সদ্য সংবাদ

 মেয়ের ‘লাভ আজকাল’ ঘনিষ্ঠ দৃশ্য ছবির ট্রেলার ভালো লাগেনি সাইফের  সংসদে এমপি মান্নানের শেষ বিদায় শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী-স্পিকার   ‘চট্টগ্রাম লালদীঘির গণহত্যা’ মামলায় ৫ পুলিশের মৃত্যুদণ্ড   সিদ্ধিরগঞ্জে ট্রাক চাপায় পশু চিকিৎসক নিহত: ট্রাকসহ চালক আটক  আযান দিয়েও ভোটারদের কেন্দ্রে আনা যাচ্ছে না: রুমিন ফারহানা   নিবন্ধন পেতে আবেদন করেছে ৩৫৯৭ নিউজ পোর্টাল: তথ্যমন্ত্রী   সব দুর্নীতিই আইনের আওতায় আসছে: দুদক চেয়ারম্যান  লিবিয়ায় যুদ্ধ বন্ধ করে শান্তি প্রতিষ্ঠায় একমত বিশ্বনেতারা   আফ্রিকার শীর্ষ এ ধনাঢ্য নারীর নেপথ্যে  ২০৩১ সালে শেষ হচ্ছে গ্যাসের মজুত: প্রতিমন্ত্রী নসরুল হামিদ   ম্যাজিস্ট্রেটদের কার্যক্রম দৃশ্যমান নয়: মাহবুব তালুকদার  "স্কাউটিংকে দেশসেবা ও মানবিক কল্যাণে কাজে লাগাতে হবে"  ঝিনাইদহে গ্রন্থাগারের উদ্যোগে এতিম ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ  ঝিনাইদহে জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা  ঝিনাইদহ সদর হাসপাতালের নার্স ও আয়ার বিরুদ্ধে রোগীকে মারধরের অভিযোগ  জেলা ট্রাফিক পুলিশের অভিযানে ঝিনাইদহে বিভিন্ন যানবাহন থেকে হাইড্রোলিক হর্ন জব্দ  পদধারিদের পদবি পরিবর্তন ও বেতন গ্রেড উন্নীতকরণের দাবিতে  পঞ্চগড়ে হিরো মোটর সাইকেল-এর মেগা সার্ভিস ক্যাম্প উদ্বোধন   পঞ্চগড়ে তিন দিনব্যাপি হিরো মোটর সাইকেলের মেগা সার্ভিস ক্যাম্পের উদ্বোধন  নবীনগরে ইসলাম ধর্ম গ্রহন করলেন তপন শীল

নিউ ইয়ার পার্টিতে পনোতারকা সানির দাম আকাশছোঁয়া

 Mon, Dec 19, 2016 1:53 PM
নিউ ইয়ার পার্টিতে পনোতারকা সানির দাম আকাশছোঁয়া

ডেস্ক রিপোর্ট:: ছিলেন পনোতারকা। নীল জগতকে বিদায় দিয়ে হয়েছেন বলিউড অভিনেত্রী। নানা প্রতিবন্ধকতার মধ্যেও বলিপাড়ায় নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন।

 এখনো রাখি সাওয়ান্তের মতো বলি অভিনেত্রীরা সুযোগ পেলে তার পুরনো ইতিহাস টেনে আকাশ থেকে মাটিতে নামিয়ে আনতে কার্পণ্য করেন না। তবে কিছুই গায়ে মাখেন না সানি লিওন। কোনো বিতর্কই তার জনপ্রিয়তায় থাবা বসাতে পারেনি। সকল বিতর্কের পরও বলিউডে সবচেয়ে বেশি চর্চিত হয়েছে সানি লিওনের নাম। ইন্টারনেটেও খোঁজাখুঁজির তালিকায় একেবারে সামনের সারিতে এ অভিনেত্রী। আর এবার তো নিউ ইয়ার পার্টিতে সানির দাম একেবারে আকাশছোঁয়া। রাখি সাওয়ান্ত যতোই সমালোচনা করুক না কেন, দর্শক কিন্তু বরাবর সানিকেই খুঁজে ফিরছে পর্দায় বা স্টেজে।

আর হবে নাই বা কেন? শাহরুখ খানের ‘রইস’ ছবিতে সানির আইটেম নাম্বার ‘লায়লা ও লায়লা’ তো এখন হিট। শুধু কি হিট, ছবি মুক্তি পাওয়ার আগেই সানির আইটেম গান রীতিমতো বিখ্যাত। এতটাই বিখ্যাত যে আসন্ন ক্রিসমাস ও নিউ ইয়ার পার্টিতে এই ‘লায়লা ও লায়লা’ গানটির সঙ্গে সানিকে নাচার প্রস্তাব দিয়েছে বেশ কয়েকটি নামী হোটেল। লাইভ শোয়ে ‘লায়লা ও লায়লা’ পারফর্ম করার জন্য সানিকে প্রায় চার কোটি টাকার প্রস্তাব দিয়েছে তারা।

তবে এসব পার্টিতে সানি লাইভ পারফর্ম করবেন কি না তার উত্তর এখনো জানা যায়নি। কিন্তু তাতে কী এসে যায়! উৎসবের রাত রাঙিয়ে দেয়ার জন্য যে টাকার প্রস্তাব পেয়েছেন সানি তাতে তো প্রমাণিত হলো বিতর্ক এই সাবেক পর্নো তারকার জনপ্রিয়তা আরও বাড়িয়ে দিয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন