সদ্য সংবাদ

  ডিএমপির মিরপুর বিভাগে ১২ পুলিশ কর্মকর্তা বদলি   এমপির মামা শ্বশুর ‘জালাল মামা’তেই বিলীন সিদ্ধিরগঞ্জ আ’লীগ   স্কটিশ সুন্দরীর ‘টোপ’, সর্বস্বান্ত ব্যবসায়ী  পাবনার আমিনপুর থানার সেই বিতর্কিত ওসিকে অব্যাহতি, এলাকায় মিষ্টি বিতরণ  বকসিস না দেওয়ায় অক্সিজেন মাস্ক খুলে দেওয়ার অভিযোগ, শিশুর মৃত্যু  নারায়ণগঞ্জ পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা  ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই: ডা. জাফরুল্লাহ  গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই  হাসপাতালে ‘অভিযান’ চালানোর বিপক্ষে স্বাস্থ্যমন্ত্রী  ইসরাইলে নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে বড় বিক্ষোভ  আন্তর্জাতিক তদন্তের দাবি নাকচ লেবানন প্রেসিডেন্টের  ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন চান্দিনার ওসি আবুল ফয়সল   সিফাতের মুক্তির দাবিতে ডাকা মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ, আহত ১০   ওসি প্রদীপ: ৩০ লাখ টাকা চাঁদা না দেয়ায় মাদক ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ার  করোনাকালে ও তেঁতুলিয়ার মহানন্দায় পাথর শ্রমিকদের কর্মচাঞ্চল্য  আড়াইহাজারে অটো চালকের লাশ উদ্ধার  মায়ের কারণেই বাবা দেশের জন্য কাজের সুযোগ পেয়েছেন : শেখ হাসিনা   কীভাবে পুলিশ সদস্যরা বিপথে যায়? গোয়েন্দা সংস্থাও ঘুষের টাকা পায়?   করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে সানাই   ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ চাকরি থেকে বরখাস্ত

পাপারাজ্জিদের কড়া সমালোচনা সমালোচনায় অমিতাভ কন্যা শ্বেতা

 Wed, Oct 12, 2016 1:42 AM
পাপারাজ্জিদের কড়া সমালোচনা সমালোচনায় অমিতাভ কন্যা শ্বেতা

ডেস্ক রিপোর্ট:: কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন ও জয়া বচ্চনের কন্যা তিনি। কিন্তু তাদের কন্যা হওয়া সত্ত্বেও সবসময় মিডিয়ার আলোর বাইরে থাকতে চেয়েছেন এবং পেরেছেন তিনি সেটা করতে। বলছিলাম অমিতাভ কন্যা শ্বেতা বচ্চন নন্দার কথা।

 কিন্তু তার কন্যা নব্যা নাভেলি নন্দার ক্ষেত্রে হয়েছে সম্পূর্ণ উল্টো ঘটণা। সংবাদমাধ্যম যেন ১৯ বছর বয়সী তরুণী নাভেলী নন্দার পিছু কোন ভাবেই ছাড়ছে না!
এ কারণে ডেইলি নিউজ অ্যানালাইসিস-এ খোলা চিঠির আকারে একটি কলাম লিখেছেন শ্বেতা বচ্চন নন্দা। কলামে পাপারাজ্জিদের কড়া সমালোচনা করেছেন শ্বেতা। তিনি বলেছেন, "আপনারা আমার মেয়েকে জানেন না। বিভিন্ন ওয়েবসাইটে তার ছবির সঙ্গে ‘নব্যা নন্দার উত্তেজক ছবি’ কিংবা ‘বন্ধুদের সঙ্গে নব্যা নন্দার বুনো পার্টি’ ধরনের ক্যাপশনেই তাকে চেনা যাবে না। না, আমি বলতে চাই না ওর ব্যক্তিগত ছবিগুলো প্রকাশের অনুমতি নিয়েছে কি-না।"
শ্বেতা তার কলামে আরও লিখেছেন, "নব্যা অন্য দশজন তরুণীর মতোই পার্টি উপভোগ করে, ছবি তোলে। ও যদি সাগরপাড়ে যায় তাহলে তো সাঁতারপোশাকই পরবে। অন্যরাও তা-ই পরে। ও এলোমেলো থাকবে, আবার গুছিয়ে উঠবে। ছেলেদের সঙ্গে উল্লাস করবে। এগুলো তরুণ-তরুণীদের স্বাভাবিক আচরণ।"
১৯৯৭ সালে দিল্লির ব্যবসায়ী নিখিল নন্দাকে বিয়ে করেন শ্বেতা। নব্যা ছাড়াও এই দম্পতির এক পুত্রসন্তান আছে। তার বয়স ১৪ বছর, নাম আগাস্তিয়া।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন