সদ্য সংবাদ

  এসপি মিজানের মৃত্যুতে সাতক্ষীরা জেলা পুলিশের শোকবার্তা।   আরব আমিরাতে নারী পাচারকারী ড্যান্সবারের মালিক কে এই আজম খান   খাশোগি হত্যার প্রধান সন্দেহভাজন সৌদি যুবরাজ : জাতিসংঘ   ধর্ষণের হুমকি পাচ্ছেন শাহিন এবং আলিয়া ভাট   ৫০ মণ ওজনের যুবরাজের দাম ৩০ লাখ!   পঞ্চগড়ে ভারিবর্ষণে নিমাঞ্চল তলিয়ে গেছে  সচিবের মেয়ে সাবরিনা নায়িকা হতে চেয়ে হলেন প্রতারক ডাক্তার   মরহুম রাষ্ট্রপতি এরশাদের প্রথম মৃত্যুবার্ষিকী মঙ্গলবার  তাহিরপুর উপজেলা প্রেসক্লাবের শোক প্রকাশ  আড়াইহাজারে ডাকাতির প্রস্তুতিকালে গ্রেফতার ৪   আদালতে কেঁদে যা বললেন ডা. সাবরিনা  মানবপাচারে দুই কুয়েতি এমপিকে প্রায় ১৬ কোটি টাকা ঘুষ দেন পাপুল  সাহেদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি   যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম আর নেই  আড়াইহাজারে ক্ষতবিক্ষত এক বৃদ্ধের লাশ উদ্ধার   নবীনগরে অগ্নিকান্ডে ব্যাপক ক্ষয়ক্ষতি   সাহেদের দ্বিতীয় স্ত্রী সাদিয়ার সন্ধানে তৎপর আইন-শৃঙ্খলা বাহিনী   ইসরাইলে সরকারের বিরুদ্ধে হাজার হাজার লোকের বিক্ষোভ  গোদাগাড়ীতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের উপর হামলা   বদরগঞ্জ কলেজের সাবেক প্রিন্সিপ্যাল করোনা ভাইরাসে আক্রান্ত

দ্বিতীয় বিয়ের পর একের পর এক ছবি থেকে বাদ পড়ছেন মাহিয়া মাহি

 Mon, Aug 22, 2016 1:48 AM
দ্বিতীয় বিয়ের পর একের পর এক ছবি থেকে বাদ পড়ছেন মাহিয়া মাহি

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: দ্বিতীয় বিয়ের পর মাহির ভাগ্য যেন তার সঙ্গে বেঈমানি করছে। বিয়ের আগে চুক্তিবদ্ধ ছবিগুলোর শুটিং তো শুরু হ”েছই না, বরং সেগুলো থেকে বাদ পড়ার সম্ভাবনাও তৈরি হয়েছে।

গত সপ্তাহে গণমাধ্যমে ফলাও করে প্রচার হয় বদিউল আলম খোকনের নতুন ছবি ‘আমার প্রতিজ্ঞা’তে অভিনয় করছেন মাহিয়া মাহি। এতে তার নায়ক হিসেবে থাকছেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। কিš‘ সপ্তাহের শুরুতেই জানা গেল নতুন খবর। এ ছবিটি থেকে বাদ পড়ছেন মাহি।

বিশেষ সূত্রের বরাতে জানা গেছে, ছবিটির নায়ক স্বয়ং শাকিব খানই চা”েছন না এতে তার নায়িকা হিসেবে মাহি থাকুক। মাহি থাকলে তিনি এ ছবিতে অভিনয় করবেন না বলেও সাফ জানিয়ে দিয়েছেন। শাকিব খানের এই অনি”ছার কারণেই মাহিকে বাদ দেয়া হ”েছ বলে জানা গেছে।

এ প্রসঙ্গে শাকিব খানের সঙ্গে যোগাযোগ করলেও তিনি কিছুই বলতে রাজি হননি। পরিচালকও এ ব্যাপারে আপাতত কিছু বলা থেকে বিরত রয়েছেন। তবে তাদের মৌনতাই বলে দেয় মাহিকে নিয়ে ছবিটি আর করছেন না। মাহির বদলে অন্য কোনো নতুন নায়িকা নিয়ে ছবির শুটিং শুরু করা হবে। শাকিব খানেরও ই”েছ সে রকম বলেই জানা গেছে। 

সূত্র বলছে, মাহিকে বাদ দেয়ার পেছনে বেশ কয়েকটি কারণ রয়েছে। একে তো বিতর্কিত বিয়ে। তার ওপর প্রশাসনিক উ”চ পর্যায়ের কিছু লোকের সঙ্গে সম্পর্কের সুবাদে যে কোনো প্রভাব খাটানোর চেষ্টা করেন তিনি। যেটা সিনেমার লোকেরা স্বাভাবিকভাবে নিতে পারেননি। নিজের গাঁটের পয়সা খরচ করে কেউ ইউনিটে অশান্তি সৃষ্টি করতে চান না।

তাছাড়া আগের মতো তার ইমেজও নেই। ব্যক্তিগত অনেক বিতর্কিত কর্মকাণ্ডের জন্য দর্শক চাহিদাও অনেক কমে গেছে। সবকিছু মিলিয়েই মাহির সঙ্গে ছবিতে অভিনয় করতে নারাজ ঢাকাই শাকিব খান।
এদিকে টিভি পর্দার জনপ্রিয় মুখ সজলের সঙ্গে জুটি বেঁধে ‘হারজিৎ’ নামে একটি ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিš‘ এ ছবিটির শুটিং একমাস পিছিয়েছে বলে জানা গেছে।
সূত্র বলছে, মুলত ছবিটির শুটিং করার পূর্ণ প্রস্তুতি নেই প্রযোজক ও পরিচালকের। তাছাড়া মাহিকে নিয়েও নাকি ঝামেলা আছে বলে গুঞ্জন রয়েছে। অন্যদিকে মাহিকে নেয়ার কারণে প্রযোজকের অভাবে আরও একটি ছবির শুটিং বন্ধ করে দিতে বাধ্য হয়েছেন এক পরিচালক।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন