সদ্য সংবাদ

 হঠাৎ এক মঞ্চে বাবু-শামীম-সেলিম ওসমান -আইভীর চ্যালেঞ্জ   মেয়র আইভীকে নিয়ে মাওলানা আব্দুল আউয়ালের বিভ্রান্তকর বক্তব্যের ব্যাখ্যা  ভালো কাজ করতে অনেক লোকের প্রয়োজন হয়  সৌদির বিমান বন্দরে হুতির হামলা, বিমানে আগুন  নির্বাচনের ক্রমবর্ধমান ঘটনায় উদ্বিগ্ন মাহবুব তালুকদার  অনেকের চেয়ে ভালোভাবে ভ্যাকসিন সংগ্রহ করেছি : প্রধানমন্ত্রী   মিয়ানমারের বিক্ষোভকারীদের হুশিয়ারি সামরিক জান্তার  থানার দায়িত্ব এসপিদের দিতে সুপারিশ করেছে দুদক  পুলিশ সুপার পদমর্যাদার ১২ কর্মকর্তাকে বদলি  রূপগঞ্জের কায়েতপাড়ায় ইউপি নির্বাচনকে ঘীরে প্রচরণায় মুখর  পঞ্চগড়ে কোভিড-১৯ টিকাদান কর্মসূচীর উদ্বোধন  ১৮ টি আন্তর্জাতিক পুরস্কার পেয়েছেন প্রধানমন্ত্রী -ডেপুটি স্পিকার  আসন্ন সিটি কর্পোরেশনের নির্বাচনে আইভীই পাচ্ছেন নৌকা   ভিসা নিষেধাজ্ঞা প্রত্যাহার, বাধা কাটল দ. কোরিয়ায় প্রবেশের  রোহিঙ্গা সঙ্কটের একমাত্র সমাধান প্রত্যাবাসন : তুরস্ক   ২০ বছর বয়সেই কোটিপতি প্রতারক দীপু  নিরাপদ খাদ্য সরবরাহ নিশ্চিত করতে কাজ করছে সরকার : প্রধানমন্ত্রী  ভোটে অনীহা গণতন্ত্রের জন্য অশনিসংকেত, সংসদে বিরোধী এমপিরা   সুন্দর নারায়ণগঞ্জ গড়তে সকলের সহযোগিতা চান ডিসি   ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যার ‘নির্দেশদাতা’ আওয়ামী লীগ নেতা মাসুম

পাকিস্তানের মডেল কিন্দিল বেলুচ হত্যায় ফেঁসে যাচ্ছেন সেই মুফতি

 Sat, Oct 14, 2017 6:13 AM
পাকিস্তানের মডেল কিন্দিল বেলুচ হত্যায় ফেঁসে যাচ্ছেন সেই মুফতি

ডেস্ক রিপোর্ট : : পাকিস্তানের আলোচিত মডেল কিন্দিল বেলুচ হত্যায় এবার ফেঁসে যাচ্ছেন বিতর্কিত মুফতি আব্দুল কাভি।

 জুডিশিয়াল মেজিস্ট্রেট বৃহস্পতিবার মুফতী আব্দুল কাভীর বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করে। তিনি পুলিশকে হত্যাকাণ্ড তদন্তে কোনো রকম সহযোগিতা করছেন না অভিযোগ এনে তাকে গ্রেফতারের নির্দেশ দেওয়া হয়।


মডেল কিন্দিল বেলুচকে গত বছরের ১৫ জুলাই রাতে হত্যা করা হয়। হত্যাকাণ্ডে অভিযুক্ত তার ভাই ওয়াসিম ও কাজিন হক নওয়াজ কারাগারে বন্দি রয়েছেন। মূলত মুফতি কাভির সঙ্গে বিবাদে জড়ানোর পরই কিন্দুল বেলুচকে হত্যা করা হয়। ওই মুফতীর বিরুদ্ধে কুপ্রস্তাবের অভিযোগ এনেছিল মডেল কিন্দুল বেলুচ। এ নিয়ে দু,জনের মাঝে বাক বিতণ্ডা চরমে পৌঁছলেই কিন্দিল বিলুচকে হত্যার ঘটনা ঘটে। তবে এ হত্যাকাণ্ডের সুস্পষ্টের কোনো প্রমাণ এখনো উদঘাটন করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। অশ্লীলতা প্রচারের অভিযোগে ওই মডেলের ওপর আগ থেকেই ক্ষিপ্ত ছিল তার ভাই ও পরিবারের অন্য সদস্যরা। মুফতির বিরুদ্ধে অভিযোগ আনলে সে সময় পাকিস্তানের মিডিয়াপাড়া সগরম হয়ে উঠে। এতে ক্ষিপ্ত হয়ে কিন্দিলকে তার ভাই হত্যা করতে পারেন বলেও আইনশৃঙ্খলা বাহিনী মনে করছেন।


এদিকে মুফতি আব্দুল কাভী জানান, তাকে জামিনযোগ্য গ্রেফতার করা হতে পারে। এ হত্যাকাণ্ড তদন্তে তিনি পুলিশকে সব রকম সহযোগিতার জন্য তৈরি রয়েছেন। পুলিশ চাইলেই যেকোনো সময়ে তার থেকে জবানবন্দি নিতে পারেন।


সূত্র : জিও উর্দু

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন