সদ্য সংবাদ

  ডিএমপির মিরপুর বিভাগে ১২ পুলিশ কর্মকর্তা বদলি   এমপির মামা শ্বশুর ‘জালাল মামা’তেই বিলীন সিদ্ধিরগঞ্জ আ’লীগ   স্কটিশ সুন্দরীর ‘টোপ’, সর্বস্বান্ত ব্যবসায়ী  পাবনার আমিনপুর থানার সেই বিতর্কিত ওসিকে অব্যাহতি, এলাকায় মিষ্টি বিতরণ  বকসিস না দেওয়ায় অক্সিজেন মাস্ক খুলে দেওয়ার অভিযোগ, শিশুর মৃত্যু  নারায়ণগঞ্জ পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা  ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই: ডা. জাফরুল্লাহ  গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই  হাসপাতালে ‘অভিযান’ চালানোর বিপক্ষে স্বাস্থ্যমন্ত্রী  ইসরাইলে নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে বড় বিক্ষোভ  আন্তর্জাতিক তদন্তের দাবি নাকচ লেবানন প্রেসিডেন্টের  ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন চান্দিনার ওসি আবুল ফয়সল   সিফাতের মুক্তির দাবিতে ডাকা মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ, আহত ১০   ওসি প্রদীপ: ৩০ লাখ টাকা চাঁদা না দেয়ায় মাদক ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ার  করোনাকালে ও তেঁতুলিয়ার মহানন্দায় পাথর শ্রমিকদের কর্মচাঞ্চল্য  আড়াইহাজারে অটো চালকের লাশ উদ্ধার  মায়ের কারণেই বাবা দেশের জন্য কাজের সুযোগ পেয়েছেন : শেখ হাসিনা   কীভাবে পুলিশ সদস্যরা বিপথে যায়? গোয়েন্দা সংস্থাও ঘুষের টাকা পায়?   করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে সানাই   ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ চাকরি থেকে বরখাস্ত

পঞ্চগড়ে কনসার্ট মাতালেন শিল্পী এসআই টুটুল

 Thu, Dec 1, 2016 10:19 AM
পঞ্চগড়ে কনসার্ট মাতালেন শিল্পী এসআই টুটুল

পঞ্চগড় প্রতিনিধি॥ : পঞ্চগড়ে পাওয়ার কনসার্টে দর্শক মাতালেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এসআই টুটুল। জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত কমিটির অভিষেক উপলক্ষে মঙ্গলবার(২৯নভেম্বর) বিকেলে স্থানীয় মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেডিয়ামে জেলা ক্রীড়া সংস্থা এবং রেডক্যাফে এই কনসার্টের আয়োজন করে।

 কনসার্টের সহযোগিতায় ছিল প্রাণ-আরএফএল গ্রুপের অন্যতম ইলেট্রনিকস ব্র্যান্ড ভিশন।প্রাণ-আরএফএল গ্রুপের পৃষ্ঠপোষকতায় অনুষ্ঠিত জনপ্রিয় এনার্জি ড্রিং পাওয়ার কনসার্ট উপভোগ করতে দুপুর ২টা থেকে হাজারো দর্শক জড়ো হতে থাকে। সন্ধ্যার আগেই কানায় কানায় ভরে ওঠে গোটা স্টেডিয়াম। বিকেল সোয়া ৪টায় স্থানীয় শিল্পীদের সমবেত কণ্ঠে জাতীয় সঙ্গীতের মাধ্যমে কনসার্ট শুরু করা হয়। পরে স্থানীয় শিল্পী ছাড়াও জনপ্রিয় কণ্ঠশিল্পী মোল্লা বাবু এবং আয়শা মৌসুমি গান পরিবেশন করেন। এছাড়া মীরাক্কেল শিল্পী পাভেলের জনপ্রিয় কৌতুক এবং উপস্থাপনা উপভোগ করেন দর্শকরা।সন্ধ্যার পর জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত ২৭ সদস্যবিশিষ্ট কমিটির নাম ঘোষণা করা হয়। এ সময় স্থানীয় কফিশপ র্যাড ক্যাফের পক্ষ থেকে কমিটির সদস্যদের ফুলের তোরা দিয়ে বরণ করে নেয়া হয়। অনুষ্ঠানে ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট এবং পৌর মেয়র তৌহিদুল ইসলাম শুভেচ্ছা বক্তব্য দেন।এ সময় প্রাণ বেভারেজ লি. এর এনার্জি ড্রিং পাওয়ার ব্র্যান্ডের ব্র্যান্ড ম্যানেজার মো. তানজির আলম এবং আরএফএল ইলেক্ট্রনিকস লি. এর ভিশন ব্রান্ডের সহকারী ব্র্যান্ড ম্যানেজার মো. সিকান্দার হোসেনসহ প্রাণ-আরএফএল গ্রুপের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা কর্মকর্তারা উপস্থিত ছিলেন। কনসার্ট সফল করতে আয়োজকদের পক্ষ থেকে সপ্তাহব্যাপি জেলা শহর এবং বিভিন্ন উপজেলায় ব্যাপক প্রচারণা চালানো হয়।কনসার্টে গান পরিবেশন বিকেলে শুরু হলেও প্রধান শিল্পী এসআই টুটুল গান পরিবেশন শুরু করেন সন্ধ্যার পর। এর আগেই বিপুলসংখ্যক নারী-শিশুসহ বিভিন্ন বয়সী দর্শক-শ্রোতার পদভারে মুখরিত হয়ে ওঠে স্টেডিয়াম এলাকা। মঙ্গলবার ২৯ নভেম্বর পঞ্চগড় হানাদার মুক্ত দিবস উপলক্ষে শহীদদের প্রতি সম্মান জানিয়ে মঞ্চে উঠেই এসআই টুটুলও জাতীয় সঙ্গীত দিয়েই গান শুরু করেন। তার প্রথম গান ছিল কেউ প্রেম করে, কেউ প্রেমে পরে, আমার হয়েছে কোনটা, জানে না এই মনটা।এরপর একের পর এক জনপ্রিয় গানে দর্শক-শ্রোতাদের মাতিয়ে তোলেন এসআই টুটুল। গভীর রাত পর্যন্ত তার জনপ্রিয় সব গানে মুগ্ধ হন দর্শক। গানের মাঝে এসআই টুটুল প্রাণ-আরএফএল গ্রুপের পণ্য গুণে-মানে সেরা এবং দেশীয় ব্র্যান্ড উল্লেখ করে এসব পণ্য ব্যবহারে মাধ্যমে দেশের অর্থনীতি আরো সমৃদ্ধ করতে এগিয়ে আসার আহ্বান জানান। কনসার্টের মিডিয়া পার্টনার জাগোনিউজ২৪.কম এবং রেডিও পার্টনার ছিল জাগোএফএম ৯৪.৪।শুভেচ্ছা বক্তব্যে প্রাণ-আরএফএল গ্রুপের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে জেলা ক্রীড়া সংস্থা ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আনোয়ার সাদাত সম্রাট বলেন, নতুন কমিটির মেয়োদে আরো বেশি খেলাধুলার আয়োজন করা হবে। এজন্য তিনি সংশ্লিষ্টদের প্রতি সহযোগিতার আহ্বান জানান।পৌর মেয়র তৌহিদুল ইসলাম শুভেচ্ছা বক্তৃতায় বলেন, জেলা ক্রীড়া সংস্থা ও রেডক্যাফে আয়োজিত পাওয়া কনসার্টে দর্শক সমাগম দেখে মনে হচ্ছে আয়োজকরা সফল হয়েছে।তিনি এজন্য সকলকে ধন্যবাদ জানান।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন