সদ্য সংবাদ

 ট্রাফিক ও হাইওয়ে পুলিশের স্টীকার চাঁদাবাজ চক্র  কুয়েতে বাংলাদেশি রাষ্ট্রদূত আবুল কালামের বিরুদ্ধে মানবপাচারের অভিযোগ  মাদকদ্রব্যের তালিকায় ব্যথানাশক টাপেন্টাডল   বাংলাদেশিরা একেকটা ভাইরাস বোমা: ইতালির প্রধানমন্ত্রী   করোনার কবলে রঞ্জিত মল্লিক ও কোয়েলদের পরিবার   বিশ্ব থেকে বিচ্ছিন্ন হবে বাংলাদেশ   জেকেজি রিজেন্ট করোনা পরীক্ষার অনুমোদন পেল কিভাবে : জিএম কাদের  সাহেদকে গ্রেফতার খুব শিগগিরই: স্বরাষ্ট্রমন্ত্রী   সাহারা খাতুনের মরদেহ দাফন শনিবার   বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।

পাকিস্তানের শিল্পীরা সন্ত্রাসী নয়: সালমান খান

 Fri, Sep 30, 2016 11:34 PM
পাকিস্তানের শিল্পীরা সন্ত্রাসী নয়: সালমান খান

বিনোদন ডেস্ক :: বলিউড সুপার স্টার সালমান খান বলেছেন, পাকিস্তানের শিল্পীরা সন্ত্রাসী নয়। শান্তি ¯’াপনে সর্বাত্মক গুরুত্বারোপ করে তিনি বলেছেন, যেসব পাকিস্তানি অভিনেতা-অভিনেত্রী ভারত সরকারের অনুমতি নিয়ে কাজ করছেন, তাদের ও সন্ত্রাসীদের মধ্যে অবশ্যই পার্থক্য করতে হবে।

 পাকিস্তানি শিল্পীদের ভারতে নিষিদ্ধ করার প্রতিক্রিয়ায় শুক্রবার এ কথা বলেন এ তারকা।- এনডিটিভি।
সালমান খান বলেন, শান্তি ও সম্প্রীতিকেই আদর্শিক পরি¯ি’তি হিসেবে গড়ে তুলতে হবে। তবে বুধবার রাতে নিয়ন্ত্রণ রেখায় ভারতের সেনাবাহিনী সন্ত্রাসীদের বিরুদ্ধে যে সার্জিকেল স্ট্রাইক চালিয়েছে তার প্রশংসা করেছেন তিনি। বলেছেন, পাক সন্ত্রাসীদের বিরুদ্ধে এটা ‘উপযুক্ত ব্যব¯’া’।

বলিউড অভিনেতা বলেন, ‘এখানে সন্ত্রাসী ও শিল্পী দুটি ভিন্ন ইস্যু রয়েছে। এখানে কর্মরত শিল্পীরা কি সন্ত্রাসী? তারা এখানে ভিসা নিয়ে এসেছে, কে তাদের ভিসা দিয়েছে? আমাদের সরকার তাদের ভিসা দিয়েছে’।

সালমানের আগে পাকিস্তানি শিল্পীদের ওপর নিষেধাজ্ঞা দেয়ার বিরুদ্ধে কথা বলেছেন প্রসিদ্ধ বলিউড ব্যক্তিত্ব করন জোহর। তিনিও উরি হামলায় জনগণের ক্ষোভের সাথে একাত্মতা ঘোষণা করেন। তবে বলেন, পাকিস্তানি শিল্পীদের ওপর নিষেধাজ্ঞা এর সমাধান নয়।

সম্প্রতি কাশ্মীরের উরিতে সেনাঘাঁটিতে হামলায় ১৮ ভারতীয় সেনা নিহত হয়। এ হামলাকে কেন্দ্র করে দুদেশের মধ্যে পারস্পরিক দোষারোপ ও আক্রমণাত্মক কর্মকা- তুঙ্গে উঠেছে। এর ধারাবাহিকতায় বৃহস্পতিবার একটি ভারতীয় চিত্র নির্মাতা সমিতি পাকিস্তানি শিল্পীদের ওপর নিষেধাজ্ঞা দেয়। এরমধ্যে জনপ্রিয় ফাওয়াদ খান ও অন্যান্য পাক শিল্লী রয়েছেন, যারা ভারত সরকারের অনুমতি নিয়ে সেদেশে কাজ করছেন।
পাকিস্তান ও ভারতের মধ্যকার বৈরি পরি¯ি’তির অবসান ও পাকিস্তানের সঙ্গে সম্পর্ক ভাল হয়েছে, সরকারের এমন ঘোষণা না দেয়া পর্যন্ত এ নিষেধাজ্ঞা দেয় চিত্র নির্মাতা প্রতিষ্ঠানটি।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন