সদ্য সংবাদ

 বাংলাদেশ থেকে বাইসাইকেল আমদানি করতে চায় পশ্চিমবঙ্গ  টাইগারদের হতাশা ১০৬ রানে অলআউট, ৬৮ রানের লিড ভারত  বুয়েটের ২৬ শিক্ষার্থী স্থায়ী বহিষ্কারে সন্তুষ্ট আবরারের মা  রাজবাড়ীতে মাদ্রাসার সুপার হলেন গীতা শিক্ষা কমিটির উত্তম কুমার  মুন্সীগঞ্জে দুর্ঘটনায় বরযাত্রীবাহী বাস, নিহত বেড়ে ১০  এমপি বুবলী আওয়ামী লীগ থেকে বহিষ্কার  এ সরকার স্বৈরাচারের বাবা: বিএনপি মহাসচিব  নবীনগর প্রেসক্লাবের ৩৩তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত  আড়াইহাজারে ৮ জুয়াড়ি গ্রেফতার   অনলাইন জালিয়াতির অভিযোগে মালয়েশিয়ায় আটক ৬৮০ চাইনিজ   ইসরাইলের অবৈধ বসতি স্থাপন মানবে না মালয়েশিয়া   সিদ্ধিরগঞ্জ সমকামী চক্রের ৩ সদস্য গ্রেফতার : পিস্তল ও গুলি উদ্ধার  মাঠে মুখোমুখি হবেন মমতা-হাসিনা   পিইসিতে শিশুদের বহিষ্কার কেন অবৈধ নয়: হাইকোর্ট  মুজিববর্ষ : জাতীয় স্কুল কাবাডির প্রস্তুতিমূলক প্রতিযোগিতা অনুষ্ঠিত  ‘সন্তানরা আরেকবার রাস্তায় নামলে কারও পিঠে চামড়া থাকবে না’  তুরস্ক থেকে পেঁয়াজ আসছে শুক্রবার  রংপুরে সরিষার জাত পরিচিতি ও চাষাবাদ কলাকৌশল শীর্ষক প্রশিক্ষণ অনুষ্ঠিত  তেঁতুলিয়ায় হত্যাকান্ডের মূল রহস্য উদঘাটন করেছে পুলিশ; শীঘ্রই অভিযোগপত্র দাখিল  পঞ্চগড়ে নিকাহ রেজিষ্টার, বাল্য বিবাহ , তালাক রেজিস্ট্রেশন শীর্ষক কর্মশালা

পর্নস্টার সানি লিওন যেভাবে ভারতীয় তারকা হলেন!

 Wed, Mar 1, 2017 12:02 PM
পর্নস্টার সানি লিওন যেভাবে ভারতীয় তারকা হলেন!

ডেস্ক রিপোর্ট:: সাবেক পর্নস্টার সানি লিওন ভারতীয় সিনেমাপ্রেমীদের চোখে কীভাবে তারকা হয়ে উঠলেন সেই এই প্রশ্নের উত্তরে নানা মুনি নানা মত দিয়েছেন।

 কেউ উত্তরে এনেছেন 'বিছানা', কেউ বা 'শরীর', কেউ বা আগের কেরিয়ারকেই সানি লিওনের তারকা হওয়ার মূল মন্ত্র হিসেবে বেছে নিয়েছেন।  

তবে সবাই যে এই উত্তরগুলোতে একমত হয়েছেন, তেমনটা একেবারেই নয়। আর এই উত্তরগুলোর সঙ্গে যুক্তিবোধের যে কোনো মিলও নেই, কেবল মন গড়া ভ্রান্ত কিছু ধারণা মানুষের মধ্যে রয়েছে তা প্রমাণ করেছে সানি লিওনকে তৈরি তথ্যচিত্র।  

দিলীপ মেহেতা পরিচালিত তথ্যচিত্র 'মোস্টলি সানি'তে এমন অনেক তথ্যই উঠে এসছে যেখানে সানির জীবনের অন্দরমহল একেবারে জনসমক্ষে এসেছে, যা আগে হয়ত কারোর জানাই ছিল না।  

পাঞ্জাবী পরিবার যেভাবে সানিকে অস্বীকার করেছিল তারপর জীবনে যেভাবে ফিরেছেন তিনি, তা একটা জীবন্ত কাব্যগ্রন্থই বটে। সানির জীবনের চড়াই উৎরাইয়ের নানান অধ্যায়ের মধ্যে অন্যতম একটি, বলিউড চ্যাপ্টারে সানির প্রবেশের পেছনে রয়েছে 'বিগ বস'।  

জনপ্রিয় টেলিভিশন রিয়্যালিটি শো 'বিগ বস'ই প্রথম সানি লিওনকে গোটা ভারতের কাছে শিরোনাম করে তোলে। মোবাইল কিংবা ডেস্কটপের নিষিদ্ধ ফোল্ডার বন্দি সানি হঠাৎ খবরের কাগজের পাতায় চলে আসেন। বিগ বসের বাহির দরজা দিয়ে পা রাখতেই বলিউডের দরজা খোলা, বাকিটা এখন ইতিহাস। আলাদা করে বলার অপেক্ষাই রাখে না। 


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন