সদ্য সংবাদ

  আদেশের ৫ মাস পর রিমান্ড হল পতিতা পাপিয়ার   কোটচাঁদপুরে পানিতে ডুবে দুই মাদ্রাসা ছাত্রের মৃত্যু  নবজাতক শিশু উদ্ধার, চিকিৎসার দায়িত্ব নিলেন ওসি মিজান  টংগীবাড়ীতে বিনামূল্যে রক্তের গ্রুপ নির্নয়  অটোয়ারিতে বিয়ের প্রলোভনে প্রতারণার শিকার রুনা লায়লা   মেজর সিনহা হত্যার ঘটনায় এবার আলোচনা-সমালোচনায় শিপ্রা!  সরকার সংবিধান লঙ্ঘন করছে : ফখরুল   জাস্ট গো’র সেই ভিডিও মুছে ফেলেছেন শিপ্রা দেবনাথ   ৩ কিশোরকে পিটিয়ে হত্যা যশোর তত্ত্বাবধায়ক বরখাস্ত   র‌্যাব হেফাজতে পুলিশের তিন সাক্ষী, র‌্যাবের বিরুদ্ধে ওসি নিয়েছে অপহরণ মামলা   ইসরাইলের সঙ্গে চুক্তি: আরব-আমিরাতের বিরুদ্ধে ক্ষোভে ফুঁসছে মুসলিম বিশ্ব  ‘মত প্রকাশের স্বাধীনতা খর্ব করে সোনার বাংলা অর্জিত হবে না’   কোভিড-১৯, বাবার সঙ্গে আর কথা বলা হল না শুকপার  সবার ন্যায়বিচার, অধিকার নিশ্চিত করতে কাজ করুন : প্রধানমন্ত্রী   চাঁদপুরের ডিবির ওসি রনজিত বড়ুয়ার বিরুদ্ধে দুদকের অনুসন্ধান   আড়াইহাজারে বন্ধুকে গলাকেটে হত্যার ঘটনায় স্বীকারোক্তি  ইসরায়েল-আমিরাতের ‘ঐতিহাসিক মিলন’ ঘটালেন ট্রাম্প   দুর্নীতি-দুঃশাসনে দিশেহারা জনগণ : মান্না   বাসায় জুম মিটিং করলে আপ্যায়ন ব্যয় লাগবে কেন: পরিকল্পনামন্ত্রী  শোক দিবসের পরিবেশ যেন বিনষ্ট না হয়: ওবায়দুল কাদের

পদ্মাবত' মুক্তি নিয়ে ছড়িয়ে পড়েছে সহিংসতা।

 Thu, Jan 25, 2018 5:10 AM
পদ্মাবত' মুক্তি নিয়ে ছড়িয়ে পড়েছে সহিংসতা।

ডেস্ক রিপোর্ট : : বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) মুক্তি পাচ্ছে রামগোপাল ভার্মার বহুল আলোচিত সিনেমা 'পদ্মাবত'। ছবিটি মুক্তির প্রতিবাদে অগ্নিগর্ভ ভারতের গুজরাট।

আহমেদাবাদসহ রাজ্যের নানা প্রান্তে ছড়িয়ে পড়েছে সহিংসতা।


বিক্ষোভকারীরা মঙ্গলবার রাত থেকে আহমেদাবাদে তাণ্ডব শুরু করেছে। অসংখ্য দোকানপাট ভাংচুর, শহরের বেশ কয়েকটি মাল্টিপ্লেক্সেও আগুন ও ১৫০টির বেশি গাড়ি পুড়িয়েছে শ্রী রাজপুত কর্ণী সেনা কর্মীরা। শহরের তিনটি শপিংমলে ভাংচুর চালানো হয়েছে। 


বিক্ষোভকারীদের ছত্রভঙ্গ করতে পুলিশ শূণ্যে গুলি চালিয়েছে। এ সময় সহিংসতায় জড়িত থাকার অভিযোগে ১৬ জনকে গ্রেফতার করা হয়েছে। শ্রী রাজপুত কর্ণী সেনা হুমকি দিয়েছে, সিনেমা হলে এই ছবি দেখানো হলে পরিস্থিতি আরও ভয়ংকর হবে। 


ছবিটি মুক্তি উপলক্ষে এরই মধ্যে গুজরাট, মহারাষ্ট্র, রাজস্থান, হরিয়ানাসহ বিভিন্ন রাজ্যে নিরাপত্তা জোরদার করা হয়েছে। সিনেমা হল, মাল্টিপ্লেক্সগুলোর নিরাপত্তা বাড়ানো হয়েছে। গুরুগ্রামে ৪০টির বেশি মাল্টিপ্লেক্স ও সিনেমা হল আছে। সহিংসতা এড়াতে সেগুলোতে বাড়তি সতর্কতা জারি করা হয়েছে। 


গুরুগ্রামে ডেপুটি কমিশনার বিনয়প্রতাপ সিং বলেছেন, ২৫ জানুয়ারি গুরুগ্রামের বিভিন্ন সিনেমা হল ও মাল্টিপ্লেক্সে 'পদ্মাবত' দেখানো হবে। আইনশৃঙ্খলা ব্যবস্থা স্বাভাবিক রাখতে কয়েকটি জায়গায় ১৪৪ ধারা জারি করা হয়েছে।


এদিকে মুম্বাই ও থানেসহ মহারাষ্ট্রের প্রায় ৮৮টি মাল্টিপ্লেক্সে 'পদ্মাবত' মুক্তি পাবে। মুম্বাই পুলিশের আশঙ্কা, ছবিটি মুক্তি পেলে রাজপুত কর্ণী সেনা কর্মীরা তাণ্ডব চালাতে পারে। তাই সেখানেও নিরাপত্তা জোরদার করা হয়েছে। সূত্র: জিনিউজ।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন