সদ্য সংবাদ

 ট্রাফিক ও হাইওয়ে পুলিশের স্টীকার চাঁদাবাজ চক্র  কুয়েতে বাংলাদেশি রাষ্ট্রদূত আবুল কালামের বিরুদ্ধে মানবপাচারের অভিযোগ  মাদকদ্রব্যের তালিকায় ব্যথানাশক টাপেন্টাডল   বাংলাদেশিরা একেকটা ভাইরাস বোমা: ইতালির প্রধানমন্ত্রী   করোনার কবলে রঞ্জিত মল্লিক ও কোয়েলদের পরিবার   বিশ্ব থেকে বিচ্ছিন্ন হবে বাংলাদেশ   জেকেজি রিজেন্ট করোনা পরীক্ষার অনুমোদন পেল কিভাবে : জিএম কাদের  সাহেদকে গ্রেফতার খুব শিগগিরই: স্বরাষ্ট্রমন্ত্রী   সাহারা খাতুনের মরদেহ দাফন শনিবার   বাজারে ডলারের দাম কমেছে  অনাহারে প্রতিদিন ১২ হাজার মানুষ মারা যেতে পারে  দুর্নীতিবাজদের বিরুদ্ধে যুবলীগ চেয়ারম্যানের হুশিয়ারি   করোনা টেস্ট প্রতারণায়: কে এই ডা. সাবরিনা   নিখোঁজের পর লাশ মিলল দ. কোরিয়ার মেয়রের  ১৪ ঠিকাদারি প্রতিষ্ঠানকে কালো তালিকাভুক্ত করেছে স্বাস্থ্য অধিদফতর  নিপীড়ন-নির্যাতন থেকে পুলিশকে বেরিয়ে আসতে হবে: আইজিপি  যেভাবে ফিট থাকার কাজ করে যাচ্ছেন কৃষ্ণা   চোর ধরছি আর আমাদেরকেই চোর বলা হচ্ছে: প্রধানমন্ত্রী  প্রভাবশালীদের সঙ্গে রিজেন্ট হাসপাতালের মালিকের ছবি নিয়ে যা বলল র‍্যাব   মাদক ব্যবসায়ী সেজে ফেনসিডিল উদ্ধার করলো না.গঞ্জ ডিবি পুলিশ।

পুলিশের বিরুদ্ধে অপপ্রচারের মামলায় মডেল তুলনা গ্রেফতার

 Sat, Jun 24, 2017 1:09 PM
পুলিশের বিরুদ্ধে অপপ্রচারের মামলায় মডেল তুলনা গ্রেফতার

ডেস্ক রিপোর্ট:: পুলিশের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালানোর অভিযোগে মডেল তুলনা

 আল হারুন ও তার ছোট ভাই লায়েক আলী ভূঁইয়াকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার সকালে তাদের বনানীর বাসা থেকে গ্রেফতার করে স্থানীয় থানা পুলিশ। বনানী থানার পরিদর্শক আব্দুল মতিন বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতার মডেল তুলনা আল হারুন নাট্যব্যক্তিত্ব প্রয়াত আবদুল্লাহ আল মামুনের ভাতিজী।

বনানী থানার ডিউটি অফিসার জানান, মামলার বাদী তাদেরই এক সহকর্মী। সামাজিক মাধ্যমে তাকে হেয় করার অভিযোগে গত ২১ জুন বনানী থানায় এ মামলা দায়ের করেন বাদী। মামলা নং ২২।

২০০৭ ‘ইউ গট দ্যা লুক’ নামের এক সুন্দরী প্রতিযোগিতায় অংশগ্রহণের মাধ্যমে বিনোদন মিডিয়ায় নাম লেখান তিনি।

তিনি বেশ কয়েকটি নাটক ও টেলিফিল্মে অভিনয় করেছেন।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন