সদ্য সংবাদ

  ডিএমপির মিরপুর বিভাগে ১২ পুলিশ কর্মকর্তা বদলি   এমপির মামা শ্বশুর ‘জালাল মামা’তেই বিলীন সিদ্ধিরগঞ্জ আ’লীগ   স্কটিশ সুন্দরীর ‘টোপ’, সর্বস্বান্ত ব্যবসায়ী  পাবনার আমিনপুর থানার সেই বিতর্কিত ওসিকে অব্যাহতি, এলাকায় মিষ্টি বিতরণ  বকসিস না দেওয়ায় অক্সিজেন মাস্ক খুলে দেওয়ার অভিযোগ, শিশুর মৃত্যু  নারায়ণগঞ্জ পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা  ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই: ডা. জাফরুল্লাহ  গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই  হাসপাতালে ‘অভিযান’ চালানোর বিপক্ষে স্বাস্থ্যমন্ত্রী  ইসরাইলে নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে বড় বিক্ষোভ  আন্তর্জাতিক তদন্তের দাবি নাকচ লেবানন প্রেসিডেন্টের  ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন চান্দিনার ওসি আবুল ফয়সল   সিফাতের মুক্তির দাবিতে ডাকা মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ, আহত ১০   ওসি প্রদীপ: ৩০ লাখ টাকা চাঁদা না দেয়ায় মাদক ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ার  করোনাকালে ও তেঁতুলিয়ার মহানন্দায় পাথর শ্রমিকদের কর্মচাঞ্চল্য  আড়াইহাজারে অটো চালকের লাশ উদ্ধার  মায়ের কারণেই বাবা দেশের জন্য কাজের সুযোগ পেয়েছেন : শেখ হাসিনা   কীভাবে পুলিশ সদস্যরা বিপথে যায়? গোয়েন্দা সংস্থাও ঘুষের টাকা পায়?   করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে সানাই   ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ চাকরি থেকে বরখাস্ত

দশ বছর প্রেমের পর ভেঙে গেল ব্রিটিশ রাজকুমারীর সম্পর্ক

 Sun, Aug 7, 2016 11:34 PM
দশ বছর প্রেমের পর ভেঙে গেল ব্রিটিশ রাজকুমারীর সম্পর্ক

ডেস্ক রিপোর্ট ::: রানী এলিজাবেথের নাতনি প্রিন্সেস বিয়াত্রিস ও তার বয়ফ্রেন্ড ডেভ ক্লার্ক (৩২) ১০ বছর প্রেমের সম্পর্কের পর সেটি ভেঙে দিলেন। বিয়াত্রিস রানী এলিজাবেথের দ্বিতীয় ছেলে প্রিন্স অ্যান্ডুর কন্যা।

 ব্রিটিশ রাজপরিবার জানায়, এই জুটি বিভক্ত হওয়াতে মর্মাহত হয়েছেন তারা। বিশেষ করে বিয়াত্রিসের বোন রাজকুমারি ইউজেনি এবং তারা বাবা-মা। তার মা ‘ডাচেস অব ইয়র্ক’ জানান, ডেভ পরিবারের একটি অংশ ছিল। কিš‘ তাদের সম্পর্ক শেষ পর্যন্ত রক্ষা না হওয়ায় তিনি খুব কষ্ট পেয়েছেন।’
দশ বছর প্রেম করার পর বিয়ে না করে সম্পর্ক ভাঙার কারণ হিসেবে বিয়াত্রিস ও ক্লার্ক জুটি জানান, দুজনেই ভবিষ্যত দিক ভেবে এই সিদ্ধান্ত নিয়েছেন, তারা বন্ধু থাকবেন কিš‘ তাদের মধ্যে কোন প্রেমের সম্পর্ক থাকবে না।

তবে জানা যায়, প্রিন্সেস নাকি বয়ফ্রেন্ডকে নিয়ে অনেক হতাশাগ্রস্ত হয়ে পড়েছিলেন। তাছাড়া, প্রিন্সেস বিয়াত্রিস ডেভ ক্লার্ক কে তেমন পছন্দ করতেন না, এমনকি ২০১১ সালের রাজ বিবাহ অনুষ্ঠানে তার আমন্ত্রণের অতিথিদের তালিকায় ছিলেন না ডেভ।
সূত্র জানায়, বিয়াত্রিস ডেভকে শেষ সতর্ক বার্তা দিয়েছিলেন । কিš‘ ডেভ বিয়াত্রিসকে জিজ্ঞেস করেন নি তিনি তাকে বিয়ে করবেন কি না। সবকিছু চিন্তা করে সময় থাকতেই ভবিষ্যতের সিদ্ধান্ত নিয়েছেন এই জুটি।
সূত্র: ডেইলি মেইল, মিরর

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন