সদ্য সংবাদ

  করোনা: প্রশান্ত মহাসাগরে ১০ মাস নৌকায় ভাসছে শিল্পী দল   রাজশাহী-৪: এমপি এনামুলের বিরুদ্ধে বিয়ে করে প্রতারণা ও ভ্রুণ হত্যার অভিযোগ   ইউনাইটেড হাসপাতালের বিরুদ্ধে ক্ষতিপূরণ চেয়ে রিট   স্পটে কাউকে পাওয়া না গেলে ধরে নেবেন তার চাকরি নেই: মেয়র তাপস   মতামত উপেক্ষা করে গণপরিবহন চালু কার স্বার্থে?  করোনায় তিন ভাগ হবে দেশ   মুন্সিগঞ্জে ইউএনওসহ নতুন করে ২৪ জন করোনা আক্রান্ত  লিবিয়ায় ২৬ বাংলাদেশি হত্যা: চার’শ মানুষকে লিবিয়ায় পাচারকারী হাজী কামাল গ্রেফতার  কৃষ্ণাঙ্গ হত্যার প্রতিবাদে বিক্ষোভ উত্তাল যুক্তরাষ্ট্র, ৪০ শহরে কারফিউ   রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আসামি ফের হত্যা মামলায় গ্রেফতার  নারায়ণগঞ্জ জেলার করোনাজয়ী ১০১ পুলিশ সদস্যকে সংবর্ধনা দেয়া হবে কাল  ভারতের তাজমহলে বজ্রপাত, ভেঙে গেল দরজাও  ক্ষতিগ্রস্ত সুন্দরবনের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন পার্নো মিত্র  এবার ২০ লাখ পরীক্ষার্থীর মধ্যে প্রায় ১৭ লাখ পাস  গণপরিবহনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত ‘মড়ার ওপর খাঁড়ার ঘা’   দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড ৪০ জনের মৃত্যু, আক্রান্ত ২৫৪৫  বর্ধিত বাসভাড়া প্রত্যাখ্যান, পুর্বের ভাড়া বহাল রাখার দাবী যাত্রী কল্যাণ সমিতির   নবীনগরে সেই আমিরুল গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে  যাত্রী নিয়ে পঞ্চগড় এক্সপ্রেস ঢাকা গেলো  সাঘাটায় কৃষকের নিকট থেকে বোরো ধান ক্রয়ে উন্মুক্ত লটারী

দশ বছর প্রেমের পর ভেঙে গেল ব্রিটিশ রাজকুমারীর সম্পর্ক

 Sun, Aug 7, 2016 11:34 PM
দশ বছর প্রেমের পর ভেঙে গেল ব্রিটিশ রাজকুমারীর সম্পর্ক

ডেস্ক রিপোর্ট ::: রানী এলিজাবেথের নাতনি প্রিন্সেস বিয়াত্রিস ও তার বয়ফ্রেন্ড ডেভ ক্লার্ক (৩২) ১০ বছর প্রেমের সম্পর্কের পর সেটি ভেঙে দিলেন। বিয়াত্রিস রানী এলিজাবেথের দ্বিতীয় ছেলে প্রিন্স অ্যান্ডুর কন্যা।

 ব্রিটিশ রাজপরিবার জানায়, এই জুটি বিভক্ত হওয়াতে মর্মাহত হয়েছেন তারা। বিশেষ করে বিয়াত্রিসের বোন রাজকুমারি ইউজেনি এবং তারা বাবা-মা। তার মা ‘ডাচেস অব ইয়র্ক’ জানান, ডেভ পরিবারের একটি অংশ ছিল। কিš‘ তাদের সম্পর্ক শেষ পর্যন্ত রক্ষা না হওয়ায় তিনি খুব কষ্ট পেয়েছেন।’
দশ বছর প্রেম করার পর বিয়ে না করে সম্পর্ক ভাঙার কারণ হিসেবে বিয়াত্রিস ও ক্লার্ক জুটি জানান, দুজনেই ভবিষ্যত দিক ভেবে এই সিদ্ধান্ত নিয়েছেন, তারা বন্ধু থাকবেন কিš‘ তাদের মধ্যে কোন প্রেমের সম্পর্ক থাকবে না।

তবে জানা যায়, প্রিন্সেস নাকি বয়ফ্রেন্ডকে নিয়ে অনেক হতাশাগ্রস্ত হয়ে পড়েছিলেন। তাছাড়া, প্রিন্সেস বিয়াত্রিস ডেভ ক্লার্ক কে তেমন পছন্দ করতেন না, এমনকি ২০১১ সালের রাজ বিবাহ অনুষ্ঠানে তার আমন্ত্রণের অতিথিদের তালিকায় ছিলেন না ডেভ।
সূত্র জানায়, বিয়াত্রিস ডেভকে শেষ সতর্ক বার্তা দিয়েছিলেন । কিš‘ ডেভ বিয়াত্রিসকে জিজ্ঞেস করেন নি তিনি তাকে বিয়ে করবেন কি না। সবকিছু চিন্তা করে সময় থাকতেই ভবিষ্যতের সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি।
সূত্র: ডেইলি মেইল, মিরর

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন