সদ্য সংবাদ

 ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা  করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম  ডলারের লোভে দুই মেয়েই অপহরণ করেছিলেন ম্যারাডোনাকে!  জনবল নিয়োগে স্বাস্থ্য অধিদপ্তরে অবিশ্বাস্য দুর্নীতি, কঠোর শাস্তি চায় টিআইবি  অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।   ছাত্রলীগ নেতার জিন্স প্যান্ট চুরির ভিডিও ভাইরাল   লকডাউনে পুলিশের কাছ থেকে ‘মুভমেন্ট পাস’ নিতে হবে।   নরেন্দ্র মোদির পরিকল্পনায় ৪ মুসলমানকে গুলি করে হত্যা-মমতা   এক সপ্তাহ সব ধরনের অফিস ও পরিবহন চলাচল বন্ধ থাকবে  র‌্যাবের হাতে গ্রেফতার হেফাজতের ৪ নেতা  আহমদ শফীর মৃত্যু: বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দিল পিবিআই  অপরিকল্পিত লকডাউন বিপজ্জনক পরিস্থিতির : রব  আড়াইহাজারে নবম শ্রেনীর ছাত্রীর ধর্ষক গ্রেফতার   নতুন নির্দেশনা, সাত দিন বন্ধ থাকবে ব্যাংক   অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র   দেশে করোনায় ১৩ দিনে ৭৯২ জনের মৃত্যু

নারায়ণগঞ্জে লকডাউনে মার্কেট খোলার দাবীতে মানববন্ধন

 Tue, Apr 6, 2021 11:27 PM
নারায়ণগঞ্জে লকডাউনে মার্কেট খোলার দাবীতে মানববন্ধন

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: লকডাউনে সীমিত পরিসরে ও স্বাস্থ্যবিধি মেনে মার্কেট খোলার

দাবীতে মানববন্ধন ও মিছিল করেছে নারায়ণগঞ্জের দোকান মালিক ও কর্মচারীরা। নারায়ণগঞ্জ জেলা দোকান মালিক সমিতির উদ্যোগে মঙ্গলবার (৬ এপ্রিল) সকালে নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সামনে এই মানববন্ধন ও মিছিল অনুষ্ঠিত হয়।

নারায়ণগঞ্জ জেলা দোকান মালিক সমিতির সহসভাপতি হাজী হাসানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, দোকান মালিক সমিতির সাধারণ সম্পাদক আরিফ দিপু, সহ-সভাপতি শাহীন, যুগ্ম সম্পাদক মিনার, সাংগঠনিক সম্পাদক নিজামুদ্দিন, দপ্তর সম্পাদক আলম প্রমুখ।

মানববন্ধনে বক্তারা বলেন, আমরা পবিত্র রমজান মাস ও ঈদ সামনে রেখে লকডাউনে স্বাস্থ্যবিধি মেনে দোকান খোলা রাখতে চাই । মার্কেট বন্ধ থাকলে আমাদের পরিবারের কি হবে? শুধুমাত্র আমরা না আমাদের কর্মচারীদের কি হবে?এই একটা মাস আমাদের ব্যবসায়ের সময়। কলকারখানা, কাঁচাবাজার সব চালু রেখেছেন আর আমাদের কাছে যে ভ্যাট ট্যাক্স নেন আমাদের দোকানপাট বন্ধ রেখে সব চালু রেখে দিছেন। এই এক মাসের ব্যবসা আমাদের সারাবছরের পুঁজি। আমাদেরকে বাঁচান, আমরা পেটের তাগিদে মরতে চাই না। গত বছর যে ক্ষতির সম্মুখীন হয়েছি আমরা, সেই ক্ষতি কাটিয়ে উঠতে পারি নাই আমরা। এইবার যদি এরকমই চলতে থাকে তাহলে আমরা ব্যবসায়ীরা ঋণের চাপেই মারা যাবো। কলকারখানা গার্মেন্টস যেভাবে খোলা রেখেছেন সেভাবে মার্কেট খোলার অনুমতি দেওয়ার জন্য আমরা প্রধানমন্ত্রীর কাছে দাবি জানাচ্ছি। যদি আমাদের দাবী না মানা হয় তাহলে আমরা আমাদের নিজেদের মত করে দোকান খুলবো। আমরা সহানুভূতি চাই না, আমরা আমাদের কাজ করে বেঁচে থাকতে চাই।

মানববন্ধন শেষে নারায়ণগঞ্জ প্রেস ক্লাব থেকে একটি মিছিল বের হয়। মিছিলটা চাষাড়া হয়ে ডিআইটি পর্যন্ত গিয়ে পুনরায় প্রেস ক্লাবে এসে শেষ হয়।



Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন