সদ্য সংবাদ

  এমসি কলেজে গণধর্ষণ: আরও ২ আসামি গ্রেফতার   শৈলকুপায় কলেজছাত্র সুজনের মরদেহ উদ্ধার   গাড়ি চালক জগলু খুনে স্ত্রীসহ চারজন অভিযুক্ত- পিবিআই  পিঁপড়াছিট গ্রামের রহিমা বেগম আর নেই  পিকে হালদার ১০ হাজার ২০০ কোটি টাকা সরিয়েছেন  ড. কামাল ও আসিফ নজরুল ঢাবি এলাকায় অবা‌ঞ্ছিত : সন‌জিত দাস  আর্মেনিয়া-আজারবাইজান ফের লড়াই শুরু   পুলিশ সুপারের সাথে সিও সংস্থার সৌজন্য স্বাক্ষাত   ঝিনাইদহে রেক্সোনা হত্যা: ২ আসামি গ্রেফতার  কালিয়াকৈরে ইয়াবাসহ নারী মাদক কারবারি গ্রেফতার   ধর্ষণের ঘটনার বর্ণনা দিলেন নির্যাতিত নারী  অ্যাটর্নি জেনারেলের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক  অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই   সব দেশ যাতে একসঙ্গে করোনা ভ্যাকসিন পায় তা নিশ্চিত করুন   মাদক নেয়ার কথা অস্বীকার করলেন দীপিকা  বঞ্চিতদের ৪ অক্টোবর টোকেন দেবে সৌদি এয়ারলাইন্স   নিরাপদ পানি সরবরাহে বিশ্বব্যাংকের ২০০ মিলিয়ন ডলার অনুমোদন  ইসরাইল শান্তির শেষ সুযোগ ধ্বংস করে দিচ্ছে : মাহমুদ আব্বাস   এলাকায় অপরিচিত হওয়ায় যুবককে গাছে বেঁধে অমানবিক নির্যাতন  এমসি কলেজে তরুণীকে গণধর্ষণের ঘটনায় তদন্তে কমিটি, ২ গার্ড সাসপেন্ড

পর্ন সাইটে বলিউড অভিনেত্রী আলিসা খান ভাইরাল!

 Sat, May 21, 2016 11:55 AM
পর্ন সাইটে বলিউড অভিনেত্রী আলিসা খান ভাইরাল!

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: প্রাক্তণ বয়ফ্রেন্ডের কাজে না তিনি হতাশ না তিনি অবাক। এবং সেই কাজে ভেঙেও পড়েননি বলিউড অভিনেত্রী আলিসা খান। তিনি বলেন, ‘যৌন অত্যাচার, রেপ, শ্লিলতাহানী করা লোকেদের বিরুদ্ধে আমাদের লড়াই চালিয়ে যেতে হবে।

 আমার সঙ্গেও এরকমই হয়েছে। পর্ণ সাইটে আমার ভিডিও ভাইরাল করা হয়েছে। কিš‘ কোনো ব্যাপার নয়। আমি এভাবে আমার প্রাণ দিয়ে দেব না।’ তিনি পুলিসকে একহাত নিয়ে বলেন, পুলিসও আমার হয়ে কোনো কাজ করছে না বা ব্যব¯’াও নি”েছ না। এর মানে এই নয় আমি আত্মহত্যা করব। আমি এর শেষ পর্যন্ত লড়ব। 
বলিউড অ্যাকট্রেস এবং গাজিয়াবাদের নবাব গাজীউদ্দিনের বংশধর আলিসা খানকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে। তিনি এখন তাঁর বন্ধুদের আশ্রয়ে আছেন। তিনি নিজের অফিস যে ফ্ল্যাটে বানিয়েছেন সেই ফ্ল্যাটের মালিকও তাঁকে ফ্ল্যাটটি ছেড়ে দিতে বলেছেন।
এদিকে সেই বলিউড তারকার বক্তব্য তাঁর ভিডিও পর্ণসাইটে ভাইরাল করা হয়েছে। কিš‘ তিনি বলেছেন এই লড়াইয়ের শেষ দেখে তবে ছাড়বেন তিনি।
এরফলে তিনি বন্ধুদের সাহায্যেই আছেন এখন। তিনি বলেন, আমি পুলিসের সাহায্য চেয়েছিলাম। কিš‘ পুলিস সাহায্য করেনি। আলিসা ন্যায়ের জন্য এবার কোর্টে যাওয়ার প্রস্তুতি নি”েছন।
প্রসঙ্গত, নবাব গাজিউদ্দিনের বংশধর আলিসা খান একজন বলিউড অ্যাকট্রেস। গত ১৮ তাঁর এক্স বয়ফ্রেন্ড তাঁদের পার্সোনাল ভিডিও স্যোসাল সাইটে ছেড়ে দেবার হুমকি দেয়। এবং ৫০ লক্ষ টাকা দাবি করে।
এরপর ছেলেটি আলিসার ওয়েবসাইটেও একটি হুমকি দেওয়া ম্যাসেজ পাঠায় এবং পর্ণ সাইটে একটি ভিডিও ছেড়ে দেয়। এবং একটি ভিডিও ভাইরাল করে দেয়। এই বিষয়ে মুম্বই সাইবার সেলে অভিযোগ করেন। খবরে এই সংবাদ বার বার আসার ফলে আলিসার বাড়ির লোকও তাঁকে বাড়ি থেকে বের করে দেন।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন