সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

দ্বিতীয় বিয়ের পর একের পর এক ছবি থেকে বাদ পড়ছেন মাহিয়া মাহি

 Mon, Aug 22, 2016 1:48 AM
দ্বিতীয় বিয়ের পর একের পর এক ছবি থেকে বাদ পড়ছেন মাহিয়া মাহি

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: দ্বিতীয় বিয়ের পর মাহির ভাগ্য যেন তার সঙ্গে বেঈমানি করছে। বিয়ের আগে চুক্তিবদ্ধ ছবিগুলোর শুটিং তো শুরু হ”েছই না, বরং সেগুলো থেকে বাদ পড়ার সম্ভাবনাও তৈরি হয়েছে।

গত সপ্তাহে গণমাধ্যমে ফলাও করে প্রচার হয় বদিউল আলম খোকনের নতুন ছবি ‘আমার প্রতিজ্ঞা’তে অভিনয় করছেন মাহিয়া মাহি। এতে তার নায়ক হিসেবে থাকছেন ঢাকাই ছবির শীর্ষ নায়ক শাকিব খান। কিš‘ সপ্তাহের শুরুতেই জানা গেল নতুন খবর। এ ছবিটি থেকে বাদ পড়ছেন মাহি।

বিশেষ সূত্রের বরাতে জানা গেছে, ছবিটির নায়ক স্বয়ং শাকিব খানই চা”েছন না এতে তার নায়িকা হিসেবে মাহি থাকুক। মাহি থাকলে তিনি এ ছবিতে অভিনয় করবেন না বলেও সাফ জানিয়ে দিয়েছেন। শাকিব খানের এই অনি”ছার কারণেই মাহিকে বাদ দেয়া হ”েছ বলে জানা গেছে।

এ প্রসঙ্গে শাকিব খানের সঙ্গে যোগাযোগ করলেও তিনি কিছুই বলতে রাজি হননি। পরিচালকও এ ব্যাপারে আপাতত কিছু বলা থেকে বিরত রয়েছেন। তবে তাদের মৌনতাই বলে দেয় মাহিকে নিয়ে ছবিটি আর করছেন না। মাহির বদলে অন্য কোনো নতুন নায়িকা নিয়ে ছবির শুটিং শুরু করা হবে। শাকিব খানেরও ই”েছ সে রকম বলেই জানা গেছে। 

সূত্র বলছে, মাহিকে বাদ দেয়ার পেছনে বেশ কয়েকটি কারণ রয়েছে। একে তো বিতর্কিত বিয়ে। তার ওপর প্রশাসনিক উ”চ পর্যায়ের কিছু লোকের সঙ্গে সম্পর্কের সুবাদে যে কোনো প্রভাব খাটানোর চেষ্টা করেন তিনি। যেটা সিনেমার লোকেরা স্বাভাবিকভাবে নিতে পারেননি। নিজের গাঁটের পয়সা খরচ করে কেউ ইউনিটে অশান্তি সৃষ্টি করতে চান না।

তাছাড়া আগের মতো তার ইমেজও নেই। ব্যক্তিগত অনেক বিতর্কিত কর্মকাণ্ডের জন্য দর্শক চাহিদাও অনেক কমে গেছে। সবকিছু মিলিয়েই মাহির সঙ্গে ছবিতে অভিনয় করতে নারাজ ঢাকাই শাকিব খান।
এদিকে টিভি পর্দার জনপ্রিয় মুখ সজলের সঙ্গে জুটি বেঁধে ‘হারজিৎ’ নামে একটি ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। কিš‘ এ ছবিটির শুটিং একমাস পিছিয়েছে বলে জানা গেছে।
সূত্র বলছে, মুলত ছবিটির শুটিং করার পূর্ণ প্রস্তুতি নেই প্রযোজক ও পরিচালকের। তাছাড়া মাহিকে নিয়েও নাকি ঝামেলা আছে বলে গুঞ্জন রয়েছে। অন্যদিকে মাহিকে নেয়ার কারণে প্রযোজকের অভাবে আরও একটি ছবির শুটিং বন্ধ করে দিতে বাধ্য হয়েছেন এক পরিচালক।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন