সদ্য সংবাদ

 ট্রাফিক ও হাইওয়ে পুলিশের স্টীকার চাঁদাবাজ চক্র  কুয়েতে বাংলাদেশি রাষ্ট্রদূত আবুল কালামের বিরুদ্ধে মানবপাচারের অভিযোগ  মাদকদ্রব্যের তালিকায় ব্যথানাশক টাপেন্টাডল   বাংলাদেশিরা একেকটা ভাইরাস বোমা: ইতালির প্রধানমন্ত্রী   করোনার কবলে রঞ্জিত মল্লিক ও কোয়েলদের পরিবার   বিশ্ব থেকে বিচ্ছিন্ন হবে বাংলাদেশ   জেকেজি রিজেন্ট করোনা পরীক্ষার অনুমোদন পেল কিভাবে : জিএম কাদের  সাহেদকে গ্রেফতার খুব শিগগিরই: স্বরাষ্ট্রমন্ত্রী   সাহারা খাতুনের মরদেহ দাফন শনিবার   বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।

নায়কের চেয়ে বেশি পারিশ্রমিক দীপিকার

 Sat, Jan 27, 2018 5:24 AM
নায়কের চেয়ে বেশি পারিশ্রমিক দীপিকার

ডেস্ক রিপোর্ট : : বলিউডে নায়কের তুলনায় নায়িকাদের পারিশ্রমিক কম। পারিশ্রমিকের এই বৈষম্য দীর্ঘদিন ধরেই চলে আসছে।

এ নিয়ে কঙ্গনা রানাউতসহ অনেকেই নানা সময়ে প্রতিবাদ জানিয়েছেন।

বৃহস্পতিবার ভারতে মুক্তি পেয়েছে দীপিকা পাড়ুকোন, রণবীর সিং, শহীদ কাপুর অভিনীত বহুল আলোচিত সিনেমা পদ্মাবত। সঞ্জয়লীলা বানশালী পরিচালিত সিনেমাটিতে রানী পদ্মিনীর চরিত্রে অভিনয় করেছেন দীপিকা।


ভারতীয় গণমাধ্যমের খবর, এই সিনেমায় অভিনয়ের জন্য ১১ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন দীপিকা! এক টেলিভিশন অনুষ্ঠানে দীপিকাকে এ নিয়ে প্রশ্ন করা হয়। দীপিকা কি অভিনেতা রণবীর সিং ও শহীদ কাপুর থেকে বেশি পারিশ্রমিক পেয়েছেন? জবাবে দীপিকা বলেন, হ্যাঁ।


যদিও ঠিক কত টাকা তাকে দেয়া হয়েছে জানতে চাইলে সুকৌশলে এড়িয়ে যান তিনি। দীপিকা ১১ কোটি টাকা পেলেও আলাউদ্দিন খিলজির চরিত্রে তার প্রেমিক রণবীর পেয়েছেন ৭-৮ কোটি টাকা।


আর এই সিনেমার অভিনেতা-অভিনেত্রীদের পারিশ্রমিক নিয়ে গুঞ্জন শুরু হওয়ায় প্রযোজক সংস্থা এরোস ইন্টারন্যাশনাল বানশালীকে নাকি বলেছে, সিনেমার আকাশছোঁয়া খরচ নিয়ে বেশি কথা না বলতে।


ভারতের ৭০০ বছর আগেকার চিতোরের রানী পদ্মিনীর জীবন নিয়ে নির্মিত হয়েছে ‘পদ্মাবত’ সিনেমা। ইতিহাসে দেখা যায়, দিল্লির শাসক আলাউদ্দিন খিলজির কবল থেকে রক্ষা পেতে রানী পদ্মিনী ১৬ হাজার নারীকে নিয়ে চিতায় ঝাঁপ দিয়েছিলেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন