সদ্য সংবাদ

  জেলা প্রশাসক ও পুলিশ সুপারের পক্ষ থেকে নবাগত বিভাগীয় কমিশনার কে শুভেচ্ছা জ্ঞাপন।।  এসপি হারুন দুই তৈল ব্যবসায়ীর কাছ থেকে আদায় করেন ৩৮ লাখ টাকা  নূর হোসেনের মায়ের কাছে রাঙ্গার দুঃখ প্রকাশ  জেনেভা থেকে ২ মানবাধিকার কর্মীকে অপহরণ করেছে সৌদি!  এসপি হারুনের দুর্নীতি তদন্তের নির্দেশনা চেয়ে রিট   সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবি সংসদে   'গ্রীণ আরমি' এর উদ্যোগে বৃক্ষরোপণ কর্মসূচী পালিত  নবীনগরে ইউএনও উদ্যোগে অসহায় পরিবার পেল বাসগৃহ   ভয়ঙ্কর আলমাস চেয়ারম্যান টাকার জন্য সবই পারেন  সৈয়দপুর বিমানবন্দর এলাকার ক্ষতিগ্রস্তদের সংবাদ সম্মেলন  ব্রাহ্মণবাড়িয়া ভয়াবহ ট্রেন দুর্ঘটনা, নিহত ১৬  রংপুরের মেরিন একাডেমি ডিসেম্বরে উদ্বোধন  মেলা, মদের বার কেন বন্ধ হচ্ছেনা, জেলা আইনশৃঙ্খলা কমিটির আলোচনায়  পঞ্চগড়ে মোবাইল ব্যবসায়ীর দোকানে অগ্নিকান্ডে ৫০ লাখ টাকার ক্ষয়ক্ষতি  ১০ বছরে ছয়বার বিদ্যুতের দাম বাড়ানো হয়েছে: বিদ্যুৎ প্রতিমন্ত্রী  কালিয়াকৈরে মোহনা টেলিভিশন এর প্রতিষ্ঠা বার্ষিকী পালিত  চিলাহাটির বিশিষ্ট সমাজসেবক আব্দুল করিম বসুনিয়ার দাফন সম্পন্ন  রংপুরে ধর্মীয় ভাবগাম্ভীর্যের মধ্যদিয়ে ঈদে মিলাদুন্নবী (সাঃ) পালিত  আওয়ামী যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী আজ  অপরাধ প্রমাণিত হওয়ায় তুরিনকে অপসারণ: আইনমন্ত্রী

নাচের শিল্পী রোসালিনর লক্ষ্য বড় পর্দা।

 Sat, Feb 4, 2017 12:16 PM
নাচের শিল্পী রোসালিনর লক্ষ্য বড় পর্দা।

এশিয়া খবর ডেস্ক :: চল”িচত্রের উত্তরাধিকার হিসেবে মিডিয়া গ্ল্যামারে পা রেখেছেন রোসালিন নুসরাত।

 তার পিতা নুর হোসেন বলাই ছিলেন একজন খ্যাতিমান চল”িচত্রকার এবং মা শশী একজন পাকা অভিনেত্রী। একজন তুখুড় নাচিয়ে হিসেবে তিনি পারফর্মিং শিল্পের সঙ্গে যুক্ত হলেও তার মূল লক্ষ্য হলো বড় পর্দা। পিতার কর্মক্ষেত্রে স্বাধীন সত্তা নিয়ে তিনি প্রতিষ্ঠিত হওয়ার পথে এগিয়ে যেতে চান। চল”িচত্রে বলতে গেলে বেশির ভাগ লোকই তার পিতার সহকর্মী। তাই এই ¯’ানটিতে তিনি সেভাবে মর্যাদাও পা”েছন।

তার সঙ্গে কথা হ”িছল পরিচালক সমিতির বনভোজনে সাংস্কৃতিক অনুষ্ঠানের প্র¯‘তি পর্বের একটি অনুষ্ঠানে। তিনি বনভোজনে নাচ পরিবেশন করার প্র¯‘তি নি”িছলেন। রোসালিন বলেন, ‘আমি কাজ করছি পারফর্মিং আর্টের বিভিন্ন শাখায়। কিš‘ আমার লক্ষ্য হলো বড় পর্দায় প্রতিষ্ঠা পাওয়া। জন্মের পর থেকেই চল”িচত্রের পরিবেশ দেখেছি। আমার মানসগঠনও হয়েছে সেভাবে। সেই অনুপ্রেরণা থেকে একজন অভিনেত্রী হিসেবে প্রতিষ্ঠিত হতে চাই। আর সে লক্ষ্যেই বলতে গেলে ছোটবেলা থেকে নাচ-গান শেখা।’

রোসালিনের মা শশী বললেন, আমাদের ই”ছা ছিল মেয়েকে ডাক্তারি পড়াব। সেজন্য এ লেবেলে সে বিজ্ঞানকে প্রাধান্য দিয়েই পড়াশোনা করেছে। কিš‘ মেয়ের মাথায় মিডিয়ার পোকা। আমরা আর কি করতে পারি।

রোসালিন মাস্টারমাইন্ড থেকে এ লেবেল করেছেন। জানালেন, লেখাপড়া অব্যাহত থাকবে। তবে এখন তিনি অপেক্ষা করছেন চল”িচত্রে একটি যথার্থ সুযোগের জন্য। বাফা থেকে নাচ শেখা রোসালিন চ্যানেল আইয়ের সেরা নাচিয়ের অনুষ্ঠান দিয়ে পারফর্মিং আর্টের জগতে পদার্পণ করেন। নাচের শিল্পী হিসেবে তিনি ভারত, জাপান ও মালয়েশিয়ার সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশগ্রহণ করেন।

চ্যানেল আইয়ের রিয়ালিটি শো সিজন টুতে অংশগ্রহণের পর তিনি সরে আসেন অভিনয়ের দিকে। বেশ কিছু ধারাবাহিক নাটক ও টেলিফিল্মে অভিনয় করেছেন। তার অভিনীত ধারাবাহিকগুলোর মধ্যে রয়েছে চলো হারিয়ে যাই, নিড় খোঁজে গাংচিল, তুমি আমি ভীষণ একা, সংগ্রাম, রুপালি প্রান্তর, প্রেসিডেন্ট সিরাজ-উদ-দৌলা, শত্রু ও সোনার পাখি রুপার পাখি।

তার অভিনীত টেলিফিল্মগুলোর মধ্যে রয়েছে কিছু ভুল কিছু কষ্ট, জল যাত্রা এবং ডিএ তায়েবের তিনটি টেলিফিল্ম। এছাড়া কয়েকজন চল”িচত্রকার তার সঙ্গে যোগাযোগ করেছেন। অচিরেই নতুন খবর হয়ে অগ্রযাত্রায় গতিশীল হবে রোসালিন নুসরাত।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন