সদ্য সংবাদ

  আদেশের ৫ মাস পর রিমান্ড হল পতিতা পাপিয়ার   কোটচাঁদপুরে পানিতে ডুবে দুই মাদ্রাসা ছাত্রের মৃত্যু  নবজাতক শিশু উদ্ধার, চিকিৎসার দায়িত্ব নিলেন ওসি মিজান  টংগীবাড়ীতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়  অটোয়ারিতে বিয়ের প্রলোভনে প্রতারণার শিকার রুনা লায়লা   মেজর সিনহা হত্যার ঘটনায় এবার আলোচনা-সমালোচনায় শিপ্রা!  সরকার সংবিধান লঙ্ঘন করছে : ফখরুল   জাস্ট গো’র সেই ভিডিও মুছে ফেলেছেন শিপ্রা দেবনাথ   ৩ কিশোরকে পিটিয়ে হত্যা যশোর তত্ত্বাবধায়ক বরখাস্ত   র‌্যাব হেফাজতে পুলিশের তিন সাক্ষী, র‌্যাবের বিরুদ্ধে ওসি নিয়েছে অপহরণ মামলা   ইসরাইলের সঙ্গে চুক্তি: আরব-আমিরাতের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছে মুসলিম বিশ্ব  ‘মত প্রকাশের স্বাধীনতা খর্ব করে সোনার বাংলা অর্জিত হবে না’   কোভিড-১৯, বাবার সঙ্গে আর কথা বলা হল না শুকপার  সবার ন্যায়বিচার, অধিকার নিশ্চিত করতে কাজ করুন : প্রধানমন্ত্রী   চাঁদপুরের ডিবির ওসি রনজিত বড়ুয়ার বিরুদ্ধে দুদকের অনুসন্ধান   আড়াইহাজারে বন্ধুকে গলাকেটে হত্যার ঘটনায় স্বীকারোক্তি  ইসরায়েল-আমিরাতের ‘ঐতিহাসিক মিলন’ ঘটালেন ট্রাম্প   দুর্নীতি-দুঃশাসনে দিশেহারা জনগণ : মান্না   বাসায় জুম মিটিং করলে আপ্যায়ন ব্যয় লাগবে কেন: পরিকল্পনামন্ত্রী  শোক দিবসের পরিবেশ যেন বিনষ্ট না হয়: ওবায়দুল কাদের

টঙ্গীবাড়ীতে সরকারি ভূমিতে বহুতল ভবন নির্মাণ ॥ প্রশাসন নিরব

 Sat, Jun 11, 2016 9:39 AM
টঙ্গীবাড়ীতে সরকারি ভূমিতে বহুতল ভবন নির্মাণ ॥ প্রশাসন নিরব

টঙ্গীবাড়ী (মুন্সীগঞ্জ) প্রতিনিধি:: টঙ্গীবাড়ীতে সরকারি খাশ জমিতে বহুতল ভবন নির্মাণের কাজ চলছে। এতে টঙ্গীবাড়ী উপজেলা প্রশাসন নিরব ভূমিকা পালন করছে।

বৃহস্পতিবার সরজমিনে গিয়ে দেখা গেছে উপজেলার আউটশাহী ইউনিয়নের সুবচনি বাজার সংলগ্ন কাইচাইল মৌজার ২১ শতাংশ সরকারি খাশ জমির মাঝ অংশে ৬ শতাংশ জায়গায় বনবিভাগের রোপণ করা পুরানো বৃক্ষ কেটে উজার করে ভবনের নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছে ওই এলাকার প্রভাবশালী ভূমিদস্যু আইয়ুব আলী শেখ(৫৮)। এলাকাবাসি জানিয়েছে আয়ুব আলী ও তার ভাতিজা জহির শেখ ৮৪ শতাংশের সরকারি বাড়ি ও নাল ভূমি ভাগাভাগি করে দখলে আছে। জহির কয়েক বছর আগেই তার নিজের দখলে থাকা সরকারি বাড়িতে ৫ কক্ষ বিশিষ্ট একতলা পাকা বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছে। বাড়িটি সরকারি খাশ খতিয়ানের আয়ুুব আলী স্বীকার করে জানান তার দখলে থাকা ২১ শতাংশের মধ্যে ৬ শতাংশ জায়গায় সে ৩ ইউনিটের ৪ তলা ভবন তৈরী করার জন্য কাজ শুরু করেছেন। দ্বিতীয় তলার ছাদের ঢালাইয়ের কাজ দু’এক দিনেই দেয়া হবে। এ বিষয়ে টঙ্গীবাড়ী সহকারি কমিশনার (ভূমি) সাহিদা আফসারী জানান আয়ুব আলী যে ভূমিতে ভবন নির্মাণ করছেন সেটা সরকারি ভূমি। অচিরেই আইনী ব্যবস্থা নেয়া হবে।
 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন