সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

তাবলিগ জামাতে হ্যাপির পথে অনন্ত জলিল!

 Sun, Aug 13, 2017 11:33 AM
তাবলিগ জামাতে হ্যাপির পথে অনন্ত জলিল!

এশিয়া খবর২৪ ডেস্ক :: চলচ্চিত্রের রঙিন দুনিয়া ছেড়ে দিয়েছেন নাজনীন আক্তার হ্যাপি। তিনি এখন ধর্মকর্ম নিয়ে ব্যস্ত,

 আসছেন না মিডিয়ার সামনে। অনেকে বলছেন, এবার হ্যাপির পথ অনুসরণ করলেন আলোচিত চিত্রনায়ক অনন্ত জলিল। সত্যি কি তাই!


‘অসম্ভবকে সম্ভব করাই অনন্তর কাজ’খ্যাত এই অভিনেতা সম্প্রতি ঘোষণা দিয়েছেন যে, আগামী এক বছর নিজেকে ইসলামকেন্দ্রিক কার্যক্রমের সঙ্গে জড়িত রাখবেন। অনন্ত যোগ দিয়েছেন তাবলিগ জামাতে। এই ঘোষণাই তাকে রাতারাতি আন্তর্জাতিক মিডিয়ায় ঠাঁই পাইয়ে দিয়েছে। এ নিয়ে চারদিকে হৈ চৈ। 


এএফপি, দ্য ডেইলি মেইল, আরব নিউজ, ইন্ডিয়ান নিউজসহ কয়েকটি আন্তর্জাতিক গণমাধ্যমে গুরুত্বের সঙ্গে প্রকাশ করা হয়েছে অনন্ত জলিলের নতুন কর্মকাণ্ডের খবর। এগুলোতে ঘুরেফিরে এই নায়কের যে বক্তব্য তুলে ধরা হয়েছে তা হলো— ‘যদি আমি তরুণ প্রজন্মের কাছে ইসলামের বাণী পৌঁছে দিতে পারি তারাও উপকৃত হবেন আমারও ফায়দা হবে। আমি নিজেকে ইসলামিক কার্যক্রমে জড়িয়ে আনন্দিত বোধ করছি।’


ঘটনার সূত্রপাত ২৯ জুলাই। এ দিন রাজধানীর ধানমন্ডির তাকওয়া মসজিদে তিনদিনের তাবলিগ জামাতে ছিলেন অনন্ত। বিকেলে ধানমন্ডির রবীন্দ্র সরোবরে উপস্থিত হয়ে সবাইকে ইসলামের দাওয়াত দেন। সেদিনের বেশ কিছু স্থিরচিত্র ফেসবুকে ছড়িয়ে পড়ে।


একইভাবে ইসলামের ছায়াতলে আশ্রয় নিয়েছেন চিত্রনায়িকা হ্যাপি। তিনি আর ফিরে আসেননি। এ কারণে অনেকেই আশঙ্কা করছেন, তবে কি চলচ্চিত্র ছেড়ে দিচ্ছেন অনন্ত? নাকি এক বছর পর ফিরবেন চেনা বলয়ে?

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন