সদ্য সংবাদ

 ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা  যে যাই বলুক, আসলে মানুষ‌‌ পুলিশকে ভালোবাসে   আত্মবিশ্বাসের সঙ্গে কাজ করবেন, সরকারি কর্মচারীদের উদ্দেশে প্রধানমন্ত্রী  ট্রাম্পের নারী কেলেংকারি ফাঁস, মুখ খুললেন মডেল  দেশের অর্থনীতি ধ্বংস করার চেষ্টা করছে ভারত : জাফরুল্লাহ  তিতাস-ডিপিডিসি ও মসজিদ কমিটি দায়ী: প্রশাসনের তদন্ত প্রতিবেদন  তাহিরপুর-বাদাঘাট সড়কে সীমাহীন র্দূভোগ:দেখার কেউ নেই   মসজিদে অগ্নিকাণ্ডে নিহত পরিবারের মাঝে জেলা আ:লীগের আর্থিক সহায়তা প্রদান   ধর্ষণ মামলায় শিল্পপতি ছেলের যাবজ্জীবন কারাদন্ড   পঞ্চগড়ে চা পাতা চুরির অভিযোগ,  প্রজ্ঞাপন দিয়ে হাটহাজারী মাদরাসা বন্ধ ঘোষণা  ঝিনাইদহে সন্তান নিখোঁজ: খুঁজছে বাবা-মা   ঝিনাইদহের পুলিশ সুপার কক্সবাজারে বদলি, যোগদান করলেন মুনতাসিরুল ইসলাম  ইসরাইল-ফিলিস্তিন অশান্তি উসকে দিল ট্রাম্পের ‘শান্তি চুক্তি’  পুলিশ হেফাজতে মৃত্যু: ক্ষতিপূরণের ২ লাখ টাকা জমা দিলেন এসআই জাহিদের পরিবার  আ: লীগের বরকত-রুবেলের দুটি প্রতিষ্ঠানের ২৫ কার্যাদেশ বাতিল   সেই শিশু ইয়ামিনকে জার্সি-ব্যাট দিলেন মুশফিক   জিম্মি করে ব্যাংক লুটের চেষ্টা, বোমাসহ যুবক আটক

নিউ ইয়ার পার্টিতে পনোতারকা সানির দাম আকাশছোঁয়া

 Mon, Dec 19, 2016 1:53 PM
নিউ ইয়ার পার্টিতে পনোতারকা সানির দাম আকাশছোঁয়া

ডেস্ক রিপোর্ট:: ছিলেন পনোতারকা। নীল জগতকে বিদায় দিয়ে হয়েছেন বলিউড অভিনেত্রী। নানা প্রতিবন্ধকতার মধ্যেও বলিপাড়ায় নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন।

 এখনো রাখি সাওয়ান্তের মতো বলি অভিনেত্রীরা সুযোগ পেলে তার পুরনো ইতিহাস টেনে আকাশ থেকে মাটিতে নামিয়ে আনতে কার্পণ্য করেন না। তবে কিছুই গায়ে মাখেন না সানি লিওন। কোনো বিতর্কই তার জনপ্রিয়তায় থাবা বসাতে পারেনি। সকল বিতর্কের পরও বলিউডে সবচেয়ে বেশি চর্চিত হয়েছে সানি লিওনের নাম। ইন্টারনেটেও খোঁজাখুঁজির তালিকায় একেবারে সামনের সারিতে এ অভিনেত্রী। আর এবার তো নিউ ইয়ার পার্টিতে সানির দাম একেবারে আকাশছোঁয়া। রাখি সাওয়ান্ত যতোই সমালোচনা করুক না কেন, দর্শক কিন্তু বরাবর সানিকেই খুঁজে ফিরছে পর্দায় বা স্টেজে।

আর হবে নাই বা কেন? শাহরুখ খানের ‘রইস’ ছবিতে সানির আইটেম নাম্বার ‘লায়লা ও লায়লা’ তো এখন হিট। শুধু কি হিট, ছবি মুক্তি পাওয়ার আগেই সানির আইটেম গান রীতিমতো বিখ্যাত। এতটাই বিখ্যাত যে আসন্ন ক্রিসমাস ও নিউ ইয়ার পার্টিতে এই ‘লায়লা ও লায়লা’ গানটির সঙ্গে সানিকে নাচার প্রস্তাব দিয়েছে বেশ কয়েকটি নামী হোটেল। লাইভ শোয়ে ‘লায়লা ও লায়লা’ পারফর্ম করার জন্য সানিকে প্রায় চার কোটি টাকার প্রস্তাব দিয়েছে তারা।

তবে এসব পার্টিতে সানি লাইভ পারফর্ম করবেন কি না তার উত্তর এখনো জানা যায়নি। কিন্তু তাতে কী এসে যায়! উৎসবের রাত রাঙিয়ে দেয়ার জন্য যে টাকার প্রস্তাব পেয়েছেন সানি তাতে তো প্রমাণিত হলো বিতর্ক এই সাবেক পর্নো তারকার জনপ্রিয়তা আরও বাড়িয়ে দিয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন