সদ্য সংবাদ

 হাসপাতালের লিফট ছিঁড়ে নিচে আমীর খসরুসহ ১২ বিএনপি নেতা   সড়ক আইনের বিরোধিতা করে বাস বন্ধ, দুর্ভোগে মানুষ  লিবিয়ায় বিস্কুট কারখানায় বিমান হামলায় ৫ বাংলাদেশি নিহত   শাকিব খানকে ১০ লাখ টাকা জরিমানা করেছে রাজউক  সানারপাড় হাই স্কুলের দুর্নীতিবাজ প্রধান শিক্ষক জহিরুলের বিরুদ্ধে এবার স্বাক্ষর জাল’র অভিযোগ  বিএসএফের গুলিতে দুই বাংলাদেশি নিহত   রাঙ্গামাটিতে গোলাগুলি, নিহত ৩   ইসরাইলি গুলিতে চোখ হারালেন ফিলিস্তিনি সাংবাদিক  পেঁয়াজ নিয়ে কারসাজি, আড়াই হাজার ব্যবসায়ীর বিরুদ্ধে ব্যবস্থা   নবীনগরে আশ্রীতা জান্নাত পেল মাথা গোঁজার ঠাই   অপরাধীদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান: হারুনের চেয়েও কঠোর এসপি মনিরুল ইসলাম   এসপি হারুনের প্রেতাত্মারা জেলাকে অস্থিতিশীল করার যড়যন্ত্র করছে   নারায়ণগঞ্জের এসপি মনিরুলের উদ্যোগে ভবন ধসে নিহত ওয়াজিদের জন্য দোয়া  সিদ্ধিরগঞ্জে ফেন্সিডিলসহ চাঁদাবাজ মুন্নার ২ সহযোগি গ্রেফতার  ১৫০ যাত্রীসহ ভারতীয় বিমানকে ‘বাঁচাল’ পাকিস্তান  বিপিএলের প্লেয়ারেরা কে কোন দলে খেলবে   ঢাকার পথে পাথরঘাটার বিস্ফোরণে দগ্ধ অর্পিতা  থানার ভেতরে মারধর আ`লীগ নেতার বিরুদ্ধে মামলা , অপরাধীর পক্ষ নেওয়ায় ওসি তদন্ত ক্লোজড  আমির খানের মেয়ের ছবিতে মিডিয়ায় তোলপাড়   শেখ হাসিনা জনগণের সঙ্গে নির্মম রসিকতা করছেন: রিজভী

পাকিস্তানে আপন ভাইয়ের হাতে খুন কোহলি-আফ্রিদির স্বঘোষিত প্রেমিকা, বিতর্কিত মডেল বেলুচ।

 Sun, Jul 17, 2016 11:29 AM
পাকিস্তানে আপন ভাইয়ের হাতে খুন কোহলি-আফ্রিদির স্বঘোষিত প্রেমিকা, বিতর্কিত মডেল বেলুচ।

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: আপন ভাইয়ের হাতে গুলিবিদ্ধ হয়ে মারা গেলেন পাকিস্তানের আলোচিত মডেল কান্দিল বেলুচ। শনিবার পাকিস্তানের মুজাফফরবাদের গ্রিন টাউন এলাকায় আপন ভাইয়ের হাতে খুন হয়েছেন বিতর্কিত এই পাকিস্তানি মডেল।

সামাজিক যোগাযোগমাধ্যমে খুবই পরিচিত মুখ ছিলেন পাকিস্তানের এই মডেল। খোলামেলা পোশাক পরে সেলফি তুলে ও ভিডিও করে সেটা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে সৃষ্টি করেছিলেন বিতর্কেরও।
পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি ও ভারতের টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলির স্বঘোষিত ‘প্রেমিকা’ ছিলেন তিনি। বছরের শুর“তে টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালে পাকিস্তান-ভারত ম্যাচের আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেন।

সেখানে বেলুচ জানান, ভারতকে পাকিস্তান হারাতে পারলে পাকিস্তানী খেলোয়াড়দের জন্য খোলামেলা পোশাক পরে নাচের ভিডিও পাঠাবেন। বিশেষ করে অধিনায়ক আফ্রিদির জন্য তিনি ভিডিও পাঠাবেন। এছাড়া সেখানে তিনি নিজেকে আফ্রিদির ‘প্রেমিকা’ বলে দাবি করেন।

বিশ্বকাপে ভারতকে হারাতে ব্যর্থ হয় পাকিস্তান। পরবর্তীতে তিনি পাকিস্তানী খেলোয়াড়দের জন্য ভিডিও না পাঠেলেও ভারতীয় ব্যাটসম্যান বিরাট কোহলির প্রেমে পড়েছেন বলে জানান বেলুচ। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তার কোহলি প্রেমের কথা জানান দেন।

বিতর্ক এখানেই শেষ ছিল না। কয়েকদিন আগে তার কারণে মহাবিপদে পড়েন ইমরান খানের দল তেহরিক ই ইনসাফের (পিটিআই) ঊর্ধতন নেতা মুফতি আবদুল কভি। তিনি একটি টিভি চ্যালেনে যান আলোচনা করার জন্য। সেখান থেকে তার সঙ্গে কয়েকটি সেলফি তোলেন কান্দিল বেলুচ।

সেই সেলফি সামজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে বিপদে পড়েন মুফতি আবদুল কভি। শেষ পর্যন্ত পিটিআই থেকে তার সদস্যপদ বাতিল হয়ে যায়। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত নিজের অশ্লীল ছবি পোস্ট করতেন বেলুচ।

কান্দিলের একের পর এক এমন ঘটনায় তার পরিবার বিরক্ত ছিল। বারবার এমন কাজ থেকে তাকে বিরত থাকতে বলেন তারা। কিš‘ সেটা না শোনায় শেষ পর্যন্ত তাকে নিজের আপন ভাই গুলি করতে হত্যা করলো। মুলতানে নিজ বাড়িতেই তাকে খুন করা হয়েছে।

‘পারিবারিক সম্মান’ বাঁচানোর জন্য নিজের বোনকে ভাই খুন করেছে বলে মনে করা হ”েছ। কান্দিলের খুনের বিষয়টি নিশ্চিত করেছে মুলতানের আঞ্চলিক পুলিশ। ক’দিন আগে নিজের নিরাপত্তাহীনতার কথা জানিয়েছিলেন বেলুচ, ‘আমি এখানে (পাকিস্তান) নিরাপদ নই। আমার কাজ অনেকেই পছন্দ করে না। ঈদুল ফিতরের পর অন্য কোথাও চলে যাবো।’
নাম প্রকাশ্যে অনি”ছুক বেলুচের পরিবারের এক সদস্য জানিয়েছেন, কান্দিল গোঁড়া মুসলিম পরিবারের সদস্য। তাঁর কাজকর্মে পরিবারের কেউই খুশি ছিলেন না। ফলে তাঁকে অনেকবার মডেলিং ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করা হয়েছিল। সামাজিক ভাবেও কান্দিলের পরিবারের ওপর চাপ আসছিল।
কিš‘ পরিবারের কোনও কথা শোনেননি কান্দিল। তাহলে এই কারণেই কি বেলুচের এই পরিণতি? ‘অনার কিলিং’-এর শিকার হতে হল পাকিস্তানের এই আলোচিত মডেলকে?

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন