সদ্য সংবাদ

 মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত  এই সেই অ্যাকশন হিরো রুবেল  বিক্ষোভের মুখে কুয়েত সরকারের পদত্যাগ  ‘ব্যারিস্টার সুমন প্রধানমন্ত্রীর নজরে আসতে মামলা করেন’  সিরাজগঞ্জের উল্লাপাড়ায় ট্রেন লাইনচ্যুত, ৪ বগিতে অগ্নিকাণ্ড   প্রধানমন্ত্রীর দুবাই সফরে ৩ চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা : মোমেন  পেঁয়াজের দাম নিয়ে যা বললেন পার্থ  রোহিঙ্গা নির্যাতন: এবার সু চির বিরুদ্ধে আর্জেন্টিনার আদালতে মামলা   পেঁয়াজের দাম বৃদ্ধি পাওয়ায় সংসদে ক্ষোভ প্রকাশ  তেঁতুলিয়ায় বৃহত্তম সৌরবিদ্যুৎ উৎপাদন কেন্দ্র উদ্বোধন করেন প্রধানমন্ত্রী  রেলের গেটম্যানকে মারধরের ব্যাখ্যা দিলেন সেই নারী ইউএনও  নবীনগর পৌরসভার নব নির্বাচিত মেয়রের দায়িত্বভার গ্রহণ  ত্যাগী নেতা অয়েজুদ্দীন বিশ্বাসকে পাশে চায় গোদাগাড়ীর মানুষ  সিদ্ধিরগঞ্জে গৃহবধূ তানিয়া হত্যা, স্বামী ইমন পলাতক   গায়িকার সমর্থনে নগ্ন ছবি শেয়ার পাক অভিনেত্রীর   পর্যটকদের আকর্ষণে নারী পুলিশদের হট প্যান্ট পরার উদ্যাগ!  প্রতিবন্ধী মানুষের চক্ষু সেবার মান উন্নয়নে রংপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত  মানুষ জাতীয় পার্টিকে আরও শক্তিশালী দেখতে চায়: জিএম কাদের  সরকারি তিন ব্যাংকে নতুন এমডি   দুই কোটি টাকায় পাওয়া যাবে সৌদির আবাসন ভিসা

দু্বাইয়ে ধর্ষণ থেকে বাঁচতে ৬তলা থেকে লাফ রাশিয়ান মডেলের!

 Fri, Mar 23, 2018 2:43 PM
দু্বাইয়ে ধর্ষণ থেকে বাঁচতে ৬তলা থেকে লাফ রাশিয়ান মডেলের!

ডেস্ক রিপোর্ট : : ছুরির মুখে 'ধর্ষণের শিকার হতে যাওয়া' রাশিয়ান এক মডেল নগ্ন অবস্থায় ছয় তলা থেকে লাফিয়ে পড়েছেন।

দু্বাইয়ে সম্প্রতি ওই ঘটনার পর একাতারিনা স্ট্যাটায়ুক নামের ওই মডেলকে হাসপতালে ভর্তি করা হয়েছে বলে ডেইলি মেইলের এক প্রতিবেদনে বলা হয়।


ওই মডেলের অভিযোগের ভিত্তিতে মার্কিন এক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে দুবাই পুলিশ। গ্রেফতার দেখানো হয়েছে একাতারিনাকেও।


পরিবারের পক্ষ থেকে বলা হয়েছে, লাফিয়ে পড়ার পর মেরুদণ্ডে আঘাত পেয়েছেন ২২ বছর বয়সী ওই মডেল। তার শরীরে অস্ত্রোপচার করা হয়েছে। তবে মার্কিন ওই ব্যবসায়ীর পাল্টা অভিযোগের পরিপ্রেক্ষিতে এখন তাকে পুলিশি হেফাজতে রাখা হয়েছে।


স্থানীয় সংবাদ মাধ্যম বলছে, একটি ব্যবসায়িক চুক্তির জন্য ওই ব্যবসায়ীর সঙ্গে হোটেলে সাক্ষাৎ করেন একাতারিনা। এক পর্যায়ে তাকে শয্যাসঙ্গী হওয়ার প্রস্তাব দেওয়া হয়।


ব্যবসায়ীর প্রস্তাব মেনে না নেওয়ায় গলায় ছুরি ধরে তাকে ধর্ষণের চেষ্টা করা হয় বলে অভিযোগ। এরই এক পর্যায়ে ওই মডেল বহুতল ভবন থেকে লাফিয়ে পড়েন।


মডেল একাতারিনার মা বলেন, আমার মেয়ে একজন পরিচিত ও জনপ্রিয় মডেল। একটি চুক্তি করতে ১৫ ফেব্রুয়ারি দুবাইয়ে যায় সে।


হাসপাতালে ভর্তির পর দুবাই পুলিশের কাছে ঘটনাটি জানান একাতারিনা। এরপরই বিমানবন্দরে মার্কিন ওই ব্যবসায়ীকে আটকে দেওয়া হয়। ব্যবসায়ী পাল্টা অভিযোগ করেন, তার ওপর হামলা করেছেন একাতারিনা।


দুবাই পুলিশের কাছে ওই ব্যবসায়ীর ওপর হামলার কথা স্বীকার করেন মডেল। তিনি বলেন, আত্মরক্ষার্থে পাল্টা হামলা চালিয়েছেন।


ব্যবসায়িক চুক্তির জন্য রাশিয়ান এই মডেল দুবাই যাওয়ার দাবি করলেও একাধিক সংবাদ মাধ্যমে বলা হয়েছে, তিনি আসলে এক মাসের চুক্তিতে এসকর্ট হিসেবে কাজ করার জন্যই সেখানে অবস্থান করছিলেন। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন