সদ্য সংবাদ

 সিদ্ধিরগঞ্জে গৃহবধূ তানিয়া হত্যা, স্বামী ইমন পলাতক   গায়িকার সমর্থনে নগ্ন ছবি শেয়ার পাক অভিনেত্রীর   পর্যটকদের আকর্ষণে নারী পুলিশদের হট প্যান্ট পরার উদ্যাগ!  প্রতিবন্ধী মানুষের চক্ষু সেবার মান উন্নয়নে রংপুরে মতবিনিময় সভা অনুষ্ঠিত  মানুষ জাতীয় পার্টিকে আরও শক্তিশালী দেখতে চায়: জিএম কাদের  সরকারি তিন ব্যাংকে নতুন এমডি   দুই কোটি টাকায় পাওয়া যাবে সৌদির আবাসন ভিসা  সিদ্ধিরগঞ্জে ট্রাকে মিলল ৩ হাজার ইয়াবা, আটক ১   আবরার হত্যা মামলার বিচার হবে দ্রুতবিচার ট্রাইব্যুনালে: আইনমন্ত্রী  মানুষের কষ্টের শেষ নেই, নিত্যপণ্যের দাম বৃদ্ধিতে  সরকারি কর্মচারীদের বিরুদ্ধেও ব্যবস্থা নেয়া হচ্ছে, সংসদে প্রধানমন্ত্রী  ঝিনাইদহে গনধর্ষন মামলার আসামীর বাড়ি থেকে পিস্তল ও গুলি উদ্ধার  ঝিনাইদহে সদর এমপির পিএস সহ দুজনকে কুপিয়ে আহত করায় মহাসড়ক অবরোধ  ঝিনাইদহের ২ উপজেলাকে শতভাগ বিদ্যুতায়িত ঘোষণা করলেন প্রধানমন্ত্রী   জেলা প্রশাসক ও পুলিশ সুপারের পক্ষ থেকে নবাগত বিভাগীয় কমিশনার কে শুভেচ্ছা জ্ঞাপন।।  এসপি হারুন দুই তৈল ব্যবসায়ীর কাছ থেকে আদায় করেন ৩৮ লাখ টাকা  নূর হোসেনের মায়ের কাছে রাঙ্গার দুঃখ প্রকাশ  জেনেভা থেকে ২ মানবাধিকার কর্মীকে অপহরণ করেছে সৌদি!  এসপি হারুনের দুর্নীতি তদন্তের নির্দেশনা চেয়ে রিট   সৌদিতে নারীকর্মী না পাঠানোর দাবি সংসদে

পাকিস্তানের মডেল কিন্দিল বেলুচ হত্যায় ফেঁসে যাচ্ছেন সেই মুফতি

 Sat, Oct 14, 2017 6:13 AM
পাকিস্তানের মডেল কিন্দিল বেলুচ হত্যায় ফেঁসে যাচ্ছেন সেই মুফতি

ডেস্ক রিপোর্ট : : পাকিস্তানের আলোচিত মডেল কিন্দিল বেলুচ হত্যায় এবার ফেঁসে যাচ্ছেন বিতর্কিত মুফতি আব্দুল কাভি।

 জুডিশিয়াল মেজিস্ট্রেট বৃহস্পতিবার মুফতী আব্দুল কাভীর বিরুদ্ধে জামিন অযোগ্য গ্রেফতারি পরোয়ানা জারি করে। তিনি পুলিশকে হত্যাকাণ্ড তদন্তে কোনো রকম সহযোগিতা করছেন না অভিযোগ এনে তাকে গ্রেফতারের নির্দেশ দেওয়া হয়।


মডেল কিন্দিল বেলুচকে গত বছরের ১৫ জুলাই রাতে হত্যা করা হয়। হত্যাকাণ্ডে অভিযুক্ত তার ভাই ওয়াসিম ও কাজিন হক নওয়াজ কারাগারে বন্দি রয়েছেন। মূলত মুফতি কাভির সঙ্গে বিবাদে জড়ানোর পরই কিন্দুল বেলুচকে হত্যা করা হয়। ওই মুফতীর বিরুদ্ধে কুপ্রস্তাবের অভিযোগ এনেছিল মডেল কিন্দুল বেলুচ। এ নিয়ে দু,জনের মাঝে বাক বিতণ্ডা চরমে পৌঁছলেই কিন্দিল বিলুচকে হত্যার ঘটনা ঘটে। তবে এ হত্যাকাণ্ডের সুস্পষ্টের কোনো প্রমাণ এখনো উদঘাটন করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী। অশ্লীলতা প্রচারের অভিযোগে ওই মডেলের ওপর আগ থেকেই ক্ষিপ্ত ছিল তার ভাই ও পরিবারের অন্য সদস্যরা। মুফতির বিরুদ্ধে অভিযোগ আনলে সে সময় পাকিস্তানের মিডিয়াপাড়া সগরম হয়ে উঠে। এতে ক্ষিপ্ত হয়ে কিন্দিলকে তার ভাই হত্যা করতে পারেন বলেও আইনশৃঙ্খলা বাহিনী মনে করছেন।


এদিকে মুফতি আব্দুল কাভী জানান, তাকে জামিনযোগ্য গ্রেফতার করা হতে পারে। এ হত্যাকাণ্ড তদন্তে তিনি পুলিশকে সব রকম সহযোগিতার জন্য তৈরি রয়েছেন। পুলিশ চাইলেই যেকোনো সময়ে তার থেকে জবানবন্দি নিতে পারেন।


সূত্র : জিও উর্দু

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন