সদ্য সংবাদ

  কাতার ফুটবল ২০২২ বিশ্বকাপের সময়সূচি চূড়ান্ত  ফতুল্লার সেই প্রতারক বরিশাইল্যা টিপু গ্রেফতার   নারায়ণগঞ্জের সুগন্ধা রেস্টুরেন্টে অস্বাস্থ্যকর ও মেয়াদউত্তির্ণ খাবার বিক্রি।  সাহেদের গ্রেফতার নাটক কিনা সংশয় রিজভীর  মিশা-জায়েদকে ‘বয়কট’ করল ১৮ সংগঠন  ট্রাম্পের বিরুদ্ধে প্রতিশোধের হুশিয়ারি চীনের   ইউনাইটেডে অগ্নিকাণ্ড : ৪ পরিবারকে ৩০ লাখ টাকা করে দেয়ার নির্দেশ  কক্সবাজার সৈকতে পাঁচ শতাধিক স্বেচ্ছাসেবীর পরিচ্ছন্নতা অভিযান  ইতালিতে ফিরে যাওয়া ১৫০ বাংলাদেশী করোনায় আক্রান্ত  রিজেন্টের সঙ্গে চুক্তি কার নির্দেশে, জানালেন হেলথ ডিজি   আবাসিকে নতুন গ্যাস সংযোগ দেবে না সরকার  উত্তরায় সাহেদের ‘ল-চেম্বার’ থেকে জাল টাকা উদ্ধার  সাতক্ষীরায় নদীর পাড়ে র‌্যাবের জালে অস্ত্রসহ সাহেদ গ্রেফতার।   নারায়ণগঞ্জবাসীর গলার কাঁটা ফুটপাতের হকাররা : নেপথ্যে চাঁদাবাজি  পল্লীবন্ধু এরশাদ: এক দূরদর্শী রাষ্ট্রনায়ক  আড়াইহাজারে স্বামীহারা গৃহিনীকে শ্বাসরোধ করে হত্যা   সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-মামলায় আরজেএফ’র প্রতিবাদ   পাকিস্তানে গাড়িবহরে হামলা, ৮ সেনা নিহত   মঙ্গলগ্রহের অভিযানে নেতৃত্ব দেবেন আমিরাতের এই নারী   এরশাদের আদর্শে রাজনীতি করতে হবে: জিএম কাদের

পর্ণগ্রাফি মামলা দেওয়া হলো অভিনেত্রী কুসুম শিকদারকে

 Mon, Sep 18, 2017 7:01 AM
পর্ণগ্রাফি মামলা দেওয়া হলো অভিনেত্রী কুসুম শিকদারকে

ডেস্ক রিপোর্ট : : মূলত অভিনেত্রী হিসেবেই মানুষ তাকে চেনে। অভিনয় দক্ষতা দিয়ে ইতোমধ্যেই পেয়েছেন তারকাখ্যাতি।

 নাটকে অভিনয় করার পাশাপাশি মুখ দেখিয়েছেন চলচ্চিত্রে। অভিনয়ের বাইরেও রয়েছে তার আরও একটি গুণ। আর তা হলো তিনি গান গাইতে পারেন। এর আগেও তিনি গান গেয়েছেন।


সেই দর্শক নন্দিত অভিনেত্রী কুসুম শিকদারসহ সাতজনের বিরুদ্ধে এবার মামলা করা হয়েছে। মিউজিক ভিডিওর নামে পর্নগ্রাফির অভিযোগে ১৭ সেপ্টেম্বর রোববার দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নুরুন্নাহার ইয়াসমিনের আদালতে মামলাটি দায়ের করেন সুপ্রিম কোর্টের আইনজীবী খন্দকার নাজমুল আহসান। আদালত মামলাটি গ্রহণ করে রমনা থানাকে অভিযোগটি তদন্তের নির্দেশ দেন।


মামলা দেওয়া হয়েছে কারণ গত ৩ আগস্ট তার গাওয়া ও লেখা ‌‌‘নেশা‌' নামের একটি গানের মিউজিক ভিডিও ইউটিউবে প্রকাশ পায়। কিন্তু গানটি প্রকাশের দশ দিন যেতে না যেতেই কুসুমের বিরুদ্ধে অশ্লীলতা ও যৌন উত্তেজক ভিডিওতে অভিনয় করার অভিযোগ উঠেছে। যদিও ভিডিওটি প্রকাশ পাবার পর অনেকে বলেছেন কুসুম অশ্লীল দৃশ্যে অভিনয় করেছেন এবং গানের কথাও যৌন উত্তেজনা বহন করে।


আর তাই গত ১৩ আগস্ট রোববার ই-মেইল, ডাক ও কুরিয়ারযোগে গানটির প্রকাশক ‘বঙ্গ বিডি’সহ গানটির মডেল কুসুম সিকদার ও খালেদ হোসাইন সুজনকে আইনি নোটিশ পাঠিয়েছেন সুপ্রিম কোর্টের আইনজীবী আফতাব উদ্দিন ছিদ্দিকী রাগিব। সেইসঙ্গে বিটিআরসি চেয়ারম্যান, তথ্য ও যোগাযোগ বিভাগের ভারপ্রাপ্ত সচিব, সংস্কৃত মন্ত্রণালয় সচিব, তথ্যসচিবকেও নোটিশ পাঠানো হয়।


নোটিশে বিটিআরসি চেয়ারম্যান, তথ্য ও যোগাযোগ বিভাগের ভারপ্রাপ্ত সচিব, সংস্কৃত মন্ত্রণালয় সচিব, তথ্যসচিবকে ৭২ ঘণ্টার মধ্যে ‘নেশা’ ভিডিওটি সরানোর বিষয়টি নিশ্চিত করতে বলা হয়। কিন্তু গানটি ইউটিউব থেকে সরানো হয়নি। যার ফলে এই মামলা দেওয়া হয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন