সদ্য সংবাদ

  অনলাইন জালিয়াতির অভিযোগে মালয়েশিয়ায় আটক ৬৮০ চাইনিজ   ইসরাইলের অবৈধ বসতি স্থাপন মানবে না মালয়েশিয়া   সিদ্ধিরগঞ্জ সমকামী চক্রের ৩ সদস্য গ্রেফতার : পিস্তল ও গুলি উদ্ধার  মাঠে মুখোমুখি হবেন মমতা-হাসিনা   পিইসিতে শিশুদের বহিষ্কার কেন অবৈধ নয়: হাইকোর্ট  মুজিববর্ষ : জাতীয় স্কুল কাবাডির প্রস্তুতিমূলক প্রতিযোগিতা অনুষ্ঠিত  ‘সন্তানরা আরেকবার রাস্তায় নামলে কারও পিঠে চামড়া থাকবে না’  তুরস্ক থেকে পেঁয়াজ আসছে শুক্রবার  রংপুরে সরিষার জাত পরিচিতি ও চাষাবাদ কলাকৌশল শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত  তেঁতুলিয়ায় হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটন করেছে পুলিশ; শীঘ্রই অভিযোগপত্র দাখিল  পঞ্চগড়ে নিকাহ রেজিষ্টার, বাল্য বিবাহ , তালাক রেজিস্ট্রেশন শীর্ষক কর্মশালা   সৌদি সরকার সমালোচক রাজকন্যা বাসমাহ বিনতে সৌদ নিখোঁজ!  কংগ্রেস বিধায়ককে রাস্তায় ফেলে পিটুনি, উত্তাল বিধানসভা  মেহেরপুর সাড়ে ৬ হাজার শলাকা বিড়ি উদ্ধার ও জরিমানা  ‘আমার বিরুদ্ধে অনুসন্ধান চালালে অনেক এমপি-মন্ত্রীর তো যাবজ্জীবন হবে’  বিজয়নগরে সিএনজি চালিত অটোরিকশা এবং পিকআপ ভ্যানের সংঘর্ঘে এক ব্যক্তি নিহত  মুক্তি পেল শাহরুখকন্যার প্রথম সিনেমা  পরিবহন খাতে চাঁদার সঙ্গে আইনশৃঙ্খলা বাহিনীও জড়িত: নাসিম  ধর্মঘটের নামে জনগণকে দুর্ভোগে ফেলবেন না: সেতুমন্ত্রী  ওসিশূন্য পার্বতীপুর রেলওয়ে থানা এলাকায় দিনে-দুপুরে চুরি

পদ্মাবত' মুক্তি নিয়ে ছড়িয়ে পড়েছে সহিংসতা।

 Thu, Jan 25, 2018 5:10 AM
পদ্মাবত' মুক্তি নিয়ে ছড়িয়ে পড়েছে সহিংসতা।

ডেস্ক রিপোর্ট : : বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) মুক্তি পাচ্ছে রামগোপাল ভার্মার বহুল আলোচিত সিনেমা 'পদ্মাবত'। ছবিটি মুক্তির প্রতিবাদে অগ্নিগর্ভ ভারতের গুজরাট।

আহমেদাবাদসহ রাজ্যের নানা প্রান্তে ছড়িয়ে পড়েছে সহিংসতা।


বিক্ষোভকারীরা মঙ্গলবার রাত থেকে আহমেদাবাদে তাণ্ডব শুরু করেছে। অসংখ্য দোকানপাট ভাংচুর, শহরের বেশ কয়েকটি মাল্টিপ্লেক্সেও আগুন ও ১৫০টির বেশি গাড়ি পুড়িয়েছে শ্রী রাজপুত কর্ণী সেনা কর্মীরা। শহরের তিনটি শপিংমলে ভাংচুর চালানো হয়েছে। 


বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে পুলিশ শূণ্যে গুলি চালিয়েছে। এ সময় সহিংসতায় জড়িত থাকার অভিযোগে ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে। শ্রী রাজপুত কর্ণী সেনা হুমকি দিয়েছে, সিনেমা হলে এই ছবি দেখানো হলে পরিস্থিতি আরও ভয়ংকর হবে। 


ছবিটি মুক্তি উপলক্ষে এরই মধ্যে গুজরাট, মহারাষ্ট্র, রাজস্থান, হরিয়ানাসহ বিভিন্ন রাজ্যে নিরাপত্তা জোরদার করা হয়েছে। সিনেমা হল, মাল্টিপ্লেক্সগুলোর নিরাপত্তা বাড়ানো হয়েছে। গুরুগ্রামে ৪০টির বেশি মাল্টিপ্লেক্স ও সিনেমা হল আছে। সহিংসতা এড়াতে সেগুলোতে বাড়তি সতর্কতা জারি করা হয়েছে। 


গুরুগ্রামে ডেপুটি কমিশনার বিনয়প্রতাপ সিং বলেছেন, ২৫ জানুয়ারি গুরুগ্রামের বিভিন্ন সিনেমা হল ও মাল্টিপ্লেক্সে 'পদ্মাবত' দেখানো হবে। আইনশৃঙ্খলা ব্যবস্থা স্বাভাবিক রাখতে কয়েকটি জায়গায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।


এদিকে মুম্বাই ও থানেসহ মহারাষ্ট্রের প্রায় ৮৮টি মাল্টিপ্লেক্সে 'পদ্মাবত' মুক্তি পাবে। মুম্বাই পুলিশের আশঙ্কা, ছবিটি মুক্তি পেলে রাজপুত কর্ণী সেনা কর্মীরা তাণ্ডব চালাতে পারে। তাই সেখানেও নিরাপত্তা জোরদার করা হয়েছে। সূত্র: জিনিউজ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন