সদ্য সংবাদ

 করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম  ডলারের লোভে দুই মেয়েই অপহরণ করেছিলেন ম্যারাডোনাকে!  জনবল নিয়োগে স্বাস্থ্য অধিদপ্তরে অবিশ্বাস্য দুর্নীতি, কঠোর শাস্তি চায় টিআইবি  অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।   ছাত্রলীগ নেতার জিন্স প্যান্ট চুরির ভিডিও ভাইরাল   লকডাউনে পুলিশের কাছ থেকে ‘মুভমেন্ট পাস’ নিতে হবে।   নরেন্দ্র মোদির পরিকল্পনায় ৪ মুসলমানকে গুলি করে হত্যা-মমতা   এক সপ্তাহ সব ধরনের অফিস ও পরিবহন চলাচল বন্ধ থাকবে  র‌্যাবের হাতে গ্রেফতার হেফাজতের ৪ নেতা  আহমদ শফীর মৃত্যু: বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দিল পিবিআই  অপরিকল্পিত লকডাউন বিপজ্জনক পরিস্থিতির : রব  আড়াইহাজারে নবম শ্রেনীর ছাত্রীর ধর্ষক গ্রেফতার   নতুন নির্দেশনা, সাত দিন বন্ধ থাকবে ব্যাংক   অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র   দেশে করোনায় ১৩ দিনে ৭৯২ জনের মৃত্যু   গুলিতে ৪ মুসলমানের মৃত্যুতে তীব্র ক্ষোভ মমতার

নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও পুলিশের সমন্বয়ে সরকারের ১৮ দফা বাস্তবায়নে ক্যাম্পেইন।

 Sat, Apr 3, 2021 2:06 PM
নারায়ণগঞ্জ জেলা প্রশাসক ও পুলিশের সমন্বয়ে সরকারের ১৮ দফা বাস্তবায়নে ক্যাম্পেইন।

নারায়ণগঞ্জ প্রতিনিধিঃ: নারায়ণগঞ্জ জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ নির্দেশে ও জেলা পুলিশের

 সহযোগিতায় আজ মাস্ক পরিধানসহ সরকারের ১৮ দফা নির্দেশনা বাস্তবায়নে  সচেতনতামূলক ক্যাম্পেইন করা হয় জেলার বিভিন্ন এলাকায় । এ সময় বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেটদের নেতৃত্বে জেলা পুলিশের একাধিক টিম নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন জায়গায় বিভক্ত হয়ে করোনা সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেন।  এসময় জনগণের  মাঝে মাস্ক বিতরণ করা হয় এবং করোনাভাইরাস থেকে সুরক্ষায় সরকারের নির্দেশনা মেনে চলতে অনুরোধ করা হয়। জেলা প্রশাসনের সাস্থ্য সচেতনতা  মুলক এ কার্যক্রমে  পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট নাহিদা বারিক, মাহমুদা মাসুম, গাজী আজিজুর রহমান, রেজা মো. গোলাম মাসুম প্রধান, ফারজানা আক্তার, নাসরিন আক্তার, মেহেদী হাসান ফারুক ও আবদুল মতিন খান সহ জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার শফিউল আলম ও সালেহ আহমেদ এর নেতৃত্বে নারায়ণগঞ্জ জেলার বিভিন্ন জায়গায় জনগণকে করোনা সচেতনতার লক্ষ্যে এ অভিযান পরিচালনা করা হয়।

এসময় সরকারের ১৮ দফা নির্দেশনা মানুষকে জানানো হয় এবং মেনে চলার জন্য জেলা প্রশাসক মোস্তাইন বিল্লাহ নির্দেশে বিজ্ঞ ম্যাজিস্ট্রেটরা আহবান জানান। করোনা থেকে বাচতে হলে ঘরে বাইরে যেকোনো পরিবেশ ও পরিস্থিতিতে বাধ্যতামূলক মাস্ক ব্যবহারের বিষয়টি জনসাধারণকে অবহিত করা হয় এবং মাক্স না থাকা ব্যক্তিদের মাস্ক উপহার দেয়া হয়। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন