সদ্য সংবাদ

 কক্সবাজারের ৩৪ জন পরিদর্শককে একযোগে বদলি  নিশিরাতে ভোটের কথা সিইসি স্বীকার করে নিয়েছেন: রিজভী  অভিযোজন তহবিলের নিশ্চয়তা চায় টিআইবি  জাতিসংঘের ভাষণে ইরানের কঠোর বিরোধিতা সৌদি  মসজিদে বিস্ফোরণ: ৩৫ পরিবারকে ৫ লাখ টাকা করে সহায়তা প্রধানমন্ত্রীর  টঙ্গীতে ভূয়া ব্রিটিশ সিটিজেন জলিলের খপ্পরে পড়ে নিঃস্ব লন্ডন প্রত্যাশী উজ্জল   ধনী-গরিব সব রাষ্ট্রই যেন করোনার ভ্যাকসিন পায়: রাষ্ট্রপতি   করোনা শেষ না হতেই এবার 'টুইনডেমিক' আতঙ্ক  গণতন্ত্রের জন্য লড়াইয়ে নামতে হবে: মান্না   ব্রুনাইয়ে মানব পাচার: চক্রের তিনজন গ্রেফতার   পিবিআই এর অভিযানে অপহৃত লামিয়াকে ফতুল্লা থেকে উদ্ধার   পঞ্চগড়ে নারীর ক্ষমতায়ন জেন্ডার সমতা বিষয়ে আলোচনা   মহেশপুরে চাষ হচ্ছে মনিপুরি ইলিশ   শৈলকুপায় সাপের কামড়ে দুই মাসে ১১ জনের প্রাণহানী  ঝিনাইদহে নবাগত পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামের যোগদান  আটকেপড়া প্রবাসীদের সৌদি ফেরাতে বিমানের বিশেষ ফ্লাইট  সিদ্ধিরগঞ্জে কোনো মাদক,ভূমি দস্যু ও সন্ত্রাসীদের স্থান হবে না- এসপি  এমপি কামরুল ইসলামের ফোন রেকর্ড প্রকাশ: ডিশ ব্যবসায়ী গ্রেপ্তার  করোনার টিকা বন্টনে ১৫৬ দেশের ‘ঐতিহাসিক চুক্তি’  নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী

পাকিস্তানের মডেল কিন্দিল বেলুচ হত্যায় ফেঁসে যাচ্ছেন সেই মুফতি

 Sat, Oct 14, 2017 6:13 AM
পাকিস্তানের মডেল কিন্দিল বেলুচ হত্যায় ফেঁসে যাচ্ছেন সেই মুফতি

ডেস্ক রিপোর্ট : : পাকিস্তানের আলোচিত মডেল কিন্দিল বেলুচ হত্যায় এবার ফেঁসে যাচ্ছেন বিতর্কিত মুফতি আব্দুল কাভি।

 জুডিশিয়াল মেজিস্ট্রেট বৃহস্পতিবার মুফতী আব্দুল কাভীর বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করে। তিনি পুলিশকে হত্যাকাণ্ড তদন্তে কোনো রকম সহযোগিতা করছেন না অভিযোগ এনে তাকে গ্রেফতারের নির্দেশ দেওয়া হয়।


মডেল কিন্দিল বেলুচকে গত বছরের ১৫ জুলাই রাতে হত্যা করা হয়। হত্যাকাণ্ডে অভিযুক্ত তার ভাই ওয়াসিম ও কাজিন হক নওয়াজ কারাগারে বন্দি রয়েছেন। মূলত মুফতি কাভির সঙ্গে বিবাদে জড়ানোর পরই কিন্দুল বেলুচকে হত্যা করা হয়। ওই মুফতীর বিরুদ্ধে কুপ্রস্তাবের অভিযোগ এনেছিল মডেল কিন্দুল বেলুচ। এ নিয়ে দু,জনের মাঝে বাক বিতণ্ডা চরমে পৌঁছলেই কিন্দিল বিলুচকে হত্যার ঘটনা ঘটে। তবে এ হত্যাকাণ্ডের সুস্পষ্টের কোনো প্রমাণ এখনো উদঘাটন করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। অশ্লীলতা প্রচারের অভিযোগে ওই মডেলের ওপর আগ থেকেই ক্ষিপ্ত ছিল তার ভাই ও পরিবারের অন্য সদস্যরা। মুফতির বিরুদ্ধে অভিযোগ আনলে সে সময় পাকিস্তানের মিডিয়াপাড়া সগরম হয়ে উঠে। এতে ক্ষিপ্ত হয়ে কিন্দিলকে তার ভাই হত্যা করতে পারেন বলেও আইনশৃঙ্খলা বাহিনী মনে করছেন।


এদিকে মুফতি আব্দুল কাভী জানান, তাকে জামিনযোগ্য গ্রেফতার করা হতে পারে। এ হত্যাকাণ্ড তদন্তে তিনি পুলিশকে সব রকম সহযোগিতার জন্য তৈরি রয়েছেন। পুলিশ চাইলেই যেকোনো সময়ে তার থেকে জবানবন্দি নিতে পারেন।


সূত্র : জিও উর্দু

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন