সদ্য সংবাদ

 ট্রাফিক ও হাইওয়ে পুলিশের স্টীকার চাঁদাবাজ চক্র  কুয়েতে বাংলাদেশি রাষ্ট্রদূত আবুল কালামের বিরুদ্ধে মানবপাচারের অভিযোগ  মাদকদ্রব্যের তালিকায় ব্যথানাশক টাপেন্টাডল   বাংলাদেশিরা একেকটা ভাইরাস বোমা: ইতালির প্রধানমন্ত্রী   করোনার কবলে রঞ্জিত মল্লিক ও কোয়েলদের পরিবার   বিশ্ব থেকে বিচ্ছিন্ন হবে বাংলাদেশ   জেকেজি রিজেন্ট করোনা পরীক্ষার অনুমোদন পেল কিভাবে : জিএম কাদের  সাহেদকে গ্রেফতার খুব শিগগিরই: স্বরাষ্ট্রমন্ত্রী   সাহারা খাতুনের মরদেহ দাফন শনিবার   বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।

নিউ ইয়ার পার্টিতে পনোতারকা সানির দাম আকাশছোঁয়া

 Mon, Dec 19, 2016 1:53 PM
নিউ ইয়ার পার্টিতে পনোতারকা সানির দাম আকাশছোঁয়া

ডেস্ক রিপোর্ট:: ছিলেন পনোতারকা। নীল জগতকে বিদায় দিয়ে হয়েছেন বলিউড অভিনেত্রী। নানা প্রতিবন্ধকতার মধ্যেও বলিপাড়ায় নিজের শক্ত অবস্থান তৈরি করেছেন।

 এখনো রাখি সাওয়ান্তের মতো বলি অভিনেত্রীরা সুযোগ পেলে তার পুরনো ইতিহাস টেনে আকাশ থেকে মাটিতে নামিয়ে আনতে কার্পণ্য করেন না। তবে কিছুই গায়ে মাখেন না সানি লিওন। কোনো বিতর্কই তার জনপ্রিয়তায় থাবা বসাতে পারেনি। সকল বিতর্কের পরও বলিউডে সবচেয়ে বেশি চর্চিত হয়েছে সানি লিওনের নাম। ইন্টারনেটেও খোঁজাখুঁজির তালিকায় একেবারে সামনের সারিতে এ অভিনেত্রী। আর এবার তো নিউ ইয়ার পার্টিতে সানির দাম একেবারে আকাশছোঁয়া। রাখি সাওয়ান্ত যতোই সমালোচনা করুক না কেন, দর্শক কিন্তু বরাবর সানিকেই খুঁজে ফিরছে পর্দায় বা স্টেজে।

আর হবে নাই বা কেন? শাহরুখ খানের ‘রইস’ ছবিতে সানির আইটেম নাম্বার ‘লায়লা ও লায়লা’ তো এখন হিট। শুধু কি হিট, ছবি মুক্তি পাওয়ার আগেই সানির আইটেম গান রীতিমতো বিখ্যাত। এতটাই বিখ্যাত যে আসন্ন ক্রিসমাস ও নিউ ইয়ার পার্টিতে এই ‘লায়লা ও লায়লা’ গানটির সঙ্গে সানিকে নাচার প্রস্তাব দিয়েছে বেশ কয়েকটি নামী হোটেল। লাইভ শোয়ে ‘লায়লা ও লায়লা’ পারফর্ম করার জন্য সানিকে প্রায় চার কোটি টাকার প্রস্তাব দিয়েছে তারা।

তবে এসব পার্টিতে সানি লাইভ পারফর্ম করবেন কি না তার উত্তর এখনো জানা যায়নি। কিন্তু তাতে কী এসে যায়! উৎসবের রাত রাঙিয়ে দেয়ার জন্য যে টাকার প্রস্তাব পেয়েছেন সানি তাতে তো প্রমাণিত হলো বিতর্ক এই সাবেক পর্নো তারকার জনপ্রিয়তা আরও বাড়িয়ে দিয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন