সদ্য সংবাদ

  ডিএমপির মিরপুর বিভাগে ১২ পুলিশ কর্মকর্তা বদলি   এমপির মামা শ্বশুর ‘জালাল মামা’তেই বিলীন সিদ্ধিরগঞ্জ আ’লীগ   স্কটিশ সুন্দরীর ‘টোপ’, সর্বস্বান্ত ব্যবসায়ী  পাবনার আমিনপুর থানার সেই বিতর্কিত ওসিকে অব্যাহতি, এলাকায় মিষ্টি বিতরণ  বকসিস না দেওয়ায় অক্সিজেন মাস্ক খুলে দেওয়ার অভিযোগ, শিশুর মৃত্যু  নারায়ণগঞ্জ পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা  ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই: ডা. জাফরুল্লাহ  গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই  হাসপাতালে ‘অভিযান’ চালানোর বিপক্ষে স্বাস্থ্যমন্ত্রী  ইসরাইলে নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে বড় বিক্ষোভ  আন্তর্জাতিক তদন্তের দাবি নাকচ লেবানন প্রেসিডেন্টের  ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন চান্দিনার ওসি আবুল ফয়সল   সিফাতের মুক্তির দাবিতে ডাকা মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ, আহত ১০   ওসি প্রদীপ: ৩০ লাখ টাকা চাঁদা না দেয়ায় মাদক ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ার  করোনাকালে ও তেঁতুলিয়ার মহানন্দায় পাথর শ্রমিকদের কর্মচাঞ্চল্য  আড়াইহাজারে অটো চালকের লাশ উদ্ধার  মায়ের কারণেই বাবা দেশের জন্য কাজের সুযোগ পেয়েছেন : শেখ হাসিনা   কীভাবে পুলিশ সদস্যরা বিপথে যায়? গোয়েন্দা সংস্থাও ঘুষের টাকা পায়?   করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে সানাই   ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ চাকরি থেকে বরখাস্ত

ঝিনাইদহে “আর আত্মহত্যা নয় ” নাটক মঞ্চস্থ !

 Wed, Aug 31, 2016 11:46 PM
ঝিনাইদহে “আর আত্মহত্যা নয় ” নাটক মঞ্চস্থ !

ঝিনাইদহ প্রতিনিধিঃ: বাংলাদেশ শিল্পকলা একাডেমীর আয়োজনে জেলা শিল্পকলা একাডেমীর সহযোগিতায় নাটক “আর নয় আত্মহত্যা” রচনা ও নির্দেশনায় অংকুর নাট্য একাডেমীর

সাধারণ সম্পাদক নাজিম উদ্দিন জুলিয়াস এর পরিবেশনায় ও শোভা এনজিওর তত্ত্বাধানে ২৮ আগষ্ট’ থেকে ০১ সেপ্টেম্বর’২০১৬ পর্যন্ত ০৫ (পাঁচ) দিন ব্যাপী ঝিনাইদহ সদর উপজেলার ১০টি শিক্ষা প্রতিষ্ঠানে নাটকটি মঞ্চস্থ করা হয়।

নাটকে অভিনয় করেন অংকুরের ১৩ জন অভিনেতা ও অভিনেত্রী-মোঃ খসরুজ্জামান বাবু, মোঃ লিমন হোসেন, রোম্মান আহমেদ বিদ্যুৎ, মোঃ বিল্লাল হোসেন, ওহিদুজ্জামান অনিক, রোমান আহমেদ, সোহেল রানা, মোঃ রাব্বি, ফারলানা আক্তার এ্যানি, ঋতু খাতুন, শান্তা খাতুন, রমা চট্টোপাধ্যায় ও তাসলিমা আক্তার তিন্নি।

এই নাটকটি পরিবেশনের সময় ১০টি শিক্ষা প্রতিষ্ঠানের ম্যানেজিং কমিটির সদস্য, শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক শিক্ষিকাবৃন্দ, ছাত্র-ছাত্রী, অভিভাবক, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, সুশীল সমাজের প্রতিনিধি, সাংস্কৃতিক কর্মীবৃন্দ উপস্থিত ছিলেন।

পরবর্তীতে নাটকটি উপভোগকারী দর্শকগণ অভিমত ব্যক্ত করেন আত্মহত্যা প্রতিরোধে জনসচেতনতামূলক নাটক “আর নয় আত্মহত্যা” ঝিনাইদহ জেলার আত্মহত্যা প্রতিরোধের জন্য জেলার প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে, হাট-বাজারে এবং জনবহুল এলাকায় বেশি বেশি মঞ্চস্থ হওয়া প্রয়োজন। এটা ঝিনাইদহ জেলার জন মানুষের দাবী।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন