সদ্য সংবাদ

  প্রধানমন্ত্রীর দুবাই সফরে ৩ চুক্তি স্বাক্ষরের সম্ভাবনা : মোমেন  পেঁয়াজের দাম নিয়ে যা বললেন পার্থ  রোহিঙ্গা নির্যাতন: এবার সু চির বিরুদ্ধে আর্জেন্টিনার আদালতে মামলা   পেঁয়াজের দাম বৃদ্ধি পাওয়ায় সংসদে ক্ষোভ প্রকাশ  তেঁতুলিয়ায় বৃহত্তম সৌরবিদ্যুৎ উৎপাদন কেন্দ্র উদ্বোধন করেন প্রধানমন্ত্রী  রেলের গেটম্যানকে মারধরের ব্যাখ্যা দিলেন সেই নারী ইউএনও  নবীনগর পৌরসভার নব নির্বাচিত মেয়রের দায়িত্বভার গ্রহণ  ত্যাগী নেতা অয়েজুদ্দীন বিশ্বাসকে পাশে চায় গোদাগাড়ীর মানুষ  সিদ্ধিরগঞ্জে গৃহবধূ তানিয়া হত্যা, স্বামী ইমন পলাতক   গায়িকার সমর্থনে নগ্ন ছবি শেয়ার পাক অভিনেত্রীর   পর্যটকদের আকর্ষণে নারী পুলিশদের হট প্যান্ট পরার উদ্যাগ!  প্রতিবন্ধী মানুষের চক্ষু সেবার মান উন্নয়নে রংপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত  মানুষ জাতীয় পার্টিকে আরও শক্তিশালী দেখতে চায়: জিএম কাদের  সরকারি তিন ব্যাংকে নতুন এমডি   দুই কোটি টাকায় পাওয়া যাবে সৌদির আবাসন ভিসা  সিদ্ধিরগঞ্জে ট্রাকে মিলল ৩ হাজার ইয়াবা, আটক ১   আবরার হত্যা মামলার বিচার হবে দ্রুতবিচার ট্রাইব্যুনালে: আইনমন্ত্রী  মানুষের কষ্টের শেষ নেই, নিত্যপণ্যের দাম বৃদ্ধিতে  সরকারি কর্মচারীদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হচ্ছে, সংসদে প্রধানমন্ত্রী  ঝিনাইদহে গনধর্ষন মামলার আসামীর বাড়ি থেকে পিস্তল ও গুলি উদ্ধার

পর্নোস্টার মিয়া খলিফা, এইচআইভিতে আক্রান্ত

 Mon, Mar 27, 2017 10:34 AM
পর্নোস্টার মিয়া খলিফা, এইচআইভিতে আক্রান্ত

ডেস্ক রিপোর্ট :: এইচআইভিতে আক্রান্ত পর্নোস্টার মিয়া খলিফা! এটাই এখন ভাইরাল খবর।

 আর এই ভাইরাল খবরে হতাশ মিয়া খলিফার গোটা বিশ্বে ছড়িয়ে থাকা অসংখ্য অনুরাগী।  অবস্থা এমন জায়গায়, তাঁর এইচআইভি আক্রান্ত হওয়ার খবর পৌঁছে গিয়েছে খোদ মিয়া খলিফার কাছেও। তবে তাঁর সব ভক্তকুলকে কিছুটা স্বস্তি দিয়েছেন মিয়া। বিশ্বের অন্যতম সেরা পর্নোস্টার জানিয়েছেন, খবরটি পুরোপুরি মিথ্যা। কিছু লোক চক্রান্ত করে তাঁর বিরুদ্ধে এই ধরনের প্রচার করছে।

কয়েকদিন আগে একটি ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছিল, এইচআইভি রোগে নাকি আক্রান্ত হয়েছেন মিয়া খলিফা।  ওয়েবসাইটে প্রকাশিত বিবৃতিতে আরো বলা হয়, আমেরিকায় গিয়ে তিনি এইচআইভি পজিটিভ কি না সেই সংক্রান্ত পরীক্ষাও করিয়েছেন।  এমনকী সেই রিপোর্টটি নাকি পজিটিভ এসেছে।
 
বিবৃতিতে নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানিয়েছে, মিয়া খলিফার খবরটি খুবই দুঃখজনক। কারণ এভাবে আমরা যে ইন্ডাস্ট্রির অভিনেতাদের শুধু হারাচ্ছি তাই নয়, সেই সঙ্গে বহু মানুষকেও হারিয়ে ফেলছি। ওয়েবসাইটটিতে এই খবরটি বের হওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় সেটি ভাইরালও হয়ে যায়। এই মুহূর্তে মিয়া একটি ছবির শ্যুটিংয়ে ব্যস্ত। তবে এই ঘটনা যে তাঁর কাজ বা ব্যক্তিগত জীবনে কোনোরকম প্রভাব ফেলবে না, সেটাও জানিয়েছেন এই পর্নো তারকা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন