সদ্য সংবাদ

  ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প  পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিন, সিন্ডিকেট ভেঙে যাবে: গয়েশ্বর   নবীনগরে দুই সহযোগীসহ ইয়াবা সম্রাট গ্রেফতার   সাংবাদিক আব্দুস সাত্তারের মৃত্যু  পেঁয়াজ আমদানীতে সরকারকে কোন শুল্ক দিতে হয় না - অর্থমন্ত্রী   পেঁয়াজ বিমানে উঠে গেছে, কাজেই আর চিন্তা নাই: প্রধানমন্ত্রী  অস্ত্রবিরতি সত্ত্বেও গাজায় ইসরাইলি বিমান হামলা  সৌদি থেকে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী  সরকার নিজেই সিন্ডিকেট তৈরি করে পেঁয়াজের দাম বাড়াচ্ছে: ন্যাপ  জনবান্ধব পুলিশ সুপার মনিরুল ইসলামে আস্থা নারায়ণগঞ্জবাসীর  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত, লক্ষাধিক ইয়াবাসহ অস্ত্র উদ্ধার  প্লাজমা ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন  নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত

ট্রাম্পের মুখে মার্টিনি ছুড়ে মারতে চান জেনিফা

 Sat, Dec 9, 2017 5:11 AM
ট্রাম্পের মুখে মার্টিনি ছুড়ে মারতে চান জেনিফা

ডেস্ক রিপোর্ট : : মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের মুখে মার্টিনি নামের বিশেষ মদটিকেই ছুঁড়ে মারতে চান মার্কিন অভিনেত্রী জেনিফার লরেন্স।

হলিউডের ‘সুইটহার্ট’ খ্যাত নায়িকা জেনিফার লরেন্স’র প্রেসিডেন্ট ট্রাম্পের সাথে দেখা করার প্রসঙ্গে তার অগ্নিমূর্তি দেখে রীতিমত অবাক দর্শকরা। যেটাকে অনেকেই ক্যাটানিস এভারডিনের প্রেতাত্মার সাথে তুলনা করেছেন।


অভিনয় এবং ইন্টারভিউ’র জননী খ্যাত অপরা উইফ্রে’র আয়োজনে ‘ক্যানডিড এন্ড জেনিফার’ অনুষ্ঠানের উপস্থাপক তাকে জানতে চান জেনিফার প্রেসিডেন্টের সাথে দেখা করতে চান কি-না?


লরেন্স বলেন, ‘এ বিষয়ে আমার একটি সুন্দর মন্তব্য আছে। ট্রাম্পের মুখে মার্টিনি মেরে আমি আমার সাক্ষাতকার পর্বের ইতি টানতে চাই। ইতোমধ্যে সংবাদপত্র সহ বিভিন্ন গণমাধ্যমে ট্রাম্পকে নিয়ে এতো বেশি আলোচনা হয়েছে যে আমি অবাক হচ্ছি, সে এখন পর্যন্ত কিভাবে মার্কিন নাগরীকদের অভিভাবকের দায়িত্ব পালন করছে। হা ঈশ্বর, এই নাটকের শেষ কোথায়।’ টাইম

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন