সদ্য সংবাদ

  নারায়ণগঞ্জে বেড়েছে হত্যাকান্ড, প্রশ্ন উঠেছে নিরাপত্তা নিয়ে   কণ্ঠশিল্পী আসিফের বিরুদ্ধে গায়িকা মুন্নির মামলা   বদলিতে তদবির কালচার চিরতরে বিদায় করতে চান আই‌জি‌পি   জমি ও ফ্লাটের নিবন্ধন ফি কমলো  আকাশ ডিটিএইচ সংযোগে এক হাজার টাকা মূল্যছাড়  তাপসীর পান্নুর বিরুদ্ধে দলবাজির অভিযোগ করলেন কঙ্গনা  ইরানের পারমাণবিক স্থাপনায় অগ্নিকাণ্ডের নেপথ্যে সাইবার হামলা?  ঐতিহাসিক সোনা বিবি সড়কের নাম এখন আলী আহাম্মদ চুনকা সড়ক  শূকর থেকে পাওয়া ভাইরাস ‘জিফোর’ নিয়ে যা বলল চীন  করোনা টেস্ট ফি বাতিলসহ পানি-গ্যাস-বিদ্যুতের দাম কমাতে হবে: মান্না   ইন্টারনেট বন্ধের হুমকি দিল আইএসপিএবি   ভুতুড়ে বিলে ব্যবস্থা নিচ্ছে ডিপিডিসি, ৪ জন বহিষ্কার   ক্ষুদ্রঋণ: ৩ হাজার কোটির মধ্যে আড়াই মাসে মাত্র ২০ কোটি টাকা বিতরণ   ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা  সারাদেশে করোনায় আক্রান্ত ১১৩০২ পুলিশ সদস্য   দেবীগঞ্জে ভারি বর্ষণ পানি তোড়ে ভেসে গেছে সড়ক  পুরনো এক্স-রে মেশিনে নতুন রঙ: দুর্নীতি ধরলেন সংসদ সদস্য  নবীনগরে চাচাতো ভাইয়ের ঘুষির আঘাতে বড় ভাই নিহত  সাঘাটায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে ওয়ার্কসপ অনুষ্ঠিত  প্রধানমন্ত্রীর নেতৃত্বে ১২ সদস্যের ডেল্টা কাউন্সিল গঠন

ঝিনাইদহে আওয়ামীলীগ অফিসে হামলা, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর আহত-২,

 Sun, May 15, 2016 9:48 AM
ঝিনাইদহে আওয়ামীলীগ অফিসে হামলা, বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর  আহত-২,

স্টাফ রিপোর্টার, ঝিনাইদহ,: ঝিনাইদহের শৈলকুপায় আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান প্রার্থীর নির্বাচনী অফিসে হামলা চালিয়ে আসবাবপত্র ও বন্ধুবন্ধু শেখ মুজিবুর রহমান এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি ভাংচুরের ঘটনা ঘটেছে।

শুক্রবার রাতে উপজেলার মির্জাপুর ইউনিয়নের আলমডাঙ্গা বাজারে এ ঘটনা ঘটে। এসময় হামলাকারীদের গুলিতে আব্দুল ওহাব নামে একজন গুলিবিদ্ধ ও রজব আলী নামের একজন আহত হয়েছে। তারা ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। গুলিবিদ্ধ আব্দুল ওহাব গোলকনগর গ্রামের মৃত আহসান আলীর ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, মির্জাপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ সমর্থিত নৌকা প্রতিকের প্রার্থী ফিরোজ হোসেনের নির্বাচনী কার্যালয়ে হামলা চালায় প্রতিপক্ষ স্বতন্ত্র প্রার্থীর কর্মী সমর্থকরা। এসময় তারা ওই কার্যালয়ের কম্পিউটার, চেয়ার টেবিল, আসবাবপত্র ও বঙ্গবন্ধু এবং প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর করে। এসময় হামলাকারীদের ছোড়া গুলিতে আব্দুল ওহাব নামের একজন গুলিবিদ্ধ হয়েছে এবং রজব আলী নামের একজনকে পিটিয়ে আহত করা হয়েছে।

বর্তমান চেয়ারম্যান ও আওয়ামীলীগ সমর্থিত নৌকা প্রতিকের প্রার্থী ফিরোজ হোসেন জানান, তার প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার মকবুল হোসেনের কর্মী সমর্থকরা আলমডাঙ্গা বাজারের নৌকা প্রতিকের নির্বাচনী কার্যালয়ে অতর্কিত হামলা চালায়।
এসময় কম্পিউটার, চেয়ার টেবিল, আসবাবপত্র ও বঙ্গবন্ধু এবং প্রধানমন্ত্রীর ছবি ভাংচুর করে এবং তার কর্মী সমর্থকদের উপর গুলি চালায় ও পিটিয়ে আহত করে। তার কর্মী আব্দুল ওহাব গুলিবিদ্ধ অবস্থায় ঝিনাইদহ সদর হাসপাতালে চিকিৎসাধীন আছে। এ ঘটনায় নিজেই বাদী হয়ে শৈলকুপা থানায় মামলা দায়ের করবেন বলে ফিরোজ আহমেদ জানান।
মির্জাপুর ইউনিয়নের স্বতন্ত্র প্রার্থী মকবুল হোসেন অভিযোগ অস্বীকার করে বলেন, রাতের আধারে কে বা কারা হামলা করেছে এ বিষয়টি তার জানা নাই।
ঝিনাইদহের শৈলকুপা থানার ওসি মহিবুল ইসলাম বলেন, রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে তবে এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ আসেনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন