সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

পর্নোস্টার মিয়া খলিফা, এইচআইভিতে আক্রান্ত

 Mon, Mar 27, 2017 10:34 AM
পর্নোস্টার মিয়া খলিফা, এইচআইভিতে আক্রান্ত

ডেস্ক রিপোর্ট :: এইচআইভিতে আক্রান্ত পর্নোস্টার মিয়া খলিফা! এটাই এখন ভাইরাল খবর।

 আর এই ভাইরাল খবরে হতাশ মিয়া খলিফার গোটা বিশ্বে ছড়িয়ে থাকা অসংখ্য অনুরাগী।  অবস্থা এমন জায়গায়, তাঁর এইচআইভি আক্রান্ত হওয়ার খবর পৌঁছে গিয়েছে খোদ মিয়া খলিফার কাছেও। তবে তাঁর সব ভক্তকুলকে কিছুটা স্বস্তি দিয়েছেন মিয়া। বিশ্বের অন্যতম সেরা পর্নোস্টার জানিয়েছেন, খবরটি পুরোপুরি মিথ্যা। কিছু লোক চক্রান্ত করে তাঁর বিরুদ্ধে এই ধরনের প্রচার করছে।

কয়েকদিন আগে একটি ওয়েবসাইটে প্রকাশ করা হয়েছিল, এইচআইভি রোগে নাকি আক্রান্ত হয়েছেন মিয়া খলিফা।  ওয়েবসাইটে প্রকাশিত বিবৃতিতে আরো বলা হয়, আমেরিকায় গিয়ে তিনি এইচআইভি পজিটিভ কি না সেই সংক্রান্ত পরীক্ষাও করিয়েছেন।  এমনকী সেই রিপোর্টটি নাকি পজিটিভ এসেছে।
 
বিবৃতিতে নাম প্রকাশে অনিচ্ছুক এক ব্যক্তি জানিয়েছে, মিয়া খলিফার খবরটি খুবই দুঃখজনক। কারণ এভাবে আমরা যে ইন্ডাস্ট্রির অভিনেতাদের শুধু হারাচ্ছি তাই নয়, সেই সঙ্গে বহু মানুষকেও হারিয়ে ফেলছি। ওয়েবসাইটটিতে এই খবরটি বের হওয়ার পরই সোশ্যাল মিডিয়ায় সেটি ভাইরালও হয়ে যায়। এই মুহূর্তে মিয়া একটি ছবির শ্যুটিংয়ে ব্যস্ত। তবে এই ঘটনা যে তাঁর কাজ বা ব্যক্তিগত জীবনে কোনোরকম প্রভাব ফেলবে না, সেটাও জানিয়েছেন এই পর্নো তারকা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন