সদ্য সংবাদ

 করোনায় আক্রান্ত ৩৫৭৪ জন পুলিশ সদস্য   বলিউডে নাম লেখাতে যাচ্ছেন মিঠুন চক্রবর্তীর মেয় দিশানি  ট্রাম্পের সেই হাইড্রোক্সিক্লোরোকুইন ওষুধে করোনা রোগীর মৃত্যুঝুঁকি   গণস্বাস্থ্য করোনা পরীক্ষা করবে, সবার জন্য উন্মুক্ত   চুমু দিয়ে গ্রে প্রেমিকাকেফতার ইরানি খেলোয়াড়  পোশাক কারখানা মালিকের কান্না আন্তর্জাতিক মাধ্যমে   করোনায় আক্রান্ত হয়ে মারা গেলেন আওয়ামী লীগের সাবেক এমপি পুতুল   সিদ্ধিরগঞ্জের সানারপারে সড়ক দুর্ঘটনায় নিহত ৩, আহত ৪   হরিণাকুন্ডু নাগরিক সেবা বন্ধ ঘোষণা ইউপি চেয়ারম্যানদের   ঝিনাইদহের ডালিয়া ফার্মে প্রতিদিন ফ্রি দুধ বিতরন   পাকিস্তানের করাচিতে যাত্রীবাহী বিমান বিধ্বস্ত, নিহত ৩৭   করোনায় আক্রান্ত র‍্যাব ৪-এর অধিনায়ক  চাঁদ দেখা যায়নি। সৌদি আরবে ঈদুল ফিতর রবিবার  আশুলিয়ার আউকপাড়া মাদক ব্যবসায়ী ও চাঁদাবাজদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার দাবি।  করোনার কারণে প্রবাসীদের ৮৭ শতাংশের আয়ের কোনো উৎস নেই  দুবাই সরকারকে ধন্যবাদ জানালেন ফিরে আসা সাংবাদিক এইচ ইমরান।  কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী

পপুলার ডায়াগনস্টিক সেন্টারের টয়লেটে মোবাইল ক্যামেরা দিয়ে গোপনে নারীর ভিডিও ধারণ

 Sun, Oct 30, 2016 11:31 AM
পপুলার ডায়াগনস্টিক সেন্টারের টয়লেটে মোবাইল ক্যামেরা দিয়ে গোপনে নারীর ভিডিও ধারণ

ডেস্ক রিপোর্ট:: রাজধানীর ধানমন্ডি¯’ পপুলার ডায়াগনস্টিক সেন্টারের টয়লেটে মোবাইল ক্যামেরা দিয়ে গোপনে ভিডিও ধারণের অভিযোগ করেছেন একজন নারী।

শনিবার সকালে এ ঘটনা ঘটে। হাসপাতাল কর্তৃপক্ষ অভিযুক্ত হাসপাতালকর্মী ও নারীটিকে ধানমণ্ডি থানা পুলিশের হাতে তুলে দেয়।
অভিযোগকারী নারী জানান, ইউরিন পরীক্ষার নমুনা সংগ্রহের জন্য সকাল ৭টার দিকে হাসপাতালের টয়লেটে যান।
বের হবার সময় তিনি ভিডিও ধারণের বিষয়টি টের পান। দ্রুত টয়লেট থেকে বের হয়ে ভিডিও ধারণকারীকে হাতেনাতে ধরে ফেলেন তিনি। অভিযুক্ত ব্যক্তি ওই সেন্টারের রিসিপশনের দায়িত্বরত একজন কর্মচারী।

এই সংবাদ সংগ্রহ করতে গেলে ডায়াগনস্টিক সেন্টারের কর্মকর্তা-কর্মচারীরা সময় সংবাদের প্রতিবেদক ও চিত্র সাংবাদিককে ঘরে আটকে রেখে লাঞ্ছিত করে বলে অভিযোগ উঠেছে। সময় টিভির সংবাদ থেকে এ তথ্য জানা যায়।

অভিযোগকারী নারী বলেন, সকাল সাতটার দিকে ব্লাড ও ইউরিন টেস্টের জন্যে পপুলারে যান।  যাওয়ার পরে রিসিপসনে চারজনকে দেখতে পান। তারাই নির্দিষ্ট ¯’ানে টেস্ট করা কথা বলেন। ব্লাড দেয়ার পরে চিকিৎসক  ইউরিন নিয়ে আসতে। তাদের টয়লেটে টেস্ট সংশ্লিষ্ট কাজ করার সময় তিনি দেখেন ওয়াসর“মের নিচে কেউ একজন হাত দিয়ে ভিডিও করছে মোবাইল নিয়ে।

তিনি আরো বলেন, যখন কে ভিডিও করছে বলে চিৎকার করেন তখন ভিডিও ধারণকারী সঙ্গে সঙ্গে মোবাইল নিয়ে চলে যেতে থাকেন। এসময় অভিযোগকারী তাকে চিনে ফেলেন। সঙ্গে সঙ্গে যেয়ে ওই ব্যক্তিকে ধরে ফেলেন তিনি। এসময় ওই ব্যক্তির কাছ থেকে মোবাইল ছিনিয়ে নেন। “পরে হাসপাতাল কর্তৃপক্ষকে জানান অভিযোগকারী। কিš‘ হাসপাতাল কর্তৃপক্ষ উল্টো অভিযুক্ত ব্যক্তির পক্ষে কথা বলা শুরু করে বলে জানান তিনি।’

অভিযোগকারী আরো বলেন, তিনি একজন নারী তার সঙ্গে এই ধরনের ঘৃণ্য কাজ করা হয়েছে। ওই ব্যক্তির যদি বিচার না হয় ওই ব্যক্তি আরো ভিডিও করবে। এর আগে না জানি কত জনের সঙ্গে এমন কাজ করছে। ওই ব্যক্তির উপযুক্ত শাস্তি চান অভিযোগকারী।ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ এই তথ্য নিশ্চিত করেছেন।
তিনি জানান, হাসাপাতালের অন্য স্টাফরা তাদের দুজনকেই থানায় নিয়ে আসে। ঘটনার বিষয়ে জিজ্ঞাসাবাদ চলছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন