সদ্য সংবাদ

  রাষ্ট্রপতির ক্ষমাপ্রাপ্ত আসামি ফের হত্যা মামলায় গ্রেফতার  নারায়ণগঞ্জ জেলার করোনাজয়ী ১০১ পুলিশ সদস্যকে সংবর্ধনা দেয়া হবে কাল  ভারতের তাজমহলে বজ্রপাত, ভেঙে গেল দরজাও  ক্ষতিগ্রস্ত সুন্দরবনের পাশে দাঁড়ানোর আহ্বান জানালেন পার্নো মিত্র  এবার ২০ লাখ পরীক্ষার্থীর মধ্যে প্রায় ১৭ লাখ পাস  গণপরিবহনের ভাড়া বাড়ানোর সিদ্ধান্ত ‘মড়ার ওপর খাঁড়ার ঘা’   দেশে ২৪ ঘণ্টায় রেকর্ড ৪০ জনের মৃত্যু, আক্রান্ত ২৫৪৫  বর্ধিত বাসভাড়া প্রত্যাখ্যান, পুর্বের ভাড়া বহাল রাখার দাবী যাত্রী কল্যাণ সমিতির   নবীনগরে সেই আমিরুল গোল্ডেন জিপিএ-৫ পেয়েছে  যাত্রী নিয়ে পঞ্চগড় এক্সপ্রেস ঢাকা গেলো  সাঘাটায় কৃষকের নিকট থেকে বোরো ধান ক্রয়ে উন্মুক্ত লটারী   করোনা পরীক্ষার সিরিয়াল পেলেন দেড় মাস পর!  গণপরিবহনের ভাড়া বৃদ্ধির সুপারিশ অগ্রহণযোগ্য : ক্যাব  কোয়ারেনটাইনে নায়িকা রাধিকা   করোনা: সরকারি প্রতিষ্ঠানের জন্য ১ সরকারি প্রতিষ্ঠানের জ৮ স্বাস্থ্যবিধি নির্দেশনা   করোনা আক্রান্ত ৩০ ভাগ রোগীর চিকিৎসা দিতে পারছে না সরকার: রিজভী  করোনা মোকাবেলায়: বাংলাদেশকে ৭৩২ মিলিয়ন ডলার দিচ্ছে আইএমএফ   ৬১ লাশ দাফনের পর করোনায় আক্রান্ত নারায়ণগঞ্জের ‘বীর’ কাউন্সিলর খোরশেদ  ইসরাইলি বাহিনীর হাতে আটক আল-আকসা মসজিদের গ্র্যান্ড ইমাম   দেশের এই ক্রান্তিকালে স্বেচ্ছাচারিতা গভীর উদ্বেগজনক: টিআইবি

পদ্মাবত' মুক্তি নিয়ে ছড়িয়ে পড়েছে সহিংসতা।

 Thu, Jan 25, 2018 5:10 AM
পদ্মাবত' মুক্তি নিয়ে ছড়িয়ে পড়েছে সহিংসতা।

ডেস্ক রিপোর্ট : : বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) মুক্তি পাচ্ছে রামগোপাল ভার্মার বহুল আলোচিত সিনেমা 'পদ্মাবত'। ছবিটি মুক্তির প্রতিবাদে অগ্নিগর্ভ ভারতের গুজরাট।

আহমেদাবাদসহ রাজ্যের নানা প্রান্তে ছড়িয়ে পড়েছে সহিংসতা।


বিক্ষোভকারীরা মঙ্গলবার রাত থেকে আহমেদাবাদে তাণ্ডব শুরু করেছে। অসংখ্য দোকানপাট ভাংচুর, শহরের বেশ কয়েকটি মাল্টিপ্লেক্সেও আগুন ও ১৫০টির বেশি গাড়ি পুড়িয়েছে শ্রী রাজপুত কর্ণী সেনা কর্মীরা। শহরের তিনটি শপিংমলে ভাংচুর চালানো হয়েছে। 


বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে পুলিশ শূণ্যে গুলি চালিয়েছে। এ সময় সহিংসতায় জড়িত থাকার অভিযোগে ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে। শ্রী রাজপুত কর্ণী সেনা হুমকি দিয়েছে, সিনেমা হলে এই ছবি দেখানো হলে পরিস্থিতি আরও ভয়ংকর হবে। 


ছবিটি মুক্তি উপলক্ষে এরই মধ্যে গুজরাট, মহারাষ্ট্র, রাজস্থান, হরিয়ানাসহ বিভিন্ন রাজ্যে নিরাপত্তা জোরদার করা হয়েছে। সিনেমা হল, মাল্টিপ্লেক্সগুলোর নিরাপত্তা বাড়ানো হয়েছে। গুরুগ্রামে ৪০টির বেশি মাল্টিপ্লেক্স ও সিনেমা হল আছে। সহিংসতা এড়াতে সেগুলোতে বাড়তি সতর্কতা জারি করা হয়েছে। 


গুরুগ্রামে ডেপুটি কমিশনার বিনয়প্রতাপ সিং বলেছেন, ২৫ জানুয়ারি গুরুগ্রামের বিভিন্ন সিনেমা হল ও মাল্টিপ্লেক্সে 'পদ্মাবত' দেখানো হবে। আইনশৃঙ্খলা ব্যবস্থা স্বাভাবিক রাখতে কয়েকটি জায়গায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।


এদিকে মুম্বাই ও থানেসহ মহারাষ্ট্রের প্রায় ৮৮টি মাল্টিপ্লেক্সে 'পদ্মাবত' মুক্তি পাবে। মুম্বাই পুলিশের আশঙ্কা, ছবিটি মুক্তি পেলে রাজপুত কর্ণী সেনা কর্মীরা তাণ্ডব চালাতে পারে। তাই সেখানেও নিরাপত্তা জোরদার করা হয়েছে। সূত্র: জিনিউজ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন