সদ্য সংবাদ

  সাহেদের দ্বিতীয় স্ত্রী সাদিয়ার সন্ধানে তৎপর আইন-শৃঙ্খলা বাহিনী   ইসরাইলে সরকারের বিরুদ্ধে হাজার হাজার লোকের বিক্ষোভ  গোদাগাড়ীতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের উপর হামলা   বদরগঞ্জ কলেজের সাবেক প্রিন্সিপ্যাল করোনা ভাইরাসে আক্রান্ত  নবীনগরে ৩ মাদক কারবারি গ্রেফতার  আড়াইহাজারে ডাকাতদের কবলে কাবার্ড ভ্যানের চালক ও হেলপার  বিদেশ যেতে লাগবে করোনা নেগেটিভ সার্টিফিকেট   ৭০ বছরের মধ্যে সবচেয়ে ভয়াবহ বন্যা চীনে  রাজনৈতিক দুর্বৃত্তায়নের কেলেঙ্কারিতে বাংলাদেশে  দেশে করোনায় আরো ৪৭ জনের মৃত্যু, শনাক্ত ২৬৬৬   ‘বদলি কোনো শাস্তি নয়’ নেয়া হবে আইনি ব্যবস্থা   ১৪ জুলাই যশোর ও বগুড়ার উপ-নির্বাচনের তারিখ পরিবর্তন চায় জাতীয় পার্টি  পাপুলের স্ত্রী এমপি সেলিনাকে তলব করেছে দুদক  ডা. সাবরিনাকে বরখাস্ত করল স্বাস্থ্য বিভাগ  জেকেজি'র চেয়ারম্যান ডা. সাবরিনা প্রতারণার মামলায় গ্রেপ্তার   করোনায় চাকরি হারিয়ে ফেসুবকে স্ট্যাটাসে তরুণীর আত্মহত্যা  নারায়ণগঞ্জে মদের বারের বিল্ডিং ভেঙে দিবো – মাও. আওয়াল  জেকেজি যে কারণে করোনা টেস্টে অনুমতি পেয়েছিল   কারিনাকে বিকিনি পরা থেকে আটকাবেন সাইফ কে   সৌদি আরবে রিক্রুটিং এজেন্সির প্রতারণায় শ্রমিকরা দিশেহারা

পর্ন সাইটে জনপ্রিয় গায়িকা সোনা মহাপাত্র !

 Mon, Aug 28, 2017 7:12 AM
পর্ন সাইটে জনপ্রিয় গায়িকা সোনা মহাপাত্র !

ডেস্ক রিপোর্ট : : ভারতের নতুন প্রজন্মের একজন বিশিষ্ট গায়িকা তিনি। নাম সোনা মহাপাত্র। সোশ্যাল মিডিয়াতে তিনি যেমন জনপ্রিয়,

তেমনি বিতর্কিতও। ইতোমধ্যেই তিনি বেশকিছু হিট ছবিতে প্লে-ব্যাক করে সুনাম অর্জন করেছেন। অথচ তাকে নিয়ে বিতর্ক ছড়িয়েছে। তবে এবার তার নাম জড়ালো পর্ন সাইটে। একাধিক পর্ন সাইটে তার ছবি বিকৃত করে পোস্ট করা হয়েছে বলে জানা গেছে।


এবার অভিযোগ ওঠায় মিডিয়ার সামনে মুখ খুললেন বলিউড গায়িকা সোনা মহাপাত্র। সোনার অভিযোগ, তার ছবি বিকৃত করে একাধিক পর্ন সাইটে পোস্ট করা হয়েছে। সেজন্য তাকে বিভিন্ন জায়গা থেকে কুপ্রস্তাব দেওয়া হচ্ছে। এমনকি প্রাণহানির হুমকিও দেওয়া হচ্ছে।


প্রসঙ্গত, বাংলাদেশের বাপ্পা মজুমদারের সুর-সংগীতে গেয়েছেন সোনা মহাপাত্র। বলিউডের অনেক সিনেমায় গাওয়া ছাড়াও ভারতের ওড়িশার এই সংগীতশিল্পী বেশ আলোচনায় আসেন কোক স্টুডিওতে গান করে। তবে এবারই প্রথম বাংলাদেশের কোনও শিল্পীর সঙ্গে কাজ করেছেন সোনা।


বাংলা এবং হিন্দি ভাষায় তৈরি গান দুটির রেকর্ড হয় মুম্বাইতে। দুটোতেই কণ্ঠ দেন বাপ্পা ও সোনা। বাংলা গানটির শিরোনাম ‘বন্ধু রে’ আর হিন্দি গানটির নাম ‘সাওয়ারিয়া’। 


সূত্র: হিন্দুস্তান টাইমস

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন