সদ্য সংবাদ

 সিদ্ধিরগঞ্জে গৃহবধূ তানিয়া হত্যা, স্বামী ইমন পলাতক   গায়িকার সমর্থনে নগ্ন ছবি শেয়ার পাক অভিনেত্রীর   পর্যটকদের আকর্ষণে নারী পুলিশদের হট প্যান্ট পরার উদ্যাগ!  প্রতিবন্ধী মানুষের চক্ষু সেবার মান উন্নয়নে রংপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত  মানুষ জাতীয় পার্টিকে আরও শক্তিশালী দেখতে চায়: জিএম কাদের  সরকারি তিন ব্যাংকে নতুন এমডি   দুই কোটি টাকায় পাওয়া যাবে সৌদির আবাসন ভিসা  সিদ্ধিরগঞ্জে ট্রাকে মিলল ৩ হাজার ইয়াবা, আটক ১   আবরার হত্যা মামলার বিচার হবে দ্রুতবিচার ট্রাইব্যুনালে: আইনমন্ত্রী  মানুষের কষ্টের শেষ নেই, নিত্যপণ্যের দাম বৃদ্ধিতে  সরকারি কর্মচারীদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হচ্ছে, সংসদে প্রধানমন্ত্রী  ঝিনাইদহে গনধর্ষন মামলার আসামীর বাড়ি থেকে পিস্তল ও গুলি উদ্ধার  ঝিনাইদহে সদর এমপির পিএস সহ দুজনকে কুপিয়ে আহত করায় মহাসড়ক অবরোধ  ঝিনাইদহের ২ উপজেলাকে শতভাগ বিদ্যুতায়িত ঘোষণা করলেন প্রধানমন্ত্রী   জেলা প্রশাসক ও পুলিশ সুপারের পক্ষ থেকে নবাগত বিভাগীয় কমিশনার কে শুভেচ্ছা জ্ঞাপন।।  এসপি হারুন দুই তৈল ব্যবসায়ীর কাছ থেকে আদায় করেন ৩৮ লাখ টাকা  নূর হোসেনের মায়ের কাছে রাঙ্গার দুঃখ প্রকাশ  জেনেভা থেকে ২ মানবাধিকার কর্মীকে অপহরণ করেছে সৌদি!  এসপি হারুনের দুর্নীতি তদন্তের নির্দেশনা চেয়ে রিট   সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবি সংসদে

পরিচালক সমিতিতে আজীবনের জন্য নিষিদ্ধ হলেন অনন্য মামুন

 Sun, Dec 31, 2017 5:35 AM
পরিচালক সমিতিতে আজীবনের জন্য নিষিদ্ধ হলেন অনন্য মামুন

বিনোদন ডেস্ক :: মালয়েশিয়ায় মানব পাচারের অভিযোগে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি

থেকে আজীবনের জন্য নিষিদ্ধ হলেন পরিচালক অনন্য মামুন। আজ সমিতির বার্ষিক সাধারণ সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে  নিশ্চিত করেন জ্যেষ্ঠ পরিচালক ও পরিচালক সমিতির সহ-সভাপতি মনতাজুর রহমান আকবর। তিনি বলেন, মালয়েশিয়ার পুলিশের কাছে মামুন দোষ স্বীকার করেছে বলে জেনেছি আমরা। তাই সব খোঁজ খবর নেবার পর তার সদস্যপদ আজীবনের জন্য নিষিদ্ধের সিদ্ধান্ত নিয়েছি আমরা। সভা শেষে বিষয়টি সমিতির প্রতিটি সদস্যদের নিকট আনুষ্ঠানিক চিঠি দিয়ে জানানো হবে। মালোয়েশিয়ায় সম্প্রতি সাংস্কৃতিক অনুষ্ঠানের আড়ালে ৫৭ জন আদম পাচারের অভিযোগে তরুণ নির্মাতা অনন্য মামুনকে গ্রেফতার করে মালয়েশিয়ান পুলিশ।

গত ২৪ ডিসেম্বর দেশটির রাজধানী কুয়ালালামপুরের এলপি নামের একটি ভবন থেকে তাকেসহ ১৯ জনকে গ্রেফতার করা হয়। এর আগের রাতে কুয়ালালামপুরে ওয়াসমা এমসিএ মিলনায়তনে অনুষ্ঠিত হয় ‘বাংলাদেশি নাইট’ নামের ওই অনুষ্ঠান। এতে নাচ-গান পরিবেশন করেন আসিফ, আঁখি আলমগীর, এইচ এম রানা, শখ, আইরিন, ইমন, নিরব, মিষ্টি জান্নাত, আমানসহ অনেকে। এদিকে ২০১৫ সালের ২৬ ডিসেম্বর পরিচালক সমিতির এক জরুরি বৈঠকের মাধ্যমে প্রথম সদস্যপদ বাতিল করা হয় অনন্য মামুনের। সভায় তার বিরুদ্ধে অভিযোগ ছিল- যৌথ প্রযোজনার নামে প্রতারণা এবং জাল সার্টিফিকেট দিয়ে পরিচালক সমিতির সদস্যপদ নেওয়া। অবশ্য পরে অঙ্গীকারনামা দিয়ে সেই সদস্যপদ ফিরে পান মামুন। ‘খোঁজ দ্য সার্চ’ দিয়ে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করা মামুনের পরিচালনায় অনান্য ছবির মধ্যে রয়েছে ‘আমি শুধু চেয়েছি তোমায়’, ‘অস্তিত্ব’ ইত্যাদি। লাইভ টেকনোলজির প্রযোজনায় তার পরিচালনায় শুটিং শেষ করা সর্বশেষ ছবির নাম ‘বন্ধন’। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন