সদ্য সংবাদ

 আক্রমণের মুখে যুদ্ধে যেতে চাচ্ছেন না আর্মেনীয় সেনা সদস্যরা!  খুনের পর পুড়িয়ে ফেলা সেই দীলিপ হাইকোর্টে হাজির!   প্রতিটি গাড়ি চালককে ডোপ টেস্ট করানোর নির্দেশ প্রধানমন্ত্রীর  সিলেটের পুলিশ কমিশনারসহ ১৯ কর্মকর্তাকে বদলি   একই ব্যক্তিকে দুটি তারিখের জন্ম সনদ প্রদান   নবীনগরে একই দিনে দুই লাশ উদ্ধার  সাঘাটায় টিসিবি মালামাল ন্যায্য মূল্যে বিক্রয়  নারায়ণগঞ্জ জেলা ছাত্রলীগ নেতা তোফার ইয়াবা সেবন!   বাল্য বিবাহমুক্ত সমাজ প্রতিষ্ঠায় সচেতনতা জরুরি  আড়াইহাজারে দুর্গা প্রতিমা ভাংচুর  নবীনগরে ইসলামী ব্যাংকের এজেন্ট ব্যাংকিং উদ্বোধন   অচিরেই জেলা ও মহানগর কমিটি ঘোষণা করা হবে   লাদাখ থেকে কাশ্মীর পর্যন্ত ভারতের ১০০ কিলোমিটার টানেল  সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তোলার আহবান প্রধানমন্ত্রীর  আকবরকে পালাতে সহায়তা করায় হাসান বরখাস্ত   পত্রিকার ‘হারানো বিজ্ঞপ্তি’র মাধ্যমে ওসি পরিচয় প্রতারণা  এবার বার্ষিক পরীক্ষা হচ্ছে না, সবাই উঠবে পরবর্তী ক্লাসে   সাংবাদিক রুহুল আমিন গাজী গ্রেফতার   পঞ্চগড়ে তৃতীয় চায়ের বাজার স্থাপন করা হবে   রায়হান হত্যার বিচার চান প্রধানমন্ত্রী: পররাষ্ট্রমন্ত্রী

নায়িকা পূর্ণিমার বিরুদ্ধে অনৈতিক ব্যবসার অভিযোগ

 Wed, Dec 27, 2017 7:08 AM
নায়িকা পূর্ণিমার বিরুদ্ধে অনৈতিক ব্যবসার অভিযোগ

ডেস্ক রিপোর্ট : : নায়িকার বিরুদ্ধে এবার ঘোরতর অনৈতিক ব্যবসার অভিযোগ পাওয়া গেছে।

 অবৈধভাবে সিনেমার শুটিংয়ের নাম করে আদম পাচারে তার নাম উঠে আসায় ঢালিউড জুড়েই চলছে নানামূখী গুঞ্জন।


বিশস্ত সূত্রে জানা গেছে, নায়িকা পূর্ণিমা ও ডিরেক্টর স্বপন আহমেদ আদম চক্র নিয়ে ইউরোপে প্রবেশ করানোর তৎপরতা চালিয়ে যাচ্ছেন। গত অক্টোবর থেকেই ফ্রান্স, সুজারল্যান্ট শুটিং শুরু হওয়ার কথা থাকলেও, এখন পর্যন্ত কেউ সেখানে যেতে পারেননি। ভিসা জটিলতায় চলচ্চিত্রটি থেকে বাদ পড়তে হয়েছে অনেককেই। দেশের বিভিন্ন গণমাধ্যমে মানব পাচারের বিষয়ে এই দুইজনের সিন্ডিকেট টাকা ভাগা-ভাগি নিয়েও ঝামেলা তৈরি করেছেন।


আরো একটি সূত্র জানিয়েছে, ঢাকাস্থ ফ্রান্স দূতাবাস ইতিমধ্যে জেনে গেছে নায়িকা পূর্ণিমার সাথে ৩ জন মানব পাচার হবে। ফলে ঢাকাস্থ ফ্রান্স দূতাবাস ভিসা দিতে অপারগতা জানায়।


উল্লেখ্য, আগামী ৭ই জানুয়ারি স্বপন আহমেদ এবং নায়িকা পূর্ণিমার আদম পাচার করার কথা ছিল।


সূত্র:নতুন সময়

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন