সদ্য সংবাদ

  অনলাইন জালিয়াতির অভিযোগে মালয়েশিয়ায় আটক ৬৮০ চাইনিজ   ইসরাইলের অবৈধ বসতি স্থাপন মানবে না মালয়েশিয়া   সিদ্ধিরগঞ্জ সমকামী চক্রের ৩ সদস্য গ্রেফতার : পিস্তল ও গুলি উদ্ধার  মাঠে মুখোমুখি হবেন মমতা-হাসিনা   পিইসিতে শিশুদের বহিষ্কার কেন অবৈধ নয়: হাইকোর্ট  মুজিববর্ষ : জাতীয় স্কুল কাবাডির প্রস্তুতিমূলক প্রতিযোগিতা অনুষ্ঠিত  ‘সন্তানরা আরেকবার রাস্তায় নামলে কারও পিঠে চামড়া থাকবে না’  তুরস্ক থেকে পেঁয়াজ আসছে শুক্রবার  রংপুরে সরিষার জাত পরিচিতি ও চাষাবাদ কলাকৌশল শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত  তেঁতুলিয়ায় হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটন করেছে পুলিশ; শীঘ্রই অভিযোগপত্র দাখিল  পঞ্চগড়ে নিকাহ রেজিষ্টার, বাল্য বিবাহ , তালাক রেজিস্ট্রেশন শীর্ষক কর্মশালা   সৌদি সরকার সমালোচক রাজকন্যা বাসমাহ বিনতে সৌদ নিখোঁজ!  কংগ্রেস বিধায়ককে রাস্তায় ফেলে পিটুনি, উত্তাল বিধানসভা  মেহেরপুর সাড়ে ৬ হাজার শলাকা বিড়ি উদ্ধার ও জরিমানা  ‘আমার বিরুদ্ধে অনুসন্ধান চালালে অনেক এমপি-মন্ত্রীর তো যাবজ্জীবন হবে’  বিজয়নগরে সিএনজি চালিত অটোরিকশা এবং পিকআপ ভ্যানের সংঘর্ঘে এক ব্যক্তি নিহত  মুক্তি পেল শাহরুখকন্যার প্রথম সিনেমা  পরিবহন খাতে চাঁদার সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীও জড়িত: নাসিম  ধর্মঘটের নামে জনগণকে দুর্ভোগে ফেলবেন না: সেতুমন্ত্রী  ওসিশূন্য পার্বতীপুর রেলওয়ে থানা এলাকায় দিনে-দুপুরে চুরি

নগ্নদৃশ্য ফাঁস বাঙালি অভিনেত্রী তন্নিষ্ঠার

 Mon, Aug 22, 2016 10:28 PM
নগ্নদৃশ্য ফাঁস বাঙালি অভিনেত্রী তন্নিষ্ঠার

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: নগ্নদৃশ্য ফাঁস হওয়ায় সম্প্রতি ব্যাপক বিতর্কে জড়িয়েছেন বলিউড অভিনেত্রী রাধিকা আপ্তে। এবার একই বিতর্কে জড়ালেন এক বাঙালি অভিনেত্রী। বিতর্কের কেন্দ্রে সেই একই ছবি ‘পার্চড’। এই ছবির সূত্রেই এ বার নগ্নত বিতর্কে জড়ালেন বাঙালি অভিনেত্রী তন্নিষ্ঠা চট্টোপাধ্যায়।

যদিও যে দৃশ্যটি প্রকাশ্যে এসেছে তাতে তন্নিষ্ঠার নগ্নতা ধরা পড়েনি। কিš‘ ছবিতে তার বেশ কিছু ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে। সমালোচকদের আপত্তি ওইসব দৃশ্য নিয়েই।
নগ্নতা বিতর্কে এবার বাঙালি অভিনেত্রী

আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়, ছবিতে এক বিধবা মেয়ের চরিত্রে অভিনয় করেছেন তন্নিষ্ঠা। চরিত্রের নাম রানি; যার জীবনের একমাত্র উদ্দেশ্য সন্তান প্রাপ্তি। চরিত্রের খাতিরেই বেশ কিছু ‘সাহসী দৃশ্যে’ অভিনয় করেছেন তিনি।

সম্প্রতি মেলবোর্নে অনুষ্ঠিত এক চল”িচত্র উৎসবে দার“ণ প্রশংসিত হয় ‘পার্চড’। পরিচালক লীনা যাদব পেয়েছেন সেরা পরিচালকের খেতাব। ভারতীয় ছবির মধ্যে সেরা ছবি হিসেবে বিবেচিত হয় ‘পার্চড’। মেলবোর্নে প্রশংসা পেলেও ভারতে এখনও বিতর্ক থেকে বেরোতে পারেনি ছবিটি।

রাধিকার যে নগ্ন ভিডিও নিয়ে অনলাইনে তোলপাড়; সেটিও ‘পার্চড’ ছবির একটি দৃশ্য। বলিউডের তারকা অভিনেতা অজয় দেবগনের প্রযোজনায় এতে রাধিকা, তন্নিষ্ঠা ছাড়াও অভিনয় করেছেন সুরভিন চাওলা, আদিল হুসেন, সুমিত বিয়াস, লেহার খান, ঋদ্ধি সেন, মহেশ বলরাজ এবং চন্দন আনন্দ।
 
অনলাইনে এর আগে রাধিকা আপ্তের স্নানদৃশ্য হিসেবে অন্য একজনের ছবি ছড়িয়ে পড়ে ভাইরাল হয়েছিল। এরপর গত বছরের এপ্রিলে রাধিকা অভিনীত স্বল্পদৈর্ঘ্য একটি চল”িচত্রের কয়েক সেকেন্ডের একটি নগ্ন দৃশ্য ফাঁস হয়েছিল।

এ নিয়ে দারুণ জলঘোলাও হয়েছিল তখন। আন্তর্জাতিক স্বলদৈর্ঘ্য ছবিটির পরিচালক অনুরাগ কাশ্যপ শরণাপন্ন হন পুলিশের। তখনও প্রচণ্ড সমালোচনার মুখে পড়েন রাধিকা। অবশ্য পাল্টা জবাব দিয়েছিলেন তার বলিপাড়ার সতীর্থরাই।

স্বল্পদৈর্ঘ্য চল”িচত্র ‘অহল্যা’খ্যাত রাধিকা এরইমধ্যে হিন্দি, মারাঠি, তামিলসহ বিভিন্ন ভাষার ছবিতে অভিনয় করে সুখ্যাতি অর্জন করেছেন। মঞ্চ অভিনয়েও সুনাম আছে ৩০ বছর বয়সী এই অভিনেত্রীর।

‘পার্চড’ অর্থ আগুনের আঁচে শুকিয়ে যাওয়া; ছবিটিতেও তুলে ধরা হয়েছে চার নারীর ঝলসে যাওয়া জীবনেরই কাহিনী। ব্যক্তিগত জীবনে তাদের অসুবিধা, পুরুষদের অবহেলা-অত্যাচার মেনে নিয়েই কাটাতে হয়। কিš‘ সুপ্ত অনেক বাসনা তো অবদমিত হয়ে আছে তাদের মনেও। চার রমণীর সেইসব ই”েছ, স্বপ্নের পুরুষ আর যৌনতার কথা ঘুরে-ফিরে এসেছে সিনেমাজুড়ে। সেই পরিপ্রেক্ষিতেই ছবিটিতে রয়েছে বেশ কয়েকটি অন্তরঙ্গ দৃশ্যও।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন