সদ্য সংবাদ

  নারায়ণগঞ্জে বেড়েছে হত্যাকান্ড, প্রশ্ন উঠেছে নিরাপত্তা নিয়ে   কণ্ঠশিল্পী আসিফের বিরুদ্ধে গায়িকা মুন্নির মামলা   বদলিতে তদবির কালচার চিরতরে বিদায় করতে চান আই‌জি‌পি   জমি ও ফ্লাটের নিবন্ধন ফি কমলো  আকাশ ডিটিএইচ সংযোগে এক হাজার টাকা মূল্যছাড়  তাপসীর পান্নুর বিরুদ্ধে দলবাজির অভিযোগ করলেন কঙ্গনা  ইরানের পারমাণবিক স্থাপনায় অগ্নিকাণ্ডের নেপথ্যে সাইবার হামলা?  ঐতিহাসিক সোনা বিবি সড়কের নাম এখন আলী আহাম্মদ চুনকা সড়ক  শূকর থেকে পাওয়া ভাইরাস ‘জিফোর’ নিয়ে যা বলল চীন  করোনা টেস্ট ফি বাতিলসহ পানি-গ্যাস-বিদ্যুতের দাম কমাতে হবে: মান্না   ইন্টারনেট বন্ধের হুমকি দিল আইএসপিএবি   ভুতুড়ে বিলে ব্যবস্থা নিচ্ছে ডিপিডিসি, ৪ জন বহিষ্কার   ক্ষুদ্রঋণ: ৩ হাজার কোটির মধ্যে আড়াই মাসে মাত্র ২০ কোটি টাকা বিতরণ   ট্রাম্পকে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শুভেচ্ছা  সারাদেশে করোনায় আক্রান্ত ১১৩০২ পুলিশ সদস্য   দেবীগঞ্জে ভারি বর্ষণ পানি তোড়ে ভেসে গেছে সড়ক  পুরনো এক্স-রে মেশিনে নতুন রঙ: দুর্নীতি ধরলেন সংসদ সদস্য  নবীনগরে চাচাতো ভাইয়ের ঘুষির আঘাতে বড় ভাই নিহত  সাঘাটায় নিরাপদ সড়ক নিশ্চিতকরণে ওয়ার্কসপ অনুষ্ঠিত  প্রধানমন্ত্রীর নেতৃত্বে ১২ সদস্যের ডেল্টা কাউন্সিল গঠন

ডিসেম্বরেই কোহলি-আনুশকার বিয়ে!

 Wed, Oct 25, 2017 4:12 AM
ডিসেম্বরেই কোহলি-আনুশকার বিয়ে!

ডেস্ক রিপোর্ট : : আসছে ডিসেম্বরে শ্রীলঙ্কার বিপক্ষে একটি টেস্ট ও সীমিত ওভারের সিরিজে

‘ব্যক্তিগত কারণে’ ছুটি চেয়েছেন ভারতীয় জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলি। কী এমন ব্যক্তিগত কারণ যে কোহলির মতো দল-অন্তঃপ্রাণ খেলোয়াড়ও ছুটি চাইলেন? দ্য নিউ ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর অনুযায়ী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে বিয়ে করতে চলেছেন কোহলি। 


ডিসেম্বরে অনুষ্ঠেয় এই বিয়ের জন্যই কোহলি ছুটি চেয়েছেন বলে দাবি করেছে ভারতীয় সংবাদমাধ্যমটি।


এই তারকা জুটির প্রেমের সম্পর্ক প্রায় দুই বছরের। দুজন একই সঙ্গে বিভিন্ন অনুষ্ঠানে হাজির হয়েছেন। ২০১৩ সালে ভারতীয় ক্রিকেট দলের ইংল্যান্ড সফরেও দলের সঙ্গী ছিলেন আনুশকা। পত্রপত্রিকায় এ নিয়ে আলোচনার ঝড় উঠেছিল। সম্প্রতি একটি পোশাক কোম্পানির টিভি বিজ্ঞাপনে দুজনকে একসঙ্গে দেখা গিয়েছে। সেখানে বর-কনের মতো তাঁরা দুজনও পরস্পর পরস্পরকে প্রতিশ্রুতি দিয়েছেন। তবে আর অভিনয় করে নয়, খবরটি সঠিক হলে, সত্যিকারের ছাঁদনাতলাতেই বসতে চলেছেন দুজনে!


এই খবরে সবচেয়ে খুশি হতে পারে শ্রীলঙ্কা ক্রিকেট দলও! আনুশকা যদি আসলেই ভারতীয় ক্রিকেটের ‌‌‘ফার্স্ট লেডি’তে পরিণত হন, আসন্ন শ্রীলঙ্কা সিরিজে কোহলি খেলবেন না। গতকালই পাকিস্তানের বিপক্ষে ৫-০-তে ধোলাই খাওয়া লঙ্কানদের জন্য এর চেয়ে ভালো খবর আর কী হবে? 


ভারতীয় ক্রিকেট বোর্ডের পক্ষ থেকে অবশ্য জানানো হয়েছে, ঠাসা সূচির কারণে খেলোয়াড়দের ঘুরিয়ে ফিরিয়ে খেলাতেই কোহলিকে বিশ্রাম দেওয়া। শ্রীলঙ্কা সিরিজের পর পরই তারা দক্ষিণ আফ্রিকা সফর করতে। যেখানে ভারত ৬ বার সফর করে কখনোই সিরিজ জেতেনি। এবারই সেরা সুযোগ মনে করছে দলটি। এ কারণে পূর্ণ শক্তির কোহলিকে তাদের চাই। ছুটির কারণ এটাই।

কোহলি বা আনুশকার পক্ষ থেকে খবরটির সত্যি-মিথ্যা কিছু নিশ্চিত করা হয়নি।


তথ্যসূত্র: প্রথম আলো

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন