সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন

 Sun, Jul 25, 2021 8:24 PM
ডিএমপির মিডিয়া শাখার নতুন মুখপাত্র ডিসি ফারুক হোসেন

এশিয়া খবর ডেস্কঃ: ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া অ্যান্ড পাবলিক

রিলেশনস বিভাগের নতুন মুখপাত্র হিসেবে উপ-কমিশনার (ডিসি) দায়িত্ব পেয়েছেন ফারুক হোসেন।

রবিবার বিকালে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলামের সই করা অফিস আদেশে তাকে এই দায়িত্ব দেয়া হয়।

ছয় মাসেরও বেশি সময় ধরে ডিএমপির মিডিয়া বিভাগের প্রধানের পদটি শূন্য ছিল। বিভাগটির প্রধানের দায়িত্ব পালন করে আসা ওয়ালিদ হোসেন চলতি বছরের জানুয়ারিতে অতিরিক্ত ডিআইজি হিসেবে পদোন্নতি পাওয়ায় পদটি শূন্য হয়ে যায়। ছয় মাস পর ফারুক হোসেনকে সেই দায়িত্ব দেয়া হয়।

ফারুক হোসেন অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে দীর্ঘদিন পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) মিডিয়া কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালন করেছেন। এর আগে তিনি ডিএমপির উপ-পুলিশ কমিশনার (অপারেশন্স) হিসেবে দায়িত্ব পালন করছিলেন। তিনি ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে গনযোগাযোগ ও সাংবাদিকতায় স্নাতকত্তোর ডিগ্রী অর্জন করেন। পরে তিনি ২৭ তম বিসিএস ক্যাডার হিসেবে পুলিশে যোগদান করেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন