সদ্য সংবাদ

  প্রাথমিকে উপবৃত্তির টাকা বিতরণ করা হবে ‘নগদে’  নবীনগর-শিবপুর-রাধিকা সড়ক উন্নয়ন প্রকল্প উদ্বোধন   পঞ্চগড় পৌরসভা নির্বাচনে মেয়র পদে লড়াই হবে তৌহিদুল -জাকিয়া  কৃষকদের পরিশ্রমে আজ বাংলাদেশ উন্নত -ডেপুটি স্পীকার  দায়িত্ব নিয়েই ১০০ দিন জনগণকে মাস্ক পরাবেন বাইডেন   রোহিঙ্গাদের জন্য দেশের ব্যাপক ক্ষতি হচ্ছে: ওবায়দুল কাদের   পুলিশের লাঠিপেটায় ছত্রভঙ্গ ভাস্কর্য বিরোধী মিছিল  ফতুল্লায় নৃত্য শিল্পি ধর্ষণ: গ্রেফতার ১  দেশের সাত জেলায় সড়কে ঝরল ২১ প্রাণ  গাঁজা বিপজ্জনক মাদক নয় : জাতিসঙ্ঘ   ‘দেশে আলেমদের মাঠে নামিয়েছে সরকার: ডা. জাফরুল্লাহ  দুদকে যেতেই হবে ডিএজি রুপাকে   জাতীয় চলচ্চিত্র পুরস্কার-২০১৯ বিজয়ীদের নাম ঘোষণা  সিদ্ধিরগঞ্জে এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা  ঘুষ নেওয়ার ভিডিও ভাইরাল, এএসআই প্রত্যাহার   পাকিস্তানের ১৯৭১ সালের নৃশংসতা অমার্জনীয় : প্রধানমন্ত্রী  ‘আওয়ামী লীগ ও বিএনপি দেশের মানুষকে হতাশ করেছে’   ২৫ ব্যাংকে খেলাপি ঋণ ৮০ হাজার কোটি টাকা  ঢাকার যাত্রীদের জন্য গুগল ম্যাপে নতুন ফিচার  নবীনগরে অজ্ঞাতনামা মহিলার লাশ উদ্ধার

ট্রাম্পের মুখে মার্টিনি ছুড়ে মারতে চান জেনিফা

 Sat, Dec 9, 2017 5:11 AM
ট্রাম্পের মুখে মার্টিনি ছুড়ে মারতে চান জেনিফা

ডেস্ক রিপোর্ট : : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মুখে মার্টিনি নামের বিশেষ মদটিকেই ছুঁড়ে মারতে চান মার্কিন অভিনেত্রী জেনিফার লরেন্স।

হলিউডের ‘সুইটহার্ট’ খ্যাত নায়িকা জেনিফার লরেন্স’র প্রেসিডেন্ট ট্রাম্পের সাথে দেখা করার প্রসঙ্গে তার অগ্নিমূর্তি দেখে রীতিমত অবাক দর্শকরা। যেটাকে অনেকেই ক্যাটানিস এভারডিনের প্রেতাত্মার সাথে তুলনা করেছেন।


অভিনয় এবং ইন্টারভিউ’র জননী খ্যাত অপরা উইফ্রে’র আয়োজনে ‘ক্যানডিড এন্ড জেনিফার’ অনুষ্ঠানের উপস্থাপক তাকে জানতে চান জেনিফার প্রেসিডেন্টের সাথে দেখা করতে চান কি-না?


লরেন্স বলেন, ‘এ বিষয়ে আমার একটি সুন্দর মন্তব্য আছে। ট্রাম্পের মুখে মার্টিনি মেরে আমি আমার সাক্ষাতকার পর্বের ইতি টানতে চাই। ইতোমধ্যে সংবাদপত্র সহ বিভিন্ন গণমাধ্যমে ট্রাম্পকে নিয়ে এতো বেশি আলোচনা হয়েছে যে আমি অবাক হচ্ছি, সে এখন পর্যন্ত কিভাবে মার্কিন নাগরীকদের অভিভাবকের দায়িত্ব পালন করছে। হা ঈশ্বর, এই নাটকের শেষ কোথায়।’ টাইম

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন