সদ্য সংবাদ

  এমসি কলেজে গণধর্ষণ: আরও ২ আসামি গ্রেফতার   শৈলকুপায় কলেজছাত্র সুজনের মরদেহ উদ্ধার   গাড়ি চালক জগলু খুনে স্ত্রীসহ চারজন অভিযুক্ত- পিবিআই  পিঁপড়াছিট গ্রামের রহিমা বেগম আর নেই  পিকে হালদার ১০ হাজার ২০০ কোটি টাকা সরিয়েছেন  ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত দাস  আর্মেনিয়া-আজারবাইজান ফের লড়াই শুরু   পুলিশ সুপারের সাথে সিও সংস্থার সৌজন্য স্বাক্ষাত   ঝিনাইদহে রেক্সোনা হত্যা: ২ আসামি গ্রেফতার  কালিয়াকৈরে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেফতার   ধর্ষণের ঘটনার বর্ণনা দিলেন নির্যাতিত নারী  অ্যাটর্নি জেনারেলের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক  অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই   সব দেশ যাতে একসঙ্গে করোনা ভ্যাকসিন পায় তা নিশ্চিত করুন   মাদক নেয়ার কথা অস্বীকার করলেন দীপিকা  বঞ্চিতদের ৪ অক্টোবর টোকেন দেবে সৌদি এয়ারলাইন্স   নিরাপদ পানি সরবরাহে বিশ্বব্যাংকের ২০০ মিলিয়ন ডলার অনুমোদন  ইসরাইল শান্তির শেষ সুযোগ ধ্বংস করে দিচ্ছে : মাহমুদ আব্বাস   এলাকায় অপরিচিত হওয়ায় যুবককে গাছে বেঁধে অমানবিক নির্যাতন  এমসি কলেজে তরুণীকে গণধর্ষণের ঘটনায় তদন্তে কমিটি, ২ গার্ড সাসপেন্ড

পর্নোস্টার মিয়া খলিফা, এইচআইভিতে আক্রান্ত

 Mon, Mar 27, 2017 10:34 AM
পর্নোস্টার মিয়া খলিফা, এইচআইভিতে আক্রান্ত

ডেস্ক রিপোর্ট :: এইচআইভিতে আক্রান্ত পর্নোস্টার মিয়া খলিফা! এটাই এখন ভাইরাল খবর।

 আর এই ভাইরাল খবরে হতাশ মিয়া খলিফার গোটা বিশ্বে ছড়িয়ে থাকা অসংখ্য অনুরাগী।  অবস্থা এমন জায়গায়, তাঁর এইচআইভি আক্রান্ত হওয়ার খবর পৌঁছে গিয়েছে খোদ মিয়া খলিফার কাছেও। তবে তাঁর সব ভক্তকুলকে কিছুটা স্বস্তি দিয়েছেন মিয়া। বিশ্বের অন্যতম সেরা পর্নোস্টার জানিয়েছেন, খবরটি পুরোপুরি মিথ্যা। কিছু লোক চক্রান্ত করে তাঁর বিরুদ্ধে এই ধরনের প্রচার করছে।

কয়েকদিন আগে একটি ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছিল, এইচআইভি রোগে নাকি আক্রান্ত হয়েছেন মিয়া খলিফা।  ওয়েবসাইটে প্রকাশিত বিবৃতিতে আরো বলা হয়, আমেরিকায় গিয়ে তিনি এইচআইভি পজিটিভ কি না সেই সংক্রান্ত পরীক্ষাও করিয়েছেন।  এমনকী সেই রিপোর্টটি নাকি পজিটিভ এসেছে।
 
বিবৃতিতে নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানিয়েছে, মিয়া খলিফার খবরটি খুবই দুঃখজনক। কারণ এভাবে আমরা যে ইন্ডাস্ট্রির অভিনেতাদের শুধু হারাচ্ছি তাই নয়, সেই সঙ্গে বহু মানুষকেও হারিয়ে ফেলছি। ওয়েবসাইটটিতে এই খবরটি বের হওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় সেটি ভাইরালও হয়ে যায়। এই মুহূর্তে মিয়া একটি ছবির শ্যুটিংয়ে ব্যস্ত। তবে এই ঘটনা যে তাঁর কাজ বা ব্যক্তিগত জীবনে কোনোরকম প্রভাব ফেলবে না, সেটাও জানিয়েছেন এই পর্নো তারকা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন