সদ্য সংবাদ

 চিকিৎসকের আচরণের প্রতিবাদ করেছেন পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশন  ডাক্তার -পুলিশের মাঠ পর্যায়ের বাস্তবতা  করোনা আক্রান্ত হয়ে না ফেরার দেশে চলে গেলেন অভিনেত্রী কবরী  আশা ও তামাশার লকডাউন  কত বছর করোনার সঙ্গে থাকতে হবে কেউ জানিনা- ডা ফাহিম  ডলারের লোভে দুই মেয়েই অপহরণ করেছিলেন ম্যারাডোনাকে!  জনবল নিয়োগে স্বাস্থ্য অধিদপ্তরে অবিশ্বাস্য দুর্নীতি, কঠোর শাস্তি চায় টিআইবি  অভিষেক 'উমরাও জান' ছবিতে ঐশ্বরিয়ার প্রেমে পড়েন।   ছাত্রলীগ নেতার জিন্স প্যান্ট চুরির ভিডিও ভাইরাল   লকডাউনে পুলিশের কাছ থেকে ‘মুভমেন্ট পাস’ নিতে হবে।   নরেন্দ্র মোদির পরিকল্পনায় ৪ মুসলমানকে গুলি করে হত্যা-মমতা   এক সপ্তাহ সব ধরনের অফিস ও পরিবহন চলাচল বন্ধ থাকবে  র‌্যাবের হাতে গ্রেফতার হেফাজতের ৪ নেতা  আহমদ শফীর মৃত্যু: বাবুনগরীসহ ৪৩ জনের বিরুদ্ধে প্রতিবেদন দিল পিবিআই  অপরিকল্পিত লকডাউন বিপজ্জনক পরিস্থিতির : রব  আড়াইহাজারে নবম শ্রেনীর ছাত্রীর ধর্ষক গ্রেফতার   নতুন নির্দেশনা, সাত দিন বন্ধ থাকবে ব্যাংক   অভিনেত্রী পায়েলের ওপর হামলা   বৃহত্তর জাতীয় ঐক্যের ডাক মির্জা ফখরুলের  নারায়ণগঞ্জ ডি‌বি পু‌লি‌শের সোর্স প‌রিচ‌য়ে বেপরোয়া সেই মোফাজ্জল ও মিশু চক্র

নায়িকা পূর্ণিমার বিরুদ্ধে অনৈতিক ব্যবসার অভিযোগ

 Wed, Dec 27, 2017 7:08 AM
নায়িকা পূর্ণিমার বিরুদ্ধে অনৈতিক ব্যবসার অভিযোগ

ডেস্ক রিপোর্ট : : নায়িকার বিরুদ্ধে এবার ঘোরতর অনৈতিক ব্যবসার অভিযোগ পাওয়া গেছে।

 অবৈধভাবে সিনেমার শুটিংয়ের নাম করে আদম পাচারে তার নাম উঠে আসায় ঢালিউড জুড়েই চলছে নানামূখী গুঞ্জন।


বিশস্ত সূত্রে জানা গেছে, নায়িকা পূর্ণিমা ও ডিরেক্টর স্বপন আহমেদ আদম চক্র নিয়ে ইউরোপে প্রবেশ করানোর তৎপরতা চালিয়ে যাচ্ছেন। গত অক্টোবর থেকেই ফ্রান্স, সুজারল্যান্ট শুটিং শুরু হওয়ার কথা থাকলেও, এখন পর্যন্ত কেউ সেখানে যেতে পারেননি। ভিসা জটিলতায় চলচ্চিত্রটি থেকে বাদ পড়তে হয়েছে অনেককেই। দেশের বিভিন্ন গণমাধ্যমে মানব পাচারের বিষয়ে এই দুইজনের সিন্ডিকেট টাকা ভাগা-ভাগি নিয়েও ঝামেলা তৈরি করেছেন।


আরো একটি সূত্র জানিয়েছে, ঢাকাস্থ ফ্রান্স দূতাবাস ইতিমধ্যে জেনে গেছে নায়িকা পূর্ণিমার সাথে ৩ জন মানব পাচার হবে। ফলে ঢাকাস্থ ফ্রান্স দূতাবাস ভিসা দিতে অপারগতা জানায়।


উল্লেখ্য, আগামী ৭ই জানুয়ারি স্বপন আহমেদ এবং নায়িকা পূর্ণিমার আদম পাচার করার কথা ছিল।


সূত্র:নতুন সময়

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন