সদ্য সংবাদ

 ভয়াবহ গণপরিবহনে কোথাও স্বাস্থ্যবিধি মানা হচ্ছে না   সিদ্ধিরগঞ্জে সেই ভুয়া ডাক্তার গ্রেফতার  অভিযুক্ত সেই তিন পুলিশ কর্মকর্তার ঠাঁই হল জেলে   চেয়ারম্যান মোস্তফা রাড়ি সহ নয়জনের নামে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা  বিক্ষোভে সমর্থন ট্রাম্প কন্যার  দীর্ঘ নয় বছরেও হত্যার বিচার হয়নি শাহাজাহান সিরাজের  শৈলকুপায় সাংবাদিক পরিচয়দানকারী সহ ২মাদকসেবী আটক   পঞ্চগড়ে ৩০ কোটি টাকা ব্যয়ে রাস্তা উন্নয়নের কাজ শুরু  নবীনগরে ব্যাংকের ম্যানেজারসহ করোনা শনাক্ত ৩   আমার বাবা পৃথিবী বদলে দিয়েছে: জিয়ানা   জুন থেকেই পোশাক কারখানার শ্রমিক ছাঁটাই হতে পারে: রুবানা হক  আড়াইহাজারে যুবলীগ সভাপতিকে কুপিয়ে আহত   মানুষকে রক্ষার চেষ্টা করছি প্রাণপণে : প্রধানমন্ত্রী   চাটখিল পৌরসভার বিরুদ্ধে ব্যাপক অনিয়ম ও দুর্নীতির অভিযোগ   'অনির্বাচিত' সরকারের কাছে জনগণের জীবনের মূল্য নেই: রিজভী   যুক্তরাষ্ট্রে নিহত ১৩ বিক্ষোভকারী, গ্রেপ্তার ৯ হাজার   শ্বাসকষ্ট নিয়ে প্রধান বিচারপতি সিএমএইচে ভর্তি   পুলিশে আক্রান্ত বেড়ে ৫৫০৭, করোনামুক্ত আরও ৩০ জন   কেরালায় মৃত্যুর জন্য তিনদিন পানিতে দাঁড়িয়ে অপেক্ষা অন্তঃসত্ত্বা হাতির   ইমাম-মুয়াজ্জিনদের হাতে পৌঁছুল প্রধানমন্ত্রী ও স্বজন সমাবেশের ঈদ উপহার

টঙ্গীবাড়ীতে সরকারি ভূমিতে বহুতল ভবন নির্মাণ ॥ প্রশাসন নিরব

 Sat, Jun 11, 2016 9:39 AM
টঙ্গীবাড়ীতে সরকারি ভূমিতে বহুতল ভবন নির্মাণ ॥ প্রশাসন নিরব

টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:: টঙ্গীবাড়ীতে সরকারি খাশ জমিতে বহুতল ভবন নির্মাণের কাজ চলছে। এতে টঙ্গীবাড়ী উপজেলা প্রশাসন নিরব ভূমিকা পালন করছে।

বৃহস্পতিবার সরজমিনে গিয়ে দেখা গেছে উপজেলার আউটশাহী ইউনিয়নের সুবচনি বাজার সংলগ্ন কাইচাইল মৌজার ২১ শতাংশ সরকারি খাশ জমির মাঝ অংশে ৬ শতাংশ জায়গায় বনবিভাগের রোপণ করা পুরানো বৃক্ষ কেটে উজার করে ভবনের নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছে ওই এলাকার প্রভাবশালী ভূমিদস্যু আইয়ুব আলী শেখ(৫৮)। এলাকাবাসি জানিয়েছে আয়ুব আলী ও তার ভাতিজা জহির শেখ ৮৪ শতাংশের সরকারি বাড়ি ও নাল ভূমি ভাগাভাগি করে দখলে আছে। জহির কয়েক বছর আগেই তার নিজের দখলে থাকা সরকারি বাড়িতে ৫ কক্ষ বিশিষ্ট একতলা পাকা বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছে। বাড়িটি সরকারি খাশ খতিয়ানের আয়ুুব আলী স্বীকার করে জানান তার দখলে থাকা ২১ শতাংশের মধ্যে ৬ শতাংশ জায়গায় সে ৩ ইউনিটের ৪ তলা ভবন তৈরী করার জন্য কাজ শুরু করেছেন। দ্বিতীয় তলার ছাদের ঢালাইয়ের কাজ দু’এক দিনেই দেয়া হবে। এ বিষয়ে টঙ্গীবাড়ী সহকারি কমিশনার (ভূমি) সাহিদা আফসারী জানান আয়ুব আলী যে ভূমিতে ভবন নির্মাণ করছেন সেটা সরকারি ভূমি। অচিরেই আইনী ব্যবস্থা নেয়া হবে।
 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন