সদ্য সংবাদ

  সাহেদের দ্বিতীয় স্ত্রী সাদিয়ার সন্ধানে তৎপর আইন-শৃঙ্খলা বাহিনী   ইসরাইলে সরকারের বিরুদ্ধে হাজার হাজার লোকের বিক্ষোভ  গোদাগাড়ীতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের উপর হামলা   বদরগঞ্জ কলেজের সাবেক প্রিন্সিপ্যাল করোনা ভাইরাসে আক্রান্ত  নবীনগরে ৩ মাদক কারবারি গ্রেফতার  আড়াইহাজারে ডাকাতদের কবলে কাবার্ড ভ্যানের চালক ও হেলপার  বিদেশ যেতে লাগবে করোনা নেগেটিভ সার্টিফিকেট   ৭০ বছরের মধ্যে সবচেয়ে ভয়াবহ বন্যা চীনে  রাজনৈতিক দুর্বৃত্তায়নের কেলেঙ্কারিতে বাংলাদেশে  দেশে করোনায় আরো ৪৭ জনের মৃত্যু, শনাক্ত ২৬৬৬   ‘বদলি কোনো শাস্তি নয়’ নেয়া হবে আইনি ব্যবস্থা   ১৪ জুলাই যশোর ও বগুড়ার উপ-নির্বাচনের তারিখ পরিবর্তন চায় জাতীয় পার্টি  পাপুলের স্ত্রী এমপি সেলিনাকে তলব করেছে দুদক  ডা. সাবরিনাকে বরখাস্ত করল স্বাস্থ্য বিভাগ  জেকেজি'র চেয়ারম্যান ডা. সাবরিনা প্রতারণার মামলায় গ্রেপ্তার   করোনায় চাকরি হারিয়ে ফেসুবকে স্ট্যাটাসে তরুণীর আত্মহত্যা  নারায়ণগঞ্জে মদের বারের বিল্ডিং ভেঙে দিবো – মাও. আওয়াল  জেকেজি যে কারণে করোনা টেস্টে অনুমতি পেয়েছিল   কারিনাকে বিকিনি পরা থেকে আটকাবেন সাইফ কে   সৌদি আরবে রিক্রুটিং এজেন্সির প্রতারণায় শ্রমিকরা দিশেহারা

পরিচালক সমিতিতে আজীবনের জন্য নিষিদ্ধ হলেন অনন্য মামুন

 Sun, Dec 31, 2017 5:35 AM
পরিচালক সমিতিতে আজীবনের জন্য নিষিদ্ধ হলেন অনন্য মামুন

বিনোদন ডেস্ক :: মালয়েশিয়ায় মানব পাচারের অভিযোগে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি

থেকে আজীবনের জন্য নিষিদ্ধ হলেন পরিচালক অনন্য মামুন। আজ সমিতির বার্ষিক সাধারণ সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে  নিশ্চিত করেন জ্যেষ্ঠ পরিচালক ও পরিচালক সমিতির সহ-সভাপতি মনতাজুর রহমান আকবর। তিনি বলেন, মালয়েশিয়ার পুলিশের কাছে মামুন দোষ স্বীকার করেছে বলে জেনেছি আমরা। তাই সব খোঁজ খবর নেবার পর তার সদস্যপদ আজীবনের জন্য নিষিদ্ধের সিদ্ধান্ত নিয়েছি আমরা। সভা শেষে বিষয়টি সমিতির প্রতিটি সদস্যদের নিকট আনুষ্ঠানিক চিঠি দিয়ে জানানো হবে। মালোয়েশিয়ায় সম্প্রতি সাংস্কৃতিক অনুষ্ঠানের আড়ালে ৫৭ জন আদম পাচারের অভিযোগে তরুণ নির্মাতা অনন্য মামুনকে গ্রেফতার করে মালয়েশিয়ান পুলিশ।

গত ২৪ ডিসেম্বর দেশটির রাজধানী কুয়ালালামপুরের এলপি নামের একটি ভবন থেকে তাকেসহ ১৯ জনকে গ্রেফতার করা হয়। এর আগের রাতে কুয়ালালামপুরে ওয়াসমা এমসিএ মিলনায়তনে অনুষ্ঠিত হয় ‘বাংলাদেশি নাইট’ নামের ওই অনুষ্ঠান। এতে নাচ-গান পরিবেশন করেন আসিফ, আঁখি আলমগীর, এইচ এম রানা, শখ, আইরিন, ইমন, নিরব, মিষ্টি জান্নাত, আমানসহ অনেকে। এদিকে ২০১৫ সালের ২৬ ডিসেম্বর পরিচালক সমিতির এক জরুরি বৈঠকের মাধ্যমে প্রথম সদস্যপদ বাতিল করা হয় অনন্য মামুনের। সভায় তার বিরুদ্ধে অভিযোগ ছিল- যৌথ প্রযোজনার নামে প্রতারণা এবং জাল সার্টিফিকেট দিয়ে পরিচালক সমিতির সদস্যপদ নেওয়া। অবশ্য পরে অঙ্গীকারনামা দিয়ে সেই সদস্যপদ ফিরে পান মামুন। ‘খোঁজ দ্য সার্চ’ দিয়ে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করা মামুনের পরিচালনায় অনান্য ছবির মধ্যে রয়েছে ‘আমি শুধু চেয়েছি তোমায়’, ‘অস্তিত্ব’ ইত্যাদি। লাইভ টেকনোলজির প্রযোজনায় তার পরিচালনায় শুটিং শেষ করা সর্বশেষ ছবির নাম ‘বন্ধন’। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন