সদ্য সংবাদ

 লাগাম টানা যাচ্ছে না সিন্ডিকেটের, দিশেহারা ভোক্তারা  কাশ্মীরে বন্দুকযুদ্ধে ৫ বিদ্রোহী নিহত  ব্যবসা নাই তবুও কোটি কোটি টাকার মালিক : আইভী  স্ত্রী-ছেলেসহ ডিবি কার্যালয়ে মুসা বিন শমসের   সিদ্ধিরগঞ্জে কাউন্সিলর প্রার্থীর পোষ্টার লাগাতে বাধা, মারধর  শাহরুখপুত্রকে গ্রেফতার করা সেই কর্মকর্তা নজরদারিতে   হাসপাতালে ভর্তি খালেদা জিয়া   করোনায় আক্রান্ত শিক্ষকের বেতন কাটলো দুর্নীতিগ্রস্ত জহিরুল হকের কমিটি   ছিনতাই ও খুনি চক্রের ৬ জনকে গ্রেপ্তার করছে পিবিআই নাঃগঞ্জ   খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল

দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু

 Sun, Sep 26, 2021 7:51 PM
দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু

পঞ্চগড় প্রতিনিধি॥: পঞ্চগড়ের দেবীগঞ্জে বাসর রাতে বাবুল হোসেন (২০) নামে

 এক বরে গলায় রশি দিয়ে ফাঁস লাগানো ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। হতভাগ্য বর বাবুল হোসেন দেবীগঞ্জ উপজেলার চিলাহাটি চরতিস্তাপাড়া এলাকার সফিজুল ইসলামের ছেলে। শনিবার ভোরে  বাড়ির রান্নাঘর থেকে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান পবিারের সদস্যরা।
শনিবার সকালে মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়নাতদন্তে মরদেহ পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠায় পুলিশ। তবে ঘটনাটি সন্দেহজনক উল্লেখ করে পুলিশ জানায় এটি কি আত্মহত্যা, নাকি অন্যকিছু তা তদন্ত করে দেখা হচ্ছে। এ ঘটনায় থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামল করা হয়েছে। ঘটনাটি ওই এলাকায় চাঞ্চল্যের সৃস্টি করেছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, শুক্রবার (২৪ সেপ্টেম্বর) রাতে বোদা উপজেলার বড়শশী দিনবাজার এলাকার সবার উদ্দিনের মেয়ে সাবিনা ইয়াসমিনের সাথে বিয়ে শেষে বউ নিয়ে বাড়ি ফিরেন বাবুল হোসেন ও বরযাত্রীরা। এ সময় সাবিনা তার প্রতিবেশি এক দাদী ও ছোট দুই ভাই বোনকেও নিয়ে আসেন শ্বশুর বাড়িতে। বাবুলের বাড়িতে দুটি ঘর ছিল। বিয়ে বাড়িতে আসা অন্য মেহমানরাও ছিলেন। রাতে কে কোন ঘরে অবস্থান করবেন এ নিয়ে পরিবারের লোকজনের মনোমালিন্য হয় বাবুল হোসেনের। এক পর্যায়ে বর বাবুল হোসেন তার দাদী স্বাশুড়ি, এক দুলাভাই এবং দুই শিশুসহ এক ঘরে ঘুমাতে যান। রাত শেষে ভোরে পরিবারের লোকজন বাড়ির রান্নাঘরে বাবুল হোসেনের ঝুলন্ত মরদেহ দেখতে পান।
দেবীগঞ্জ থানা পুলিশের ওসি জামাল হোসেন বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ নিয়ে কোন পক্ষই কারো বিরুদ্ধে কোন প্রকার অভিযোগ করেননি। আপাতত একটি অপমৃত্যু মামলা করা হয়েছে। তবে বিষয়টি সন্দেহজনক মনে হচ্ছে। ঝুলন্ত মরদেহের পা মাটিতে লেগে ছিল। এটি কি আত্মহত্যা, নাকি অন্য কিছু তা তদন্তের আগে বলা ঠিক হবে না।।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন