সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

পূজার ছবি শেয়ার করে বিতর্কে অভিনেত্রী জয়া

 Sun, Oct 1, 2017 6:18 AM
পূজার ছবি শেয়ার করে বিতর্কে অভিনেত্রী জয়া

ডেস্ক রিপোর্ট : : জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান দেশের গণ্ডি পেরিয়ে কলকাতার সিনেমাতেও দারুণ অবস্থান তৈরি করেছেন।

দুই বাংলায় সমানভাবে দাপটের সঙ্গে অভিনয় করে যাচ্ছেন তিনি। তাই প্রতিনিয়ত ব্যস্ততায় ডুবে থাকতে হয়। কিন্তু চলছে শারদীয় দুর্গোৎসব। উৎসবের এই আমেজে তো কাজ নিয়ে পড়ে থাকা যায় না। তাই অন্যান্যদের মতো তিনিও উৎসবের রঙে নিজেকে রাঙিয়ে নিলেন। পূজার সবগুলো দিনই আলাদা আলাদাভাবে উদযাপন করছেন জয়া। এর মধ্যে শুক্রবার নবমীতে তিনি ও তার মা রেহানা মাসউদ তাদের ইস্কাটনের বাড়ির পূজা মণ্ডপে যান। সেখানে গিয়ে তারা অন্যদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নেন।

ফেসবুকের মাধ্যমে জয়া নিজেই এই ব্যাপারটি জানান। কয়েকটি ছবি আপলোড করে জয়া লেখেন, আমাদের বাড়ির দুগ্গা পূজোতে আমি আর মা। শুভ নবমী।


এই পোস্ট থেকেই বিতর্কের সূচনা। ভক্ত-অনুরাগীরা তার কমেন্ট বক্সে যাচ্ছেতাই মন্তব্য করছেন। কেউ বলছেন, ‘আজ নিশ্চিত হলাম জয়া হিন্দু ধর্ম গ্রহণ করেছেন’। আবার কেউ বলছেন, ‘জয়া তোমাকে তো মুসলমান হিসেবে জানতাম’। কেউ কেউ আবার এমন ভাষায় মন্তব্য করেছেন, যেটা প্রকাশের যোগ্য না।

এদিকে নবমীর পর দশমী তথা বিসর্জনের ছবিও শেয়ার করেছেন জয়া। শনিবার তিনি সেজেছেন পূজার সাজে। মুখে রঙ মেখে তুলেছেন বেশ কিছু ছবি। আর ভক্তদের উদ্দেশ্যে সেগুলো শেয়ার করেছেন ফেসবুকে। এই পোস্টেও একই রকম সমালোচনামূলক মন্তব্য দেখা গেছে।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন