সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

পরিচালক সমিতিতে আজীবনের জন্য নিষিদ্ধ হলেন অনন্য মামুন

 Sun, Dec 31, 2017 5:35 AM
পরিচালক সমিতিতে আজীবনের জন্য নিষিদ্ধ হলেন অনন্য মামুন

বিনোদন ডেস্ক :: মালয়েশিয়ায় মানব পাচারের অভিযোগে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতি

থেকে আজীবনের জন্য নিষিদ্ধ হলেন পরিচালক অনন্য মামুন। আজ সমিতির বার্ষিক সাধারণ সভায় এ সিদ্ধান্ত নেওয়া হয় বলে  নিশ্চিত করেন জ্যেষ্ঠ পরিচালক ও পরিচালক সমিতির সহ-সভাপতি মনতাজুর রহমান আকবর। তিনি বলেন, মালয়েশিয়ার পুলিশের কাছে মামুন দোষ স্বীকার করেছে বলে জেনেছি আমরা। তাই সব খোঁজ খবর নেবার পর তার সদস্যপদ আজীবনের জন্য নিষিদ্ধের সিদ্ধান্ত নিয়েছি আমরা। সভা শেষে বিষয়টি সমিতির প্রতিটি সদস্যদের নিকট আনুষ্ঠানিক চিঠি দিয়ে জানানো হবে। মালোয়েশিয়ায় সম্প্রতি সাংস্কৃতিক অনুষ্ঠানের আড়ালে ৫৭ জন আদম পাচারের অভিযোগে তরুণ নির্মাতা অনন্য মামুনকে গ্রেফতার করে মালয়েশিয়ান পুলিশ।

গত ২৪ ডিসেম্বর দেশটির রাজধানী কুয়ালালামপুরের এলপি নামের একটি ভবন থেকে তাকেসহ ১৯ জনকে গ্রেফতার করা হয়। এর আগের রাতে কুয়ালালামপুরে ওয়াসমা এমসিএ মিলনায়তনে অনুষ্ঠিত হয় ‘বাংলাদেশি নাইট’ নামের ওই অনুষ্ঠান। এতে নাচ-গান পরিবেশন করেন আসিফ, আঁখি আলমগীর, এইচ এম রানা, শখ, আইরিন, ইমন, নিরব, মিষ্টি জান্নাত, আমানসহ অনেকে। এদিকে ২০১৫ সালের ২৬ ডিসেম্বর পরিচালক সমিতির এক জরুরি বৈঠকের মাধ্যমে প্রথম সদস্যপদ বাতিল করা হয় অনন্য মামুনের। সভায় তার বিরুদ্ধে অভিযোগ ছিল- যৌথ প্রযোজনার নামে প্রতারণা এবং জাল সার্টিফিকেট দিয়ে পরিচালক সমিতির সদস্যপদ নেওয়া। অবশ্য পরে অঙ্গীকারনামা দিয়ে সেই সদস্যপদ ফিরে পান মামুন। ‘খোঁজ দ্য সার্চ’ দিয়ে চলচ্চিত্র ক্যারিয়ার শুরু করা মামুনের পরিচালনায় অনান্য ছবির মধ্যে রয়েছে ‘আমি শুধু চেয়েছি তোমায়’, ‘অস্তিত্ব’ ইত্যাদি। লাইভ টেকনোলজির প্রযোজনায় তার পরিচালনায় শুটিং শেষ করা সর্বশেষ ছবির নাম ‘বন্ধন’। 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন