সদ্য সংবাদ

  কুড়িগ্রামের ডিসি সুলতানার বিরুদ্ধে আবারও তদন্ত হবে   রাজধানীর রিজেন্ট হাসপাতালে টেস্ট ছাড়াই করোনা পজিটিভ-নেগেটিভ সনদ  অতিরিক্ত পুলিশ সুপার মোশারফ হোসেন যোগ দিলেন নারায়ণগঞ্জে   রাত থেকেই আন্তর্জাতিক ফ্লাইটে আবারো নিষেধাজ্ঞা  এবার ভুটানের একটি অঞ্চল দাবি করছে চীন  ”গ্রীন নবীনগর” এর সভাপতি- ইজাজ ও সাধারণ সম্পাদক- রিফাত  সরকারের অবহেলায় করোনা সংক্রমণের বিস্তার ঘটেছে- ২০ দলীয় জোট  তদন্তে ফেঁসে গেছেন মধুহাটীর চেয়ারম্যান সহ দুই চাল ডিলার   নেশায় মরিয়া হরিণাকুন্ডুর শিশু কিশোর!  সাঘাটায় পিসি গার্ডার ব্রিজ নির্মাণ কাজের উদ্বোধন  দেশে করোনায় একদিনে ৪৪ জনের মৃত্যু, আক্রান্ত ৩২০১   সেই এসআই রূপন নাথ ক্লোজড, ফেরত দিলেন ঘুষের টাকা  ভিয়েতনামে ২৭ বাংলাদেশি মানব পাচারের শিকার: পররাষ্ট্র মন্ত্রণালয়  মায়ের পাশেই সমাহিত করা হবে এন্ড্রু কিশোরকে   কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোর আর নেই  রূপগঞ্জে ব্যবসায়ী হেকমত আলী হত্যার ঘটনায় ঘাতক সবুজের আদালতে ১৬৪ ধারায় স্বীকারউক্তি।  সুদে কারবারীর অত্যাচারে হরিণাকুন্ডুর পান ব্যবসায়ী দিশেহারা!   শ্যামনগর গ্রামে আসামীদের হুমকীতে মামলার বাদী গ্রাম ছাড়া!   পঞ্চগড় সীমান্তে ভারতীয় ২৮ টি গরু আট করেছে পুলিশ  সাঘাটায় সতীতলা গ্রামে সংঘর্ষের ঘটনায় আহত ব্যাক্তির মৃত্যু

পর্নস্টার সানি লিওন যেভাবে ভারতীয় তারকা হলেন!

 Wed, Mar 1, 2017 12:02 PM
পর্নস্টার সানি লিওন যেভাবে ভারতীয় তারকা হলেন!

ডেস্ক রিপোর্ট:: সাবেক পর্নস্টার সানি লিওন ভারতীয় সিনেমাপ্রেমীদের চোখে কীভাবে তারকা হয়ে উঠলেন সেই এই প্রশ্নের উত্তরে নানা মুনি নানা মত দিয়েছেন।

 কেউ উত্তরে এনেছেন 'বিছানা', কেউ বা 'শরীর', কেউ বা আগের কেরিয়ারকেই সানি লিওনের তারকা হওয়ার মূল মন্ত্র হিসেবে বেছে নিয়েছেন।  

তবে সবাই যে এই উত্তরগুলোতে একমত হয়েছেন, তেমনটা একেবারেই নয়। আর এই উত্তরগুলোর সঙ্গে যুক্তিবোধের যে কোনো মিলও নেই, কেবল মন গড়া ভ্রান্ত কিছু ধারণা মানুষের মধ্যে রয়েছে তা প্রমাণ করেছে সানি লিওনকে তৈরি তথ্যচিত্র।  

দিলীপ মেহেতা পরিচালিত তথ্যচিত্র 'মোস্টলি সানি'তে এমন অনেক তথ্যই উঠে এসছে যেখানে সানির জীবনের অন্দরমহল একেবারে জনসমক্ষে এসেছে, যা আগে হয়ত কারোর জানাই ছিল না।  

পাঞ্জাবী পরিবার যেভাবে সানিকে অস্বীকার করেছিল তারপর জীবনে যেভাবে ফিরেছেন তিনি, তা একটা জীবন্ত কাব্যগ্রন্থই বটে। সানির জীবনের চড়াই উৎরাইয়ের নানান অধ্যায়ের মধ্যে অন্যতম একটি, বলিউড চ্যাপ্টারে সানির প্রবেশের পেছনে রয়েছে 'বিগ বস'।  

জনপ্রিয় টেলিভিশন রিয়্যালিটি শো 'বিগ বস'ই প্রথম সানি লিওনকে গোটা ভারতের কাছে শিরোনাম করে তোলে। মোবাইল কিংবা ডেস্কটপের নিষিদ্ধ ফোল্ডার বন্দি সানি হঠাৎ খবরের কাগজের পাতায় চলে আসেন। বিগ বসের বাহির দরজা দিয়ে পা রাখতেই বলিউডের দরজা খোলা, বাকিটা এখন ইতিহাস। আলাদা করে বলার অপেক্ষাই রাখে না। 


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন