সদ্য সংবাদ

 আক্রমণের মুখে যুদ্ধে যেতে চাচ্ছেন না আর্মেনীয় সেনা সদস্যরা!  খুনের পর পুড়িয়ে ফেলা সেই দীলিপ হাইকোর্টে হাজির!   প্রতিটি গাড়ি চালককে ডোপ টেস্ট করানোর নির্দেশ প্রধানমন্ত্রীর  সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তাকে বদলি   একই ব্যক্তিকে দুটি তারিখের জন্ম সনদ প্রদান   নবীনগরে একই দিনে দুই লাশ উদ্ধার  সাঘাটায় টিসিবি মালামাল ন্যায্য মূল্যে বিক্রয়  নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা তোফার ইয়াবা সেবন!   বাল্য বিবাহমুক্ত সমাজ প্রতিষ্ঠায় সচেতনতা জরুরি  আড়াইহাজারে দুর্গা প্রতিমা ভাংচুর  নবীনগরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন   অচিরেই জেলা ও মহানগর কমিটি ঘোষণা করা হবে   লাদাখ থেকে কাশ্মীর পর্যন্ত ভারতের ১০০ কিলোমিটার টানেল  সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আহবান প্রধানমন্ত্রীর  আকবরকে পালাতে সহায়তা করায় হাসান বরখাস্ত   পত্রিকার ‘হারানো বিজ্ঞপ্তি’র মাধ্যমে ওসি পরিচয় প্রতারণা  এবার বার্ষিক পরীক্ষা হচ্ছে না, সবাই উঠবে পরবর্তী ক্লাসে   সাংবাদিক রুহুল আমিন গাজী গ্রেফতার   পঞ্চগড়ে তৃতীয় চায়ের বাজার স্থাপন করা হবে   রায়হান হত্যার বিচার চান প্রধানমন্ত্রী: পররাষ্ট্রমন্ত্রী

টঙ্গীবাড়ীতে সরকারি ভূমিতে বহুতল ভবন নির্মাণ ॥ প্রশাসন নিরব

 Sat, Jun 11, 2016 9:39 AM
টঙ্গীবাড়ীতে সরকারি ভূমিতে বহুতল ভবন নির্মাণ ॥ প্রশাসন নিরব

টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:: টঙ্গীবাড়ীতে সরকারি খাশ জমিতে বহুতল ভবন নির্মাণের কাজ চলছে। এতে টঙ্গীবাড়ী উপজেলা প্রশাসন নিরব ভূমিকা পালন করছে।

বৃহস্পতিবার সরজমিনে গিয়ে দেখা গেছে উপজেলার আউটশাহী ইউনিয়নের সুবচনি বাজার সংলগ্ন কাইচাইল মৌজার ২১ শতাংশ সরকারি খাশ জমির মাঝ অংশে ৬ শতাংশ জায়গায় বনবিভাগের রোপণ করা পুরানো বৃক্ষ কেটে উজার করে ভবনের নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছে ওই এলাকার প্রভাবশালী ভূমিদস্যু আইয়ুব আলী শেখ(৫৮)। এলাকাবাসি জানিয়েছে আয়ুব আলী ও তার ভাতিজা জহির শেখ ৮৪ শতাংশের সরকারি বাড়ি ও নাল ভূমি ভাগাভাগি করে দখলে আছে। জহির কয়েক বছর আগেই তার নিজের দখলে থাকা সরকারি বাড়িতে ৫ কক্ষ বিশিষ্ট একতলা পাকা বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছে। বাড়িটি সরকারি খাশ খতিয়ানের আয়ুুব আলী স্বীকার করে জানান তার দখলে থাকা ২১ শতাংশের মধ্যে ৬ শতাংশ জায়গায় সে ৩ ইউনিটের ৪ তলা ভবন তৈরী করার জন্য কাজ শুরু করেছেন। দ্বিতীয় তলার ছাদের ঢালাইয়ের কাজ দু’এক দিনেই দেয়া হবে। এ বিষয়ে টঙ্গীবাড়ী সহকারি কমিশনার (ভূমি) সাহিদা আফসারী জানান আয়ুব আলী যে ভূমিতে ভবন নির্মাণ করছেন সেটা সরকারি ভূমি। অচিরেই আইনী ব্যবস্থা নেয়া হবে।
 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন