সদ্য সংবাদ

  সাহেদের দ্বিতীয় স্ত্রী সাদিয়ার সন্ধানে তৎপর আইন-শৃঙ্খলা বাহিনী   ইসরাইলে সরকারের বিরুদ্ধে হাজার হাজার লোকের বিক্ষোভ  গোদাগাড়ীতে মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সংবাদ প্রকাশ করায় সাংবাদিকের উপর হামলা   বদরগঞ্জ কলেজের সাবেক প্রিন্সিপ্যাল করোনা ভাইরাসে আক্রান্ত  নবীনগরে ৩ মাদক কারবারি গ্রেফতার  আড়াইহাজারে ডাকাতদের কবলে কাবার্ড ভ্যানের চালক ও হেলপার  বিদেশ যেতে লাগবে করোনা নেগেটিভ সার্টিফিকেট   ৭০ বছরের মধ্যে সবচেয়ে ভয়াবহ বন্যা চীনে  রাজনৈতিক দুর্বৃত্তায়নের কেলেঙ্কারিতে বাংলাদেশে  দেশে করোনায় আরো ৪৭ জনের মৃত্যু, শনাক্ত ২৬৬৬   ‘বদলি কোনো শাস্তি নয়’ নেয়া হবে আইনি ব্যবস্থা   ১৪ জুলাই যশোর ও বগুড়ার উপ-নির্বাচনের তারিখ পরিবর্তন চায় জাতীয় পার্টি  পাপুলের স্ত্রী এমপি সেলিনাকে তলব করেছে দুদক  ডা. সাবরিনাকে বরখাস্ত করল স্বাস্থ্য বিভাগ  জেকেজি'র চেয়ারম্যান ডা. সাবরিনা প্রতারণার মামলায় গ্রেপ্তার   করোনায় চাকরি হারিয়ে ফেসুবকে স্ট্যাটাসে তরুণীর আত্মহত্যা  নারায়ণগঞ্জে মদের বারের বিল্ডিং ভেঙে দিবো – মাও. আওয়াল  জেকেজি যে কারণে করোনা টেস্টে অনুমতি পেয়েছিল   কারিনাকে বিকিনি পরা থেকে আটকাবেন সাইফ কে   সৌদি আরবে রিক্রুটিং এজেন্সির প্রতারণায় শ্রমিকরা দিশেহারা

পর্ন সাইটে বলিউড অভিনেত্রী আলিসা খান ভাইরাল!

 Sat, May 21, 2016 11:55 AM
পর্ন সাইটে বলিউড অভিনেত্রী আলিসা খান ভাইরাল!

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: প্রাক্তণ বয়ফ্রেন্ডের কাজে না তিনি হতাশ না তিনি অবাক। এবং সেই কাজে ভেঙেও পড়েননি বলিউড অভিনেত্রী আলিসা খান। তিনি বলেন, ‘যৌন অত্যাচার, রেপ, শ্লিলতাহানী করা লোকেদের বিরুদ্ধে আমাদের লড়াই চালিয়ে যেতে হবে।

 আমার সঙ্গেও এরকমই হয়েছে। পর্ণ সাইটে আমার ভিডিও ভাইরাল করা হয়েছে। কিš‘ কোনো ব্যাপার নয়। আমি এভাবে আমার প্রাণ দিয়ে দেব না।’ তিনি পুলিসকে একহাত নিয়ে বলেন, পুলিসও আমার হয়ে কোনো কাজ করছে না বা ব্যব¯’াও নি”েছ না। এর মানে এই নয় আমি আত্মহত্যা করব। আমি এর শেষ পর্যন্ত লড়ব। 
বলিউড অ্যাকট্রেস এবং গাজিয়াবাদের নবাব গাজীউদ্দিনের বংশধর আলিসা খানকে বাড়ি থেকে বের করে দেওয়া হয়েছে। তিনি এখন তাঁর বন্ধুদের আশ্রয়ে আছেন। তিনি নিজের অফিস যে ফ্ল্যাটে বানিয়েছেন সেই ফ্ল্যাটের মালিকও তাঁকে ফ্ল্যাটটি ছেড়ে দিতে বলেছেন।
এদিকে সেই বলিউড তারকার বক্তব্য তাঁর ভিডিও পর্ণসাইটে ভাইরাল করা হয়েছে। কিš‘ তিনি বলেছেন এই লড়াইয়ের শেষ দেখে তবে ছাড়বেন তিনি।
এরফলে তিনি বন্ধুদের সাহায্যেই আছেন এখন। তিনি বলেন, আমি পুলিসের সাহায্য চেয়েছিলাম। কিš‘ পুলিস সাহায্য করেনি। আলিসা ন্যায়ের জন্য এবার কোর্টে যাওয়ার প্রস্তুতি নি”েছন।
প্রসঙ্গত, নবাব গাজিউদ্দিনের বংশধর আলিসা খান একজন বলিউড অ্যাকট্রেস। গত ১৮ তাঁর এক্স বয়ফ্রেন্ড তাঁদের পার্সোনাল ভিডিও স্যোসাল সাইটে ছেড়ে দেবার হুমকি দেয়। এবং ৫০ লক্ষ টাকা দাবি করে।
এরপর ছেলেটি আলিসার ওয়েবসাইটেও একটি হুমকি দেওয়া ম্যাসেজ পাঠায় এবং পর্ণ সাইটে একটি ভিডিও ছেড়ে দেয়। এবং একটি ভিডিও ভাইরাল করে দেয়। এই বিষয়ে মুম্বই সাইবার সেলে অভিযোগ করেন। খবরে এই সংবাদ বার বার আসার ফলে আলিসার বাড়ির লোকও তাঁকে বাড়ি থেকে বের করে দেন।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন