সদ্য সংবাদ

  ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প  পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিন, সিন্ডিকেট ভেঙে যাবে: গয়েশ্বর   নবীনগরে দুই সহযোগীসহ ইয়াবা সম্রাট গ্রেফতার   সাংবাদিক আব্দুস সাত্তারের মৃত্যু  পেঁয়াজ আমদানীতে সরকারকে কোন শুল্ক দিতে হয় না - অর্থমন্ত্রী   পেঁয়াজ বিমানে উঠে গেছে, কাজেই আর চিন্তা নাই: প্রধানমন্ত্রী  অস্ত্রবিরতি সত্ত্বেও গাজায় ইসরাইলি বিমান হামলা  সৌদি থেকে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী  সরকার নিজেই সিন্ডিকেট তৈরি করে পেঁয়াজের দাম বাড়াচ্ছে: ন্যাপ  জনবান্ধব পুলিশ সুপার মনিরুল ইসলামে আস্থা নারায়ণগঞ্জবাসীর  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত, লক্ষাধিক ইয়াবাসহ অস্ত্র উদ্ধার  প্লাজমা ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন  নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত

তিন জঙ্গির হুমকি: একজন মডেল নায়লা নাঈমের সাবেক স্বামী

 Sat, Jul 9, 2016 9:37 AM
তিন জঙ্গির হুমকি: একজন মডেল নায়লা নাঈমের সাবেক স্বামী

বিনোদন ডেস্ক:: গুলশান হামলার ছয় দিন পরই বাংলাদেশে আবার হামলার হুমকি দিয়ে তিন বাংলাদেশি তরুণ একটি ভিডিও প্রকাশ করেন।

গেল বুধবার বিবিসির এক প্রতিবেদনে বলা হয়েছে, জঙ্গি তৎপরতা পর্যবেক্ষণকারী প্রতিষ্ঠান সাইট ইন্টেলিজেন্স দাবি করেছে, তিন তরুণের ওই ভিডিওবার্তা জঙ্গি সংগঠন আইএসের।–এনটিভি।
সেই তিন তরুণের মধ্যে একজন জন আরাফাত ওরফে তুষার। ভিডিওবার্তাটি প্রকাশের পর বেশ কিছু গণমাধ্যম প্রকাশ করেছে, বাংলাদেশের পরিচিত মডেল নায়লা নাঈমের সাবেক স্বামী ছিলেন এই তুষার। পেশায় তুষার দন্ত চিকিৎসক ছিলেন বলেও জানায় বেশ কিছু গণমাধ্যম।
বিষয়টি নিয়ে এনটিভি অনলাইনের সঙ্গে আলাপে নায়লা নাঈম বলেন, ‘আসলে সে আমার ডেন্টাল কলেজের ক্লাসমেট ছিল এবং আমরা অনেক কাছের বন্ধু ছিলাম। গ্র্যাজুয়েশন শেষ হয়ে যাওয়ার পরও আমাদের দুজনের যোগাযোগ হতো। কিন্তু আমাদের গত তিন-চার বছর ধরে কোনো ধরনের যোগাযোগ ও সম্পর্ক ছিল না। সে এখন কী করছে, এ বিষয়ে আমার বিন্দুমাত্র ধারণা নেই। মিডিয়া একটা ইস্যু খুঁজে পেয়েছে এবং কিছু লোক ঘটনার থেকে অতিরিক্ত কিছু বানিয়ে আমার ভাবমূর্তি নষ্ট করতে চাইছে।’
এদিকে, তিন তরুণ ভিডিওবার্তার মাধ্যমে গুলশানে স্প্যানিশ রেস্তোরাঁ হলি আর্টিজানে হামলাকারীদের প্রশংসা করেন এবং বাংলাদেশে আরো হামলার হুমকি দেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন