সদ্য সংবাদ

 মেয়ের ‘লাভ আজকাল’ ঘনিষ্ঠ দৃশ্য ছবির ট্রেলার ভালো লাগেনি সাইফের  সংসদে এমপি মান্নানের শেষ বিদায় শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী-স্পিকার   ‘চট্টগ্রাম লালদীঘির গণহত্যা’ মামলায় ৫ পুলিশের মৃত্যুদণ্ড   সিদ্ধিরগঞ্জে ট্রাক চাপায় পশু চিকিৎসক নিহত: ট্রাকসহ চালক আটক  আযান দিয়েও ভোটারদের কেন্দ্রে আনা যাচ্ছে না: রুমিন ফারহানা   নিবন্ধন পেতে আবেদন করেছে ৩৫৯৭ নিউজ পোর্টাল: তথ্যমন্ত্রী   সব দুর্নীতিই আইনের আওতায় আসছে: দুদক চেয়ারম্যান  লিবিয়ায় যুদ্ধ বন্ধ করে শান্তি প্রতিষ্ঠায় একমত বিশ্বনেতারা   আফ্রিকার শীর্ষ এ ধনাঢ্য নারীর নেপথ্যে  ২০৩১ সালে শেষ হচ্ছে গ্যাসের মজুত: প্রতিমন্ত্রী নসরুল হামিদ   ম্যাজিস্ট্রেটদের কার্যক্রম দৃশ্যমান নয়: মাহবুব তালুকদার  "স্কাউটিংকে দেশসেবা ও মানবিক কল্যাণে কাজে লাগাতে হবে"  ঝিনাইদহে গ্রন্থাগারের উদ্যোগে এতিম ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ  ঝিনাইদহে জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা  ঝিনাইদহ সদর হাসপাতালের নার্স ও আয়ার বিরুদ্ধে রোগীকে মারধরের অভিযোগ  জেলা ট্রাফিক পুলিশের অভিযানে ঝিনাইদহে বিভিন্ন যানবাহন থেকে হাইড্রোলিক হর্ন জব্দ  পদধারিদের পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে  পঞ্চগড়ে হিরো মোটর সাইকেল-এর মেগা সার্ভিস ক্যাম্প উদ্বোধন   পঞ্চগড়ে তিন দিনব্যাপি হিরো মোটর সাইকেলের মেগা সার্ভিস ক্যাম্পের উদ্বোধন  নবীনগরে ইসলাম ধর্ম গ্রহন করলেন তপন শীল

নায়িকাদের মা হওয়া সুখকর নয়। হেনস্তার শিকার প্রিয়াঙ্কা!

 Tue, Oct 25, 2016 12:18 PM
নায়িকাদের মা হওয়া সুখকর নয়। হেনস্তার শিকার প্রিয়াঙ্কা!

বিনোদন ডেস্ক :: নায়িকাদের মা হওয়ার খবর এলেই তাঁদের নিয়ে একটা কৌতূহল উপচে পড়ে! তাঁদের কেন্দ্র করে ভিড় তখন বেড়ে যায় আরও বেশি! বলাই বাহুল্য, ভিড় কখনই গর্ভিণীর জন্য সুখকর নয়। বরং, রীতিমতো পীড়াপ্রদ! সেই সব দিক থেকেই কি গর্ভাবস্থা নিয়ে হেনস্তার শিকার হলেন প্রিয়াঙ্কা?

উঁহু! এখনও পর্যন্ত প্রিয়াঙ্কা চোপড়ার মা হওয়ার খবর এসে পৌঁছয়নি। এই গল্প যদিও তাঁর প্রেগন্যান্সি নিয়েই! বছর দুয়েক আগে যার জন্য তর্কাতর্কিতে জড়িয়ে পড়েছিলেন নায়িকা।
নিজেই এক সাক্ষাৎকারে সম্প্রতি জানিয়েছেন নায়িকা এই পীড়াদায়ক অভিজ্ঞতার কথা। সেই সময় তিনি যুক্ত হয়েছিলেন এক কর্পোরেট প্রোজেক্টের কাজে। কিন্তু চুক্তিপত্রে সই করতে গিয়েই চমকে ওঠেন প্রিয়াঙ্কা। “দেখলাম সেখানে লেখা আছে, কাজ করতে করতে আমি যদি প্রেগন্যান্ট হয়ে যাই, তাহলে সংস্থা আমার গর্ভপাত করাবে”, বলছেন নায়িকা!
বলাই বাহুল্য, এই শর্ত অত্যন্ত অপমানজনক মনে হয় তাঁর কাছে। তিনি সংস্থার কাছে এরকম শর্তের জন্য কৈফিয়ত দাবি করেন। জানতে চান, কাজের সঙ্গে তাঁর প্রেগন্যান্সির সম্পর্ক কী! উত্তর আসে, গর্ভাবস্থায় মহিলারা খুব একটা পরিশ্রম করতে পারেন না। ফলে কাজের ক্ষতি হয়। সংস্থাও আর্থিক লোকসানের মুখ দেখে। তাই এরকম শর্ত জারি করেছে সংস্থা!
“ওই শর্ত মেনে নেওয়ার কোনও কারণই ছিল না! গর্ভপাতের প্রশ্নই উঠছে না! আমি যদি গর্ভাবস্থাতেও ঠিকঠাক কাজ করতে পারি, তাহলে তো সমস্যা হওয়ার কথা নয়। আর গর্ভপাতের ব্যাপারটাও সম্পূর্ণ আমার ইচ্ছাধীন। আমি যদি দেখি, গর্ভাবস্থায় আমার কাজ করতে অসুবিধা হচ্ছে, তাহলে গর্ভপাত করাবো কি না, সেটাও আমিই ভাববো! এক সংস্থা কে এসব নিয়ে প্রশ্ন তোলার”, জানিয়েছেন রীতিমতো ক্ষুব্ধ নায়িকা!
শুধু এটা জানাননি তার পরে আর কাজটা করা হয়েছিল না কি তাঁর! এও জানাননি, কোন সংস্থা এমন প্রস্তাব দিয়েছিল তাঁকে!

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন