সদ্য সংবাদ

 পলাশে শিক্ষার্থীদের মানসম্মত শিক্ষা নিশ্চিতকরণে অভিভাবকদের ভূমিকা শীর্ষক মতবিনিময় সভা অনুষ্ঠিত  পঞ্চগড়ে কালেক্টরেট সহকারী সমিতি’র উদ্যোগে কর্মবিরতি ও সমাবেশ  কালিয়াকৈরে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণ অনুষ্ঠিত  পার্বতীপুরে পল্লীশ্রী’র অবহিতকরণ সভা অনুষ্ঠিত  রংপুর কেন্দ্রীয় বাস টার্মিনালের নির্মাণ কাজ দ্রুত গতিতে এগিয়ে চলেছে  বাংলাদেশের নতুন বোলিং কোচ ওয়েস্ট ইন্ডিজের গিবসন  সিদ্ধিরগঞ্জে হত্যা মামলার পলাতক আসামি শরীফ গ্রেফতার  বিমানে লাগেজ হারালে বা নষ্ট হলে কেজি প্রতি লক্ষাধিক টাকা ক্ষতিপূরণ  ৯ লাখ নারী কর্মী বিদেশে গেছেন: প্রবাসী কল্যাণ মন্ত্রী  ফতুল্লায় ধর্ষককে ছেড়ে দেওয়া যুবলীগ নেতা শ্যামল গ্রেফতার  থানায় আটকে গরু ব্যবসায়ীর টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ  মুজিববর্ষের লোগো ব্যবহারের বিশেষ নির্দেশনা  অতিরিক্ত বই ও বাড়তি ফি আদায় বন্ধের নির্দেশ মাউশির   ক্ষমতার অহংকার যেন পতনের কারণ না হয়: কাদের  ট্রাম্পের অপসারণ চেয়ে সিনেটে ডেমোক্র্যাটদের চিঠি  পঞ্চগড় সীমান্তে বিএসএফের গুলিতে গরু ব্যবসায়ি নিহত  আড়াইহাজারকে ভিক্ষুক মুক্ত করা হবে -এমপি নজরুল ইসলাম বাবু  আশুলিয়া ডিইপিজেড থেকে ৭৭৫০ কেজি পিতলসহ ট্রাক আটক  সুন্দরগঞ্জে অসহায় পরিবারের মাঝে কম্বল বিতরণ  বিএনপি-জামায়াত বারবার ধর্মকে ব্যবহার করেছে

পর্ন সাইটে বলিউড অভিনেত্রী আলিসা খান ভাইরাল!

 Sat, May 21, 2016 11:55 AM
পর্ন সাইটে বলিউড অভিনেত্রী আলিসা খান ভাইরাল!

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: প্রাক্তণ বয়ফ্রেন্ডের কাজে না তিনি হতাশ না তিনি অবাক। এবং সেই কাজে ভেঙেও পড়েননি বলিউড অভিনেত্রী আলিসা খান। তিনি বলেন, ‘যৌন অত্যাচার, রেপ, শ্লিলতাহানী করা লোকেদের বিরুদ্ধে আমাদের লড়াই চালিয়ে যেতে হবে।

 আমার সঙ্গেও এরকমই হয়েছে। পর্ণ সাইটে আমার ভিডিও ভাইরাল করা হয়েছে। কিš‘ কোনো ব্যাপার নয়। আমি এভাবে আমার প্রাণ দিয়ে দেব না।’ তিনি পুলিসকে একহাত নিয়ে বলেন, পুলিসও আমার হয়ে কোনো কাজ করছে না বা ব্যব¯’াও নি”েছ না। এর মানে এই নয় আমি আত্মহত্যা করব। আমি এর শেষ পর্যন্ত লড়ব। 
বলিউড অ্যাকট্রেস এবং গাজিয়াবাদের নবাব গাজীউদ্দিনের বংশধর আলিসা খানকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে। তিনি এখন তাঁর বন্ধুদের আশ্রয়ে আছেন। তিনি নিজের অফিস যে ফ্ল্যাটে বানিয়েছেন সেই ফ্ল্যাটের মালিকও তাঁকে ফ্ল্যাটটি ছেড়ে দিতে বলেছেন।
এদিকে সেই বলিউড তারকার বক্তব্য তাঁর ভিডিও পর্ণসাইটে ভাইরাল করা হয়েছে। কিš‘ তিনি বলেছেন এই লড়াইয়ের শেষ দেখে তবে ছাড়বেন তিনি।
এরফলে তিনি বন্ধুদের সাহায্যেই আছেন এখন। তিনি বলেন, আমি পুলিসের সাহায্য চেয়েছিলাম। কিš‘ পুলিস সাহায্য করেনি। আলিসা ন্যায়ের জন্য এবার কোর্টে যাওয়ার প্রস্তুতি নি”েছন।
প্রসঙ্গত, নবাব গাজিউদ্দিনের বংশধর আলিসা খান একজন বলিউড অ্যাকট্রেস। গত ১৮ তাঁর এক্স বয়ফ্রেন্ড তাঁদের পার্সোনাল ভিডিও স্যোসাল সাইটে ছেড়ে দেবার হুমকি দেয়। এবং ৫০ লক্ষ টাকা দাবি করে।
এরপর ছেলেটি আলিসার ওয়েবসাইটেও একটি হুমকি দেওয়া ম্যাসেজ পাঠায় এবং পর্ণ সাইটে একটি ভিডিও ছেড়ে দেয়। এবং একটি ভিডিও ভাইরাল করে দেয়। এই বিষয়ে মুম্বই সাইবার সেলে অভিযোগ করেন। খবরে এই সংবাদ বার বার আসার ফলে আলিসার বাড়ির লোকও তাঁকে বাড়ি থেকে বের করে দেন।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন