সদ্য সংবাদ

  ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প  পেঁয়াজ খাওয়া বন্ধ করে দিন, সিন্ডিকেট ভেঙে যাবে: গয়েশ্বর   নবীনগরে দুই সহযোগীসহ ইয়াবা সম্রাট গ্রেফতার   সাংবাদিক আব্দুস সাত্তারের মৃত্যু  পেঁয়াজ আমদানীতে সরকারকে কোন শুল্ক দিতে হয় না - অর্থমন্ত্রী   পেঁয়াজ বিমানে উঠে গেছে, কাজেই আর চিন্তা নাই: প্রধানমন্ত্রী  অস্ত্রবিরতি সত্ত্বেও গাজায় ইসরাইলি বিমান হামলা  সৌদি থেকে দেশে ফিরলেন নির্যাতিত সুমিসহ ৯১ নারী  সরকার নিজেই সিন্ডিকেট তৈরি করে পেঁয়াজের দাম বাড়াচ্ছে: ন্যাপ  জনবান্ধব পুলিশ সুপার মনিরুল ইসলামে আস্থা নারায়ণগঞ্জবাসীর  টেকনাফে ‘বন্দুকযুদ্ধে’ রোহিঙ্গা যুবক নিহত, লক্ষাধিক ইয়াবাসহ অস্ত্র উদ্ধার  প্লাজমা ফাউন্ডেশনের ৩য় প্রতিষ্ঠা বার্ষিকী পালন  নবীনগরে এসএসসির ফরম পূরণে অনিয়মের অভিযোগ,  তুরস্কসহ চার দেশ থেকে বিমানে আসছে পেঁয়াজ  মহেশপুরে পুলিশের গুলিতে মাদক ব্যবসায়ী আহত

নতুন চমক 'ভোগ'-এ ঐশ্বরিয়া, সঙ্গে কে?

 Wed, Apr 4, 2018 12:36 PM
নতুন চমক 'ভোগ'-এ ঐশ্বরিয়া, সঙ্গে কে?

বিনোদন ডেস্ক :: যার পদচারণায় উল্লাসে মাতে গ্যালারি। যাকে দেখেই অভিভূত হন দর্শক।

 তিনি লাখো পুরুষের হৃদয়ে ঝড় তুলেছেন। এখনো তার রূপ অনেক নারীর মনে ঈর্ষা জাগায়। তিনি সাবেক বিশ্বসুন্দরী, হালে বচ্চন পরিবারের বধূ ঐশ্বরিয়া রাই।


বিভিন্ন সময়ে অনেক আলোচিত কাজ করে খবরের শিরোনাম হয়েছেন তিনি। তাই এবারো হয়নি তার ব্যতিক্রম। এবার নতুন চমক দেখালেন সাবেক এই বিশ্বসুন্দরী।


প্রখ্যাত র‌্যাপার, সংগীতশিল্পী, গীতিকার ও প্রযোজক ফ্যারেল উইলিয়ামস। এপ্রিল মাসে প্রকাশিত ‘ভোগ ইন্ডিয়া’র প্রচ্ছদসহ অন্য ছবিগুলোয় ফ্যারেল উইলিয়ামসের সঙ্গে বলিউডের এই তারকা কুল, মজার এবং ফ্লার্টি লুকে পোজ দিয়েছেন।


‘ভোগ ইন্ডিয়া’র এবারের ফটোশুট নিয়ে একটু ঝামেলা পোহাতে হয়েছে ঐশ্বরিয়াকে। এক সাক্ষাৎকারে তিনি বলেন, এই ম্যাগাজিনের শুট করাটা তার কাছে খুবই কঠিন ছিল। কারণ, বাসায় মেয়েকে দেখাশোনা, আবার নতুন ছবির শুটিং। যদিও মেয়ের দেখাশোনার জন্য বাসায় একজন ন্যানি রয়েছেন।


ঐশ্বরিয়া জানান, তিনি সব সময় ব্যস্ত থাকতে ভালোবাসেন। হোমমেকাররা যেভাবে কাজ করেন, সেটাকে তিনি সম্মান করেন।


ঐশ্বরিয়া এখন ফ্যানি খান’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত আছেন। এ ছাড়া রাত ঔর দিন’ ছবির রিমেকের জন্য ঐশ্বরিয়াকে প্রস্তাব দিয়েছেন নির্মাতারা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন