সদ্য সংবাদ

 সিদ্ধিরগঞ্জে কোনো মাদক,ভূমি দস্যু ও সন্ত্রাসীদের স্থান হবে না- এসপি  এমপি কামরুল ইসলামের ফোন রেকর্ড প্রকাশ: ডিশ ব্যবসায়ী গ্রেপ্তার  করোনার টিকা বন্টনে ১৫৬ দেশের ‘ঐতিহাসিক চুক্তি’  নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী  মিথ্যা মামলা রাজপথেই মোকাবিলা করব: ভিপি নুর   কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার  বিক্ষোভ মিছিল থেকে ভিপি নুর আটক  আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪  ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!  শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী  ওসি প্রদীপ ও স্ত্রী চুমকির সম্পত্তি জব্দের নির্দেশ  থাই রাজতন্ত্রের বিরুদ্ধে তরুণদের বিক্ষোভ   কে হচ্ছেন আহমদ শফীর উত্তরসূরি?  সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী তৈরী করা হবে- রেল মন্ত্রী   নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিআইডব্লিউটিএ দোয়া   করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই

নায়িকাদের মা হওয়া সুখকর নয়। হেনস্তার শিকার প্রিয়াঙ্কা!

 Tue, Oct 25, 2016 12:18 PM
নায়িকাদের মা হওয়া সুখকর নয়। হেনস্তার শিকার প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক :: নায়িকাদের মা হওয়ার খবর এলেই তাঁদের নিয়ে একটা কৌতূহল উপচে পড়ে! তাঁদের কেন্দ্র করে ভিড় তখন বেড়ে যায় আরও বেশি! বলাই বাহুল্য, ভিড় কখনই গর্ভিণীর জন্য সুখকর নয়। বরং, রীতিমতো পীড়াপ্রদ! সেই সব দিক থেকেই কি গর্ভাবস্থা নিয়ে হেনস্তার শিকার হলেন প্রিয়াঙ্কা?

উঁহু! এখনও পর্যন্ত প্রিয়াঙ্কা চোপড়ার মা হওয়ার খবর এসে পৌঁছয়নি। এই গল্প যদিও তাঁর প্রেগন্যান্সি নিয়েই! বছর দুয়েক আগে যার জন্য তর্কাতর্কিতে জড়িয়ে পড়েছিলেন নায়িকা।
নিজেই এক সাক্ষাৎকারে সম্প্রতি জানিয়েছেন নায়িকা এই পীড়াদায়ক অভিজ্ঞতার কথা। সেই সময় তিনি যুক্ত হয়েছিলেন এক কর্পোরেট প্রোজেক্টের কাজে। কিন্তু চুক্তিপত্রে সই করতে গিয়েই চমকে ওঠেন প্রিয়াঙ্কা। “দেখলাম সেখানে লেখা আছে, কাজ করতে করতে আমি যদি প্রেগন্যান্ট হয়ে যাই, তাহলে সংস্থা আমার গর্ভপাত করাবে”, বলছেন নায়িকা!
বলাই বাহুল্য, এই শর্ত অত্যন্ত অপমানজনক মনে হয় তাঁর কাছে। তিনি সংস্থার কাছে এরকম শর্তের জন্য কৈফিয়ত দাবি করেন। জানতে চান, কাজের সঙ্গে তাঁর প্রেগন্যান্সির সম্পর্ক কী! উত্তর আসে, গর্ভাবস্থায় মহিলারা খুব একটা পরিশ্রম করতে পারেন না। ফলে কাজের ক্ষতি হয়। সংস্থাও আর্থিক লোকসানের মুখ দেখে। তাই এরকম শর্ত জারি করেছে সংস্থা!
“ওই শর্ত মেনে নেওয়ার কোনও কারণই ছিল না! গর্ভপাতের প্রশ্নই উঠছে না! আমি যদি গর্ভাবস্থাতেও ঠিকঠাক কাজ করতে পারি, তাহলে তো সমস্যা হওয়ার কথা নয়। আর গর্ভপাতের ব্যাপারটাও সম্পূর্ণ আমার ইচ্ছাধীন। আমি যদি দেখি, গর্ভাবস্থায় আমার কাজ করতে অসুবিধা হচ্ছে, তাহলে গর্ভপাত করাবো কি না, সেটাও আমিই ভাববো! এক সংস্থা কে এসব নিয়ে প্রশ্ন তোলার”, জানিয়েছেন রীতিমতো ক্ষুব্ধ নায়িকা!
শুধু এটা জানাননি তার পরে আর কাজটা করা হয়েছিল না কি তাঁর! এও জানাননি, কোন সংস্থা এমন প্রস্তাব দিয়েছিল তাঁকে!

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন