সদ্য সংবাদ

 আমি কোন কিছু ভয় করব না: ইশরাক  নারায়ণগঞ্জ পুলিশ লাইন্সে ‘পুনাক’ এর শীতবস্ত্র বিতরণ  রূপগঞ্জে অস্ত্রের মূখে জিম্মী করে দুর্ধষ ডাকাতি  নারায়ণগঞ্জ সিআইডি’র অভিযানে বিপুল সংখ্যক পাসপোর্টসহ ৫ দালল আটক  ২৫০ কেজি ওজনের আইএস নেতাকে নিতে ট্রাক ভাড়া!   আতিকের বিরুদ্ধে ব্যবস্থা নেয়ার নির্দেশ ইসির  প্রথম আলো সম্পাদকসহ ৬ জনকে হয়রানি-গ্রেফতার না করার নির্দেশ  সন্দেহভাজন এই নারীকে খুঁজে দিলে লাখ টাকা পুরস্কার   সরকারি চাকরিজীবীর সংখ্যা ১২ লাখ ,পদ শূন্য ৩ লাখের বেশি  ভারতের নাগরিকত্ব আইন সংশোধনের প্রয়োজন ছিল না: প্রধানমন্ত্রী  পঞ্চগড়ে মুজিব বর্ষে প্রতিবন্ধী সেবা কেন্দ্রের উদ্বোধন  সিআইডির অভিযানে সিদ্ধিরগঞ্জে ৮৮টি পাসপোর্টসহ ৫ দালাল আটক  বিএনপি-জামাত বার বার ধর্মকে ব্যবহার করেছে; এটা তাদের ভাওতাবাজি -খালিদ মাহমুদ চৌধুরী  বিদ্যূত লোপাটে চার সদস্য তদন্ত কমিটি গঠিত  কালিয়াকৈরে কোমলমতি কাব শিশুদের কলকাকলিতে মুখর ক্যাম্পুরী এলাকা  ছয় মাসের মধ্যে নগরবাসী দৃশ্যমান উন্নয়ন দেখবে  ফতুল্লায় ইলেকট্রিক মিস্ত্রী রহিম খুন, গ্রেপ্তার ৩  জিপিএ-৫ পাওয়া নিয়ে অসুস্থ পরিবেশ তৈরি হয়েছে: মাউশির ডিজি  মার্কিন সেনাদের খরচ বাবদ ৫০০ মিলিয়ন ডলার দিল সৌদি আরব  ইভিএম পদ্ধতিতে প্রতারণার ফাঁদ পেতেছে সরকার: ঐক্যফ্রন্ট

পরকীয়া প্রতারকের সঙ্গে বসবাস করা অসম্ভব

মিলার ডিভোর্স হয়েছে

 Sun, Oct 8, 2017 7:02 AM
পরকীয়া প্রতারকের সঙ্গে বসবাস করা অসম্ভব

এশিয়া খবর২৪ ডেস্ক :: হরহামেশাই তারকাদের ঘর ভাঙ্গছে। এবার ডিভোর্স হলো পপ গায়িকা মিলার। বিয়ের মাত্র চার মাসের মাথায় সংসার ভাঙল পপ গায়িকা মিলার সংসার।

 ১৭ সেপ্টেম্বর রোববার আনুষ্ঠানিকভাবে বৈমানিক পারভেজ সানজারি ও মিলার মধ্যে ডিভোর্স হয়েছে বলে জানিয়েছেন মিলা নিজেই। মনোমালিন্যের কারণেই এই ডিভোর্স। জানালেন গায়িকা।


গত মাসে মিলার ডিভোর্স হয়েছে বলে গুজব ছড়িয়ে পড়ে। কিন্তু সে সময় এ খবরকে ভিত্তিহীন বলে উড়িয়ে দেন এই পপ গায়িকা। অবশেষে সেই গুজবই সত্যি হলো। ডিভোর্স হয়েছে মিলার। শুক্রবার দিবাগত রাত ৩টার দিকে মিলা তার ফেসবুক ভেরিফায়েড ফ্যান পেজে ডিভোর্সের বিষয়টি জানিয়ে একটি পোস্ট দিয়েছেন।


মিলা ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন, ‘হ্যাঁ, আমি ডিভোর্স দিয়েছি। পারভেজ সানজার সঙ্গে ১০ বছর প্রেম করার পর বিয়ে করেছিলাম কিন্তু বিয়ের মাত্র ১৩ দিনের মাথায় জানতে পারি আমার স্বামী একাধিক নারীর সঙ্গে সম্পর্কে জড়িত। আমার স্বামী ক্রমাগত আমার সাথে প্রতারণা করতে থাকে। বিয়ের আগে যখন আমরা ডেটিং করতাম তখনও একাধিক নারীর সঙ্গে প্রেম করে আমার সঙ্গে প্রতারণা চালিয়ে যাচ্ছিল সে। এমন প্রতারকের সঙ্গে বসবাস করা অসম্ভব।’


মিলা আরো লিখেন, ‘আমি কেবল তার (পারভেজ সানজার) কাছ থেকে মানসিক নির্যাতন পেয়ে যাচ্ছিলাম। এ ছাড়া শারীরিক নির্যাতনের শিকার হয়েছি। অনেক চেষ্টা করেও সংসার টেকাতে পারলাম না। একটা সময় উপলব্ধি করলাম যে আমি আর এ সব সহ্য করতে পারছি না। এখন আমার ভাগ্য আমার নিজের হাতে নিতে হবে এবং এই খারাপ পরিস্থিতি থেকে বেরিয়ে আসতে হবে। এজন্য আমার ভক্তদের কাছে সাপোর্ট ও দোয়া চাই। আগামীতে গানকে লালন করে কাজে মনোযোগী হতে চাই।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন