সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

নগ্নদৃশ্য ফাঁস বাঙালি অভিনেত্রী তন্নিষ্ঠার

 Mon, Aug 22, 2016 10:28 PM
নগ্নদৃশ্য ফাঁস বাঙালি অভিনেত্রী তন্নিষ্ঠার

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: নগ্নদৃশ্য ফাঁস হওয়ায় সম্প্রতি ব্যাপক বিতর্কে জড়িয়েছেন বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে। এবার একই বিতর্কে জড়ালেন এক বাঙালি অভিনেত্রী। বিতর্কের কেন্দ্রে সেই একই ছবি ‘পার্চড’। এই ছবির সূত্রেই এ বার নগ্নত বিতর্কে জড়ালেন বাঙালি অভিনেত্রী তন্নিষ্ঠা চট্টোপাধ্যায়।

যদিও যে দৃশ্যটি প্রকাশ্যে এসেছে তাতে তন্নিষ্ঠার নগ্নতা ধরা পড়েনি। কিš‘ ছবিতে তার বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে। সমালোচকদের আপত্তি ওইসব দৃশ্য নিয়েই।
নগ্নতা বিতর্কে এবার বাঙালি অভিনেত্রী

আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়, ছবিতে এক বিধবা মেয়ের চরিত্রে অভিনয় করেছেন তন্নিষ্ঠা। চরিত্রের নাম রানি; যার জীবনের একমাত্র উদ্দেশ্য সন্তান প্রাপ্তি। চরিত্রের খাতিরেই বেশ কিছু ‘সাহসী দৃশ্যে’ অভিনয় করেছেন তিনি।

সম্প্রতি মেলবোর্নে অনুষ্ঠিত এক চল”িচত্র উৎসবে দার“ণ প্রশংসিত হয় ‘পার্চড’। পরিচালক লীনা যাদব পেয়েছেন সেরা পরিচালকের খেতাব। ভারতীয় ছবির মধ্যে সেরা ছবি হিসেবে বিবেচিত হয় ‘পার্চড’। মেলবোর্নে প্রশংসা পেলেও ভারতে এখনও বিতর্ক থেকে বেরোতে পারেনি ছবিটি।

রাধিকার যে নগ্ন ভিডিও নিয়ে অনলাইনে তোলপাড়; সেটিও ‘পার্চড’ ছবির একটি দৃশ্য। বলিউডের তারকা অভিনেতা অজয় দেবগনের প্রযোজনায় এতে রাধিকা, তন্নিষ্ঠা ছাড়াও অভিনয় করেছেন সুরভিন চাওলা, আদিল হুসেন, সুমিত বিয়াস, লেহার খান, ঋদ্ধি সেন, মহেশ বলরাজ এবং চন্দন আনন্দ।
 
অনলাইনে এর আগে রাধিকা আপ্তের স্নানদৃশ্য হিসেবে অন্য একজনের ছবি ছড়িয়ে পড়ে ভাইরাল হয়েছিল। এরপর গত বছরের এপ্রিলে রাধিকা অভিনীত স্বল্পদৈর্ঘ্য একটি চল”িচত্রের কয়েক সেকেন্ডের একটি নগ্ন দৃশ্য ফাঁস হয়েছিল।

এ নিয়ে দারুণ জলঘোলাও হয়েছিল তখন। আন্তর্জাতিক স্বলদৈর্ঘ্য ছবিটির পরিচালক অনুরাগ কাশ্যপ শরণাপন্ন হন পুলিশের। তখনও প্রচণ্ড সমালোচনার মুখে পড়েন রাধিকা। অবশ্য পাল্টা জবাব দিয়েছিলেন তার বলিপাড়ার সতীর্থরাই।

স্বল্পদৈর্ঘ্য চল”িচত্র ‘অহল্যা’খ্যাত রাধিকা এরইমধ্যে হিন্দি, মারাঠি, তামিলসহ বিভিন্ন ভাষার ছবিতে অভিনয় করে সুখ্যাতি অর্জন করেছেন। মঞ্চ অভিনয়েও সুনাম আছে ৩০ বছর বয়সী এই অভিনেত্রীর।

‘পার্চড’ অর্থ আগুনের আঁচে শুকিয়ে যাওয়া; ছবিটিতেও তুলে ধরা হয়েছে চার নারীর ঝলসে যাওয়া জীবনেরই কাহিনী। ব্যক্তিগত জীবনে তাদের অসুবিধা, পুরুষদের অবহেলা-অত্যাচার মেনে নিয়েই কাটাতে হয়। কিš‘ সুপ্ত অনেক বাসনা তো অবদমিত হয়ে আছে তাদের মনেও। চার রমণীর সেইসব ই”েছ, স্বপ্নের পুরুষ আর যৌনতার কথা ঘুরে-ফিরে এসেছে সিনেমাজুড়ে। সেই পরিপ্রেক্ষিতেই ছবিটিতে রয়েছে বেশ কয়েকটি অন্তরঙ্গ দৃশ্যও।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন