সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

টঙ্গীবাড়ীতে সরকারি ভূমিতে বহুতল ভবন নির্মাণ ॥ প্রশাসন নিরব

 Sat, Jun 11, 2016 9:39 AM
টঙ্গীবাড়ীতে সরকারি ভূমিতে বহুতল ভবন নির্মাণ ॥ প্রশাসন নিরব

টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:: টঙ্গীবাড়ীতে সরকারি খাশ জমিতে বহুতল ভবন নির্মাণের কাজ চলছে। এতে টঙ্গীবাড়ী উপজেলা প্রশাসন নিরব ভূমিকা পালন করছে।

বৃহস্পতিবার সরজমিনে গিয়ে দেখা গেছে উপজেলার আউটশাহী ইউনিয়নের সুবচনি বাজার সংলগ্ন কাইচাইল মৌজার ২১ শতাংশ সরকারি খাশ জমির মাঝ অংশে ৬ শতাংশ জায়গায় বনবিভাগের রোপণ করা পুরানো বৃক্ষ কেটে উজার করে ভবনের নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছে ওই এলাকার প্রভাবশালী ভূমিদস্যু আইয়ুব আলী শেখ(৫৮)। এলাকাবাসি জানিয়েছে আয়ুব আলী ও তার ভাতিজা জহির শেখ ৮৪ শতাংশের সরকারি বাড়ি ও নাল ভূমি ভাগাভাগি করে দখলে আছে। জহির কয়েক বছর আগেই তার নিজের দখলে থাকা সরকারি বাড়িতে ৫ কক্ষ বিশিষ্ট একতলা পাকা বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছে। বাড়িটি সরকারি খাশ খতিয়ানের আয়ুুব আলী স্বীকার করে জানান তার দখলে থাকা ২১ শতাংশের মধ্যে ৬ শতাংশ জায়গায় সে ৩ ইউনিটের ৪ তলা ভবন তৈরী করার জন্য কাজ শুরু করেছেন। দ্বিতীয় তলার ছাদের ঢালাইয়ের কাজ দু’এক দিনেই দেয়া হবে। এ বিষয়ে টঙ্গীবাড়ী সহকারি কমিশনার (ভূমি) সাহিদা আফসারী জানান আয়ুব আলী যে ভূমিতে ভবন নির্মাণ করছেন সেটা সরকারি ভূমি। অচিরেই আইনী ব্যবস্থা নেয়া হবে।
 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন