সদ্য সংবাদ

 ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!  শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী  ওসি প্রদীপ ও স্ত্রী চুমকির সম্পত্তি জব্দের নির্দেশ  থাই রাজতন্ত্রের বিরুদ্ধে তরুণদের বিক্ষোভ   কে হচ্ছেন আহমদ শফীর উত্তরসূরি?  সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী তৈরী করা হবে- রেল মন্ত্রী   নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিআইডব্লিউটিএ দোয়া   করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই  মিয়ানমার থেকে এলো ২০ টন পেঁয়াজ  আড়াইহাজারে গাঁজার চাষ, দুই সহোদর আটক  এই সরকারকে সরাতে হবে: মির্জা ফখরুল   ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে বদলি   মসজিদে বিস্ফোরণ: তিতাসের চার প্রকৌশলীসহ ৮ জন রিমান্ডে  বিশ্বে ভয়ংকর দুর্ভিক্ষ আসছে, ক্ষুধায় মরবে ৩ কোটি মানুষ!  আল্লামা শফীর জানাজায় জনতার ঢল, লাখো মানুষের চোখে পানি  মসজিদ বিস্ফোরণে ঘটনায় তিতাসের ৮ কর্মকর্তাকে গ্রেফতার করেছে সিআইডি।  ইউএনও ওয়াহিদার বাসায় টাকা ছিল ৪০ লাখ, সেই মালি নেয় ৫০ হাজার   ‘তিশা প্লাস’ বাসের দরজা-জানালা বন্ধ করে তরুণীকে গণধর্ষণ  'ঊর্মিলাকে পর্ন অভিনেত্রী' বললেন কঙ্গনা

পাকিস্তানে আপন ভাইয়ের হাতে খুন কোহলি-আফ্রিদির স্বঘোষিত প্রেমিকা, বিতর্কিত মডেল বেলুচ।

 Sun, Jul 17, 2016 11:29 AM
পাকিস্তানে আপন ভাইয়ের হাতে খুন কোহলি-আফ্রিদির স্বঘোষিত প্রেমিকা, বিতর্কিত মডেল বেলুচ।

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: আপন ভাইয়ের হাতে গুলিবিদ্ধ হয়ে মারা গেলেন পাকিস্তানের আলোচিত মডেল কান্দিল বেলুচ। শনিবার পাকিস্তানের মুজাফফরবাদের গ্রিন টাউন এলাকায় আপন ভাইয়ের হাতে খুন হয়েছেন বিতর্কিত এই পাকিস্তানি মডেল।

সামাজিক যোগাযোগমাধ্যমে খুবই পরিচিত মুখ ছিলেন পাকিস্তানের এই মডেল। খোলামেলা পোশাক পরে সেলফি তুলে ও ভিডিও করে সেটা সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করে সৃষ্টি করেছিলেন বিতর্কেরও।
পাকিস্তানের সাবেক অধিনায়ক শহিদ আফ্রিদি ও ভারতের টেস্ট দলের অধিনায়ক বিরাট কোহলির স্বঘোষিত ‘প্রেমিকা’ ছিলেন তিনি। বছরের শুর“তে টি-টোয়েন্টি বিশ্বকাপ চলাকালে পাকিস্তান-ভারত ম্যাচের আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও পোস্ট করেন।

সেখানে বেলুচ জানান, ভারতকে পাকিস্তান হারাতে পারলে পাকিস্তানী খেলোয়াড়দের জন্য খোলামেলা পোশাক পরে নাচের ভিডিও পাঠাবেন। বিশেষ করে অধিনায়ক আফ্রিদির জন্য তিনি ভিডিও পাঠাবেন। এছাড়া সেখানে তিনি নিজেকে আফ্রিদির ‘প্রেমিকা’ বলে দাবি করেন।

বিশ্বকাপে ভারতকে হারাতে ব্যর্থ হয় পাকিস্তান। পরবর্তীতে তিনি পাকিস্তানী খেলোয়াড়দের জন্য ভিডিও না পাঠেলেও ভারতীয় ব্যাটসম্যান বিরাট কোহলির প্রেমে পড়েছেন বলে জানান বেলুচ। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে তার কোহলি প্রেমের কথা জানান দেন।

বিতর্ক এখানেই শেষ ছিল না। কয়েকদিন আগে তার কারণে মহাবিপদে পড়েন ইমরান খানের দল তেহরিক ই ইনসাফের (পিটিআই) ঊর্ধতন নেতা মুফতি আবদুল কভি। তিনি একটি টিভি চ্যালেনে যান আলোচনা করার জন্য। সেখান থেকে তার সঙ্গে কয়েকটি সেলফি তোলেন কান্দিল বেলুচ।

সেই সেলফি সামজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে বিপদে পড়েন মুফতি আবদুল কভি। শেষ পর্যন্ত পিটিআই থেকে তার সদস্যপদ বাতিল হয়ে যায়। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে নিয়মিত নিজের অশ্লীল ছবি পোস্ট করতেন বেলুচ।

কান্দিলের একের পর এক এমন ঘটনায় তার পরিবার বিরক্ত ছিল। বারবার এমন কাজ থেকে তাকে বিরত থাকতে বলেন তারা। কিš‘ সেটা না শোনায় শেষ পর্যন্ত তাকে নিজের আপন ভাই গুলি করতে হত্যা করলো। মুলতানে নিজ বাড়িতেই তাকে খুন করা হয়েছে।

‘পারিবারিক সম্মান’ বাঁচানোর জন্য নিজের বোনকে ভাই খুন করেছে বলে মনে করা হ”েছ। কান্দিলের খুনের বিষয়টি নিশ্চিত করেছে মুলতানের আঞ্চলিক পুলিশ। ক’দিন আগে নিজের নিরাপত্তাহীনতার কথা জানিয়েছিলেন বেলুচ, ‘আমি এখানে (পাকিস্তান) নিরাপদ নই। আমার কাজ অনেকেই পছন্দ করে না। ঈদুল ফিতরের পর অন্য কোথাও চলে যাবো।’
নাম প্রকাশ্যে অনি”ছুক বেলুচের পরিবারের এক সদস্য জানিয়েছেন, কান্দিল গোঁড়া মুসলিম পরিবারের সদস্য। তাঁর কাজকর্মে পরিবারের কেউই খুশি ছিলেন না। ফলে তাঁকে অনেকবার মডেলিং ছেড়ে দেওয়ার জন্য অনুরোধ করা হয়েছিল। সামাজিক ভাবেও কান্দিলের পরিবারের ওপর চাপ আসছিল।
কিš‘ পরিবারের কোনও কথা শোনেননি কান্দিল। তাহলে এই কারণেই কি বেলুচের এই পরিণতি? ‘অনার কিলিং’-এর শিকার হতে হল পাকিস্তানের এই আলোচিত মডেলকে?

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন