সদ্য সংবাদ

  ইইই পাস পুলিশ পরিচয়ে ছিনতাইয়ের মূল হোতা ইঞ্জিনিয়ার গ্রেপ্তার  বিএসএমএমইউর পরিচালকের বক্তব্য মনগড়া: বিএনপি   ৫৭৬৮ কোটি টাকার ঋণ জালিয়াতি এনন টেক্স ও বিসমিল্লাহ গ্রুপের   বিমানবন্দরে চুরি ঠেকাতে পকেটবিহীন পোশাক বাধ্যতামূলক   পোষাক পরে তোপের মুখে প্রিয়াঙ্কা চোপড়া।  ইরানের কাছে ক্ষমা চেয়ে ১০ হাজার আমেরিকানের চিঠি  ইরানে ১৫০ যাত্রী নিয়ে বিমান ছিটকে পড়ল মহাসড়কে  সাঘাটায় প্রকল্পের উপকারভোগীদের ক্যাশকার্ড বিতরণ  সহস্রাধিক তরুণীকে মধ্যপ্রাচ্যের ড্যান্সবারে পাচার, গ্রেপ্তার ৮  আফগানিস্তানে ৮৩ যাত্রী নিয়ে বিমান বিধ্বস্ত  দেশে করোনাভাইরাস নিয়ে সতর্ক থাকার নির্দেশ প্রধানমন্ত্রীর  দুই মাস আগে চীন ভ্রমণ করায় বাংলাদেশিকে ঢুকতে দেয়নি ভারত  শিশু আবিদ হাসান বাঁচতে চায়  পঞ্চগড়ে পাথর শ্রমিকদের সাথে পুলিশের সংঘর্ষ, পৃথক দুই মামলা  রংপুর টেকনিক্যাল স্কুল ও কলেজের আনন্দ র‌্যালী  ঝিনাইদহে স্বাধীন কৃষক সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের শুভ উদ্বোধন  সুনামগঞ্জের সীমান্ত দিয়ে অবৈধভাবে পাথর পাচাঁরের অভিযোগ   ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার  দেশে দিনের ভোট রাতে হয়: সংসদে রুমিন ফারহানা  কালীগঞ্জ থানা পুলিশের অভিযানে মাদক সম্রাজ্ঞী চায়না সহ আটক ৩

দীপিকা মা হতে চলেছেন বলেই তাড়াতাড়ি রণবীরের সাথে বিয়ে!

 Sun, Jan 28, 2018 3:26 AM
দীপিকা মা হতে চলেছেন বলেই তাড়াতাড়ি রণবীরের সাথে বিয়ে!

ডেস্ক রিপোর্ট : : বলিউডের অন্দরমহলে গুজবের অন্ত নেই। বিশেষ করে অানুশকা শর্মা আর বিরাট কোহলি বিয়ে

 সেরে ফেলার পর জোর গুজব উঠেছে দীপিকা পাড়ুকোন আর রণবীর সিংয়ের বিয়ে নিয়ে। শোনা যাচ্ছে, যে এ বারের মালদ্বীপের ছুটিতে দুই পরিবারের উপস্থিতিতে বাগদানটিও সেরে ফেলেছেন দীপিকা-রণবীর। তাই বলে, মা হওয়ার খবর?


বলিউড কিন্তু বলছে, এই খবর একেবারে মিথ্যা নয়। এর একটা ভিত্তি আছে। তা-ও যে সে ভিত্তি নয়, এই খবরের ইঙ্গিত নাকি এসেছে খোদ নায়িকার হবু বরের মুখ থেকেই!


সে কী! রণবীর সিং খামোখা এমন কেন বলতে যাবেন? যদি ব্যাপারটা সত্যি না হয়? সাম্প্রতিক এক সাক্ষাৎকারে রণবীরের সিংয়ের এক মন্তব্য ঘিরে এই খবর ছড়িয়েছে। সেখানে জানতে চাওয়া হয়েছিল নায়কের কাছে- সত্যিই কি এ বছর তারা বিয়ে করছেন?


'হে-হে! দেখবেন আমি খুব ভালো বাবা হবো, প্রশ্নের উত্তরে এমনটাই জানিয়েছেন রণবীর!


আর তার থেকেই শুরু হয়েছে তুমুল আলোড়ন। হ্যাঁ বা না বললেই যেখানে ব্যাপার মিটে যেত, সেখানে এমন কথা কেন বলবেন রণবীর?


আরও পড়ুন: নায়কের চেয়ে বেশি পারিশ্রমিক দীপিকা পাড়ুকোনের


বলে রাখা ভালো, রণবীর কিন্তু এটুকুতেই থেমে থাকেননি। 'একটা হলে চলবে না, আমার দু'টো বাচ্চা চাই। তাদের গোসল করিয়ে দেব, খাইয়ে দেব, যত্নআত্তি করব', এত কিছুও বলেছেন তিনি।


বোঝাই যাচ্ছে যে বেশ ভালো বাবা হয়ে উঠতে চলেছেন নায়ক। কিন্তু দীপিকা? সত্যিই কি তিনি মা হতে চলেছেন? তবে আপাতত সে খবর সময়ই বলে দিবে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন