সদ্য সংবাদ

  নারায়ণগঞ্জে বেড়েছে হত্যাকান্ড, প্রশ্ন উঠেছে নিরাপত্তা নিয়ে   কণ্ঠশিল্পী আসিফের বিরুদ্ধে গায়িকা মুন্নির মামলা   বদলিতে তদবির কালচার চিরতরে বিদায় করতে চান আই‌জি‌পি   জমি ও ফ্লাটের নিবন্ধন ফি কমলো  আকাশ ডিটিএইচ সংযোগে এক হাজার টাকা মূল্যছাড়  তাপসীর পান্নুর বিরুদ্ধে দলবাজির অভিযোগ করলেন কঙ্গনা  ইরানের পারমাণবিক স্থাপনায় অগ্নিকাণ্ডের নেপথ্যে সাইবার হামলা?  ঐতিহাসিক সোনা বিবি সড়কের নাম এখন আলী আহাম্মদ চুনকা সড়ক  শূকর থেকে পাওয়া ভাইরাস ‘জিফোর’ নিয়ে যা বলল চীন  করোনা টেস্ট ফি বাতিলসহ পানি-গ্যাস-বিদ্যুতের দাম কমাতে হবে: মান্না   ইন্টারনেট বন্ধের হুমকি দিল আইএসপিএবি   ভুতুড়ে বিলে ব্যবস্থা নিচ্ছে ডিপিডিসি, ৪ জন বহিষ্কার   ক্ষুদ্রঋণ: ৩ হাজার কোটির মধ্যে আড়াই মাসে মাত্র ২০ কোটি টাকা বিতরণ   ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা  সারাদেশে করোনায় আক্রান্ত ১১৩০২ পুলিশ সদস্য   দেবীগঞ্জে ভারি বর্ষণ পানি তোড়ে ভেসে গেছে সড়ক  পুরনো এক্স-রে মেশিনে নতুন রঙ: দুর্নীতি ধরলেন সংসদ সদস্য  নবীনগরে চাচাতো ভাইয়ের ঘুষির আঘাতে বড় ভাই নিহত  সাঘাটায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে ওয়ার্কসপ অনুষ্ঠিত  প্রধানমন্ত্রীর নেতৃত্বে ১২ সদস্যের ডেল্টা কাউন্সিল গঠন

ঝিনাইদহে স্বর্ণ ব্যবসায়ী বিজয় চার দিনেও উদ্ধার হয়নি !

 Mon, May 9, 2016 10:25 AM
ঝিনাইদহে স্বর্ণ ব্যবসায়ী বিজয় চার দিনেও উদ্ধার হয়নি !

প্রতিনিধি,ঝিনাইদহ ॥: ঝিনাইদহ সদর উপজেলার বাজারগোপালপুর এলাকা থেকে বিজয় কুমার পাল (৩৪) নামে এক জুয়েলারী ব্যবসায়ীকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। গত চার দিনেও পুলিশ তাকে উদ্ধার করতে পারেনি।

 নিখোঁজ ব্যবসায়ী বাজারগোপালপুর গ্রামের পালপাড়ার মৃত গোউর চন্দ্র পালের ছেলে। বাজার গোপালপুরে তার ভাই ভাই জুয়েলারি নামে একটি ব্যবসা প্রতিষ্ঠান রয়েছে। মটরসাইকেল ও টাকাসহ তাকে অপহরণ করা হতে পারে বলে বিজয় পালের পরিবারের ধারণা।
গত বুধবার সন্ধ্যা থেকে বিজয় নিখোজ রয়েছে। তার ব্যবহৃত মোবাইল ফোনও বন্ধ। বিজয়ের ছোট ভাই বিপুল পাল জানান, গত বুধবার তার ভাই টাকা আনতে পার্শ্ববর্তী চোরকোল বাজারে যান। সেখান থেকে বাজারগোপালপুর আসার পথে নিখোজ হন। তার কাছে নগদ ৪০ হাজার টাকা ও একটি নতুন ডিসকোভারি-১২৫ সিসি মটরসাইকেল (নং ঝিনাইদহ-হ-১২-৫৬৭৩) রয়েছে। টাকা ও মটরসাইকেলের জন্য তার ভাইকে দুর্বৃত্তরা কিডন্যাপ করতে পারে বলে বিপুল জানান।
বড় ভাই সনজয় কুমার পাল জানান, বিজয় নিখোঁজ হওয়ার পর দিন ৫ মে ঝিনাইদহ সদর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে, যার নাম্বার ১৯৭। তিনি আরো জানান, একজনের ফোন পেয়ে বুধবার বিকাল ৫টার দিকে মোটরসাইকেল নিয়ে চোরকোল গ্রামে যান। দেরি দেখে তার দোকানের কর্মচারী প্রশান্ত ফোন দেন। ফোন পেয়ে বিজয় বলেন আমি একটি মাল (সোনার গহনা) কিনতে যাব। সেটি কিনতে পারলে কিছু লাভ হবে।
এবার সন্ধ্যা ৬টার পর বিজয়ের স্ত্রী শংকরি রানী পাল ফোন দিলে বিজয়ের ফোনটি বন্ধ পেয়ে গোটা পরিবার উদ্বিগ্ন হয়ে পড়েন। পার দিন ৫ মে ছোট ভাই বিপুলের বিয়ের আশির্বাদ অনুষ্ঠান ছিল। কিন্তু বিজয়ের নিখোঁজ হওয়ার ঘটনায় তা বাতিল করে দেওয়া হয় বলে সনজয় কুমার জানান। গত চার দিনেও বিজয়কে না পাওয়ায় পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।
এদিকে পুলিশের পক্ষ থেকে বিজয়ের মোবাইল ট্রাকিং করে মহেশপুরের বাঘাডাঙ্গা এলাকায় অবস্থান সনাক্ত করেছে বলে পরিবারটি জানায়। এ বিষয়ে ঝিনাইদহের সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) গোপিনাথ কানজিলাল জানান,
বিজয়ের পরিবার একটি জিডি করেছে। জিডির ভিত্তিত্বে পুলিশ আন্তরিকতার সাথে তদন্ত করছে। তিনি আরো জানান, বিজয়কে অপহরণ করা হয়েছে কিনা তা তার পরিবার সঠিক কোন তথ্য দিতে পারছে না।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন