সদ্য সংবাদ

  সাহেদের দ্বিতীয় স্ত্রী সাদিয়ার সন্ধানে তৎপর আইন-শৃঙ্খলা বাহিনী   ইসরাইলে সরকারের বিরুদ্ধে হাজার হাজার লোকের বিক্ষোভ  গোদাগাড়ীতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের উপর হামলা   বদরগঞ্জ কলেজের সাবেক প্রিন্সিপ্যাল করোনা ভাইরাসে আক্রান্ত  নবীনগরে ৩ মাদক কারবারি গ্রেফতার  আড়াইহাজারে ডাকাতদের কবলে কাবার্ড ভ্যানের চালক ও হেলপার  বিদেশ যেতে লাগবে করোনা নেগেটিভ সার্টিফিকেট   ৭০ বছরের মধ্যে সবচেয়ে ভয়াবহ বন্যা চীনে  রাজনৈতিক দুর্বৃত্তায়নের কেলেঙ্কারিতে বাংলাদেশে  দেশে করোনায় আরো ৪৭ জনের মৃত্যু, শনাক্ত ২৬৬৬   ‘বদলি কোনো শাস্তি নয়’ নেয়া হবে আইনি ব্যবস্থা   ১৪ জুলাই যশোর ও বগুড়ার উপ-নির্বাচনের তারিখ পরিবর্তন চায় জাতীয় পার্টি  পাপুলের স্ত্রী এমপি সেলিনাকে তলব করেছে দুদক  ডা. সাবরিনাকে বরখাস্ত করল স্বাস্থ্য বিভাগ  জেকেজি'র চেয়ারম্যান ডা. সাবরিনা প্রতারণার মামলায় গ্রেপ্তার   করোনায় চাকরি হারিয়ে ফেসুবকে স্ট্যাটাসে তরুণীর আত্মহত্যা  নারায়ণগঞ্জে মদের বারের বিল্ডিং ভেঙে দিবো – মাও. আওয়াল  জেকেজি যে কারণে করোনা টেস্টে অনুমতি পেয়েছিল   কারিনাকে বিকিনি পরা থেকে আটকাবেন সাইফ কে   সৌদি আরবে রিক্রুটিং এজেন্সির প্রতারণায় শ্রমিকরা দিশেহারা

দু্বাইয়ে ধর্ষণ থেকে বাঁচতে ৬তলা থেকে লাফ রাশিয়ান মডেলের!

 Fri, Mar 23, 2018 2:43 PM
দু্বাইয়ে ধর্ষণ থেকে বাঁচতে ৬তলা থেকে লাফ রাশিয়ান মডেলের!

ডেস্ক রিপোর্ট : : ছুরির মুখে 'ধর্ষণের শিকার হতে যাওয়া' রাশিয়ান এক মডেল নগ্ন অবস্থায় ছয় তলা থেকে লাফিয়ে পড়েছেন।

দু্বাইয়ে সম্প্রতি ওই ঘটনার পর একাতারিনা স্ট্যাটায়ুক নামের ওই মডেলকে হাসপতালে ভর্তি করা হয়েছে বলে ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়।


ওই মডেলের অভিযোগের ভিত্তিতে মার্কিন এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে দুবাই পুলিশ। গ্রেফতার দেখানো হয়েছে একাতারিনাকেও।


পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে, লাফিয়ে পড়ার পর মেরুদণ্ডে আঘাত পেয়েছেন ২২ বছর বয়সী ওই মডেল। তার শরীরে অস্ত্রোপচার করা হয়েছে। তবে মার্কিন ওই ব্যবসায়ীর পাল্টা অভিযোগের পরিপ্রেক্ষিতে এখন তাকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে।


স্থানীয় সংবাদ মাধ্যম বলছে, একটি ব্যবসায়িক চুক্তির জন্য ওই ব্যবসায়ীর সঙ্গে হোটেলে সাক্ষাৎ করেন একাতারিনা। এক পর্যায়ে তাকে শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব দেওয়া হয়।


ব্যবসায়ীর প্রস্তাব মেনে না নেওয়ায় গলায় ছুরি ধরে তাকে ধর্ষণের চেষ্টা করা হয় বলে অভিযোগ। এরই এক পর্যায়ে ওই মডেল বহুতল ভবন থেকে লাফিয়ে পড়েন।


মডেল একাতারিনার মা বলেন, আমার মেয়ে একজন পরিচিত ও জনপ্রিয় মডেল। একটি চুক্তি করতে ১৫ ফেব্রুয়ারি দুবাইয়ে যায় সে।


হাসপাতালে ভর্তির পর দুবাই পুলিশের কাছে ঘটনাটি জানান একাতারিনা। এরপরই বিমানবন্দরে মার্কিন ওই ব্যবসায়ীকে আটকে দেওয়া হয়। ব্যবসায়ী পাল্টা অভিযোগ করেন, তার ওপর হামলা করেছেন একাতারিনা।


দুবাই পুলিশের কাছে ওই ব্যবসায়ীর ওপর হামলার কথা স্বীকার করেন মডেল। তিনি বলেন, আত্মরক্ষার্থে পাল্টা হামলা চালিয়েছেন।


ব্যবসায়িক চুক্তির জন্য রাশিয়ান এই মডেল দুবাই যাওয়ার দাবি করলেও একাধিক সংবাদ মাধ্যমে বলা হয়েছে, তিনি আসলে এক মাসের চুক্তিতে এসকর্ট হিসেবে কাজ করার জন্যই সেখানে অবস্থান করছিলেন। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন