সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

পর্ন তারকাকে যৌনসম্পর্কর প্রস্তাব দিয়েছিলেন ট্রাম্প

 Mon, Oct 24, 2016 12:10 PM
পর্ন তারকাকে যৌনসম্পর্কর প্রস্তাব দিয়েছিলেন ট্রাম্প

আন্তর্জাতিক ডেস্ক: : যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্প পর্ন সিনেমার একজন অভিনেত্রীর সঙ্গে অবৈধ যৌন সম্পর্ক ¯’াপনের বিনিময়ে ১০ হাজার মার্কিন ডলার দেয়ার প্রস্তাব দিয়েছিলেন। শনিবার জেসিকা ড্র্যাক নামের ওই পর্ন অভিনেত্রী এ অভিযোগ করেন।

জেসিকা বলেছেন, এক দশক আগে ট্রাম্প তার ফোন নম্বর চান। ২০০৬ সালের যেদিন তাদের সাক্ষাৎ হয়েছিল সেদিন রাতেই জেসিকাকে তার স্যুটে আমন্ত্রণ জানিয়েছিলেন ট্রাম্প। তার আমন্ত্রণ রক্ষা করে ওই স্যুটে হাজির হয়েছিলেন জেসিকা। সঙ্গে নিয়ে গিয়েছিলেন আরও দুজন নারীকে। কারণ, একা একা সেখানে যেতে তিনি সাহস পা”িছলেন না। এ বিষয়ে শনিবার লস অ্যাঞ্জেলেসে সংবাদ সম্মেলন করেছেন জেসিকা। তিনি বলেছেন, আমরা তার স্যুটে যাওয়ার পরই ট্রাম্প আমাদের প্রত্যেককে জড়িয়ে ধরলেন। ‘হাগ’ (আলিঙ্গন) দিলেন। আমাদের অনুমতি না নিয়েই তিনি আমাদের চুমু দেওয়া শুরু করলেন। জেসিকা এতে সেখানে এক অস্বস্তিকর অব¯’ায় পড়েন। তিনি ৩০ থেকে ৪৫ মিনিটের মধ্যে ট্রাম্পের অফিস ত্যাগ করেন। এর পরই ট্রাম্পের এক সহকর্মীর কাছ থেকে তিনি একটি ফোন কল পান। তিনি জেসিকাকে ট্রাম্পের রুমে একা যাওয়ার আমন্ত্রণ জানান। কিš‘ সেই আমন্ত্রণ প্রত্যাখ্যান করেন জেসিকা। এ খবর দিয়েছে অনলাইন সিএনএন। এতে বলা হয়েছে, এখন থেকে এক দশক আগে এসব ঘটনা ঘটে যুক্তরাষ্ট্রের নেভাদায় লেক তাহোতে একটি চ্যারিটি গলফ টুর্নামেন্টে।

জেসিকা আরো জানান, ট্রাম্প আমাকে বলেন, তুমি কি চাও? কত (ডলার) চাও? তার আমন্ত্রণ আমি প্রত্যাখ্যান করার পর তিনি আমাকে বলেন, আমি তোমাকে ১০ হাজার ডলার দেব। যদি আমার প্রস্তাব রাখো তাহলে আমার প্রাইভেট জেট ব্যবহার করতে পারবে। ওই সংবাদ সম্মেলনে ডোনাল্ড ট্রাম্পের সঙ্গে জেসিকা ড্রেককে একসঙ্গে একটি ছবিও দেখানো হয়।সূত্র: এএফপি, সিএনএন


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন