সদ্য সংবাদ

 বিএনপি-জামায়াত বারবার ধর্মকে ব্যবহার করেছে  আনন্দ টিভি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যানের মৃত্যুতে কালিয়াকৈরে স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত  পার্বতীপুরে ল্যাকটেটিং মাদার ভাতাভোগীদের প্রশিক্ষণ উদ্বোধন  রংপুরে পাটপণ্য উতপাদনকারীদের চারদিনের প্রশিক্ষণ কর্মসূচি শুরু  মেয়ের ‘লাভ আজকাল’ ঘনিষ্ঠ দৃশ্য ছবির ট্রেলার ভালো লাগেনি সাইফের  সংসদে এমপি মান্নানের শেষ বিদায় শ্রদ্ধা জানালেন প্রধানমন্ত্রী-স্পিকার   ‘চট্টগ্রাম লালদীঘির গণহত্যা’ মামলায় ৫ পুলিশের মৃত্যুদণ্ড   সিদ্ধিরগঞ্জে ট্রাক চাপায় পশু চিকিৎসক নিহত: ট্রাকসহ চালক আটক  আযান দিয়েও ভোটারদের কেন্দ্রে আনা যাচ্ছে না: রুমিন ফারহানা   নিবন্ধন পেতে আবেদন করেছে ৩৫৯৭ নিউজ পোর্টাল: তথ্যমন্ত্রী   সব দুর্নীতিই আইনের আওতায় আসছে: দুদক চেয়ারম্যান  লিবিয়ায় যুদ্ধ বন্ধ করে শান্তি প্রতিষ্ঠায় একমত বিশ্বনেতারা   আফ্রিকার শীর্ষ এ ধনাঢ্য নারীর নেপথ্যে  ২০৩১ সালে শেষ হচ্ছে গ্যাসের মজুত: প্রতিমন্ত্রী নসরুল হামিদ   ম্যাজিস্ট্রেটদের কার্যক্রম দৃশ্যমান নয়: মাহবুব তালুকদার  "স্কাউটিংকে দেশসেবা ও মানবিক কল্যাণে কাজে লাগাতে হবে"  ঝিনাইদহে গ্রন্থাগারের উদ্যোগে এতিম ও দুঃস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ  ঝিনাইদহে জিয়াউর রহমানের জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা  ঝিনাইদহ সদর হাসপাতালের নার্স ও আয়ার বিরুদ্ধে রোগীকে মারধরের অভিযোগ  জেলা ট্রাফিক পুলিশের অভিযানে ঝিনাইদহে বিভিন্ন যানবাহন থেকে হাইড্রোলিক হর্ন জব্দ

পঞ্চগড়ে কনসার্ট মাতালেন শিল্পী এসআই টুটুল

 Thu, Dec 1, 2016 10:19 AM
পঞ্চগড়ে কনসার্ট মাতালেন শিল্পী এসআই টুটুল

পঞ্চগড় প্রতিনিধি॥ : পঞ্চগড়ে পাওয়ার কনসার্টে দর্শক মাতালেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এসআই টুটুল। জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত কমিটির অভিষেক উপলক্ষে মঙ্গলবার(২৯নভেম্বর) বিকেলে স্থানীয় মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থা এবং রেডক্যাফে এই কনসার্টের আয়োজন করে।

 কনসার্টের সহযোগিতায় ছিল প্রাণ-আরএফএল গ্রুপের অন্যতম ইলেট্রনিকস ব্র্যান্ড ভিশন।প্রাণ-আরএফএল গ্রুপের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত জনপ্রিয় এনার্জি ড্রিং পাওয়ার কনসার্ট উপভোগ করতে দুপুর ২টা থেকে হাজারো দর্শক জড়ো হতে থাকে। সন্ধ্যার আগেই কানায় কানায় ভরে ওঠে গোটা স্টেডিয়াম। বিকেল সোয়া ৪টায় স্থানীয় শিল্পীদের সমবেত কণ্ঠে জাতীয় সঙ্গীতের মাধ্যমে কনসার্ট শুরু করা হয়। পরে স্থানীয় শিল্পী ছাড়াও জনপ্রিয় কণ্ঠশিল্পী মোল্লা বাবু এবং আয়শা মৌসুমি গান পরিবেশন করেন। এছাড়া মীরাক্কেল শিল্পী পাভেলের জনপ্রিয় কৌতুক এবং উপস্থাপনা উপভোগ করেন দর্শকরা।সন্ধ্যার পর জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত ২৭ সদস্যবিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়। এ সময় স্থানীয় কফিশপ র্যাড ক্যাফের পক্ষ থেকে কমিটির সদস্যদের ফুলের তোরা দিয়ে বরণ করে নেয়া হয়। অনুষ্ঠানে ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট এবং পৌর মেয়র তৌহিদুল ইসলাম শুভেচ্ছা বক্তব্য দেন।এ সময় প্রাণ বেভারেজ লি. এর এনার্জি ড্রিং পাওয়ার ব্র্যান্ডের ব্র্যান্ড ম্যানেজার মো. তানজির আলম এবং আরএফএল ইলেক্ট্রনিকস লি. এর ভিশন ব্রান্ডের সহকারী ব্র্যান্ড ম্যানেজার মো. সিকান্দার হোসেনসহ প্রাণ-আরএফএল গ্রুপের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মকর্তারা উপস্থিত ছিলেন। কনসার্ট সফল করতে আয়োজকদের পক্ষ থেকে সপ্তাহব্যাপি জেলা শহর এবং বিভিন্ন উপজেলায় ব্যাপক প্রচারণা চালানো হয়।কনসার্টে গান পরিবেশন বিকেলে শুরু হলেও প্রধান শিল্পী এসআই টুটুল গান পরিবেশন শুরু করেন সন্ধ্যার পর। এর আগেই বিপুলসংখ্যক নারী-শিশুসহ বিভিন্ন বয়সী দর্শক-শ্রোতার পদভারে মুখরিত হয়ে ওঠে স্টেডিয়াম এলাকা। মঙ্গলবার ২৯ নভেম্বর পঞ্চগড় হানাদার মুক্ত দিবস উপলক্ষে শহীদদের প্রতি সম্মান জানিয়ে মঞ্চে উঠেই এসআই টুটুলও জাতীয় সঙ্গীত দিয়েই গান শুরু করেন। তার প্রথম গান ছিল কেউ প্রেম করে, কেউ প্রেমে পরে, আমার হয়েছে কোনটা, জানে না এই মনটা।এরপর একের পর এক জনপ্রিয় গানে দর্শক-শ্রোতাদের মাতিয়ে তোলেন এসআই টুটুল। গভীর রাত পর্যন্ত তার জনপ্রিয় সব গানে মুগ্ধ হন দর্শক। গানের মাঝে এসআই টুটুল প্রাণ-আরএফএল গ্রুপের পণ্য গুণে-মানে সেরা এবং দেশীয় ব্র্যান্ড উল্লেখ করে এসব পণ্য ব্যবহারে মাধ্যমে দেশের অর্থনীতি আরো সমৃদ্ধ করতে এগিয়ে আসার আহ্বান জানান। কনসার্টের মিডিয়া পার্টনার জাগোনিউজ২৪.কম এবং রেডিও পার্টনার ছিল জাগোএফএম ৯৪.৪।শুভেচ্ছা বক্তব্যে প্রাণ-আরএফএল গ্রুপের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে জেলা ক্রীড়া সংস্থা ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট বলেন, নতুন কমিটির মেয়োদে আরো বেশি খেলাধুলার আয়োজন করা হবে। এজন্য তিনি সংশ্লিষ্টদের প্রতি সহযোগিতার আহ্বান জানান।পৌর মেয়র তৌহিদুল ইসলাম শুভেচ্ছা বক্তৃতায় বলেন, জেলা ক্রীড়া সংস্থা ও রেডক্যাফে আয়োজিত পাওয়া কনসার্টে দর্শক সমাগম দেখে মনে হচ্ছে আয়োজকরা সফল হয়েছে।তিনি এজন্য সকলকে ধন্যবাদ জানান।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন