সদ্য সংবাদ

  ধনী-গরিব সব রাষ্ট্রই যেন করোনার ভ্যাকসিন পায়: রাষ্ট্রপতি   করোনা শেষ না হতেই এবার 'টুইনডেমিক' আতঙ্ক  গণতন্ত্রের জন্য লড়াইয়ে নামতে হবে: মান্না   ব্রুনাইয়ে মানব পাচার: চক্রের তিনজন গ্রেফতার   পিবিআই এর অভিযানে অপহৃত লামিয়াকে ফতুল্লা থেকে উদ্ধার   পঞ্চগড়ে নারীর ক্ষমতায়ন জেন্ডার সমতা বিষয়ে আলোচনা   মহেশপুরে চাষ হচ্ছে মনিপুরি ইলিশ   শৈলকুপায় সাপের কামড়ে দুই মাসে ১১ জনের প্রাণহানী  ঝিনাইদহে নবাগত পুলিশ সুপার মুনতাসিরুল ইসলামের যোগদান  আটকেপড়া প্রবাসীদের সৌদি ফেরাতে বিমানের বিশেষ ফ্লাইট  সিদ্ধিরগঞ্জে কোনো মাদক,ভূমি দস্যু ও সন্ত্রাসীদের স্থান হবে না- এসপি  এমপি কামরুল ইসলামের ফোন রেকর্ড প্রকাশ: ডিশ ব্যবসায়ী গ্রেপ্তার  করোনার টিকা বন্টনে ১৫৬ দেশের ‘ঐতিহাসিক চুক্তি’  নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী  মিথ্যা মামলা রাজপথেই মোকাবিলা করব: ভিপি নুর   কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার  বিক্ষোভ মিছিল থেকে ভিপি নুর আটক

পূজার ছবি শেয়ার করে বিতর্কে অভিনেত্রী জয়া

 Sun, Oct 1, 2017 6:18 AM
পূজার ছবি শেয়ার করে বিতর্কে অভিনেত্রী জয়া

ডেস্ক রিপোর্ট : : জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান দেশের গণ্ডি পেরিয়ে কলকাতার সিনেমাতেও দারুণ অবস্থান তৈরি করেছেন।

দুই বাংলায় সমানভাবে দাপটের সঙ্গে অভিনয় করে যাচ্ছেন তিনি। তাই প্রতিনিয়ত ব্যস্ততায় ডুবে থাকতে হয়। কিন্তু চলছে শারদীয় দুর্গোৎসব। উৎসবের এই আমেজে তো কাজ নিয়ে পড়ে থাকা যায় না। তাই অন্যান্যদের মতো তিনিও উৎসবের রঙে নিজেকে রাঙিয়ে নিলেন। পূজার সবগুলো দিনই আলাদা আলাদাভাবে উদযাপন করছেন জয়া। এর মধ্যে শুক্রবার নবমীতে তিনি ও তার মা রেহানা মাসউদ তাদের ইস্কাটনের বাড়ির পূজা মণ্ডপে যান। সেখানে গিয়ে তারা অন্যদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নেন।

ফেসবুকের মাধ্যমে জয়া নিজেই এই ব্যাপারটি জানান। কয়েকটি ছবি আপলোড করে জয়া লেখেন, আমাদের বাড়ির দুগ্গা পূজোতে আমি আর মা। শুভ নবমী।


এই পোস্ট থেকেই বিতর্কের সূচনা। ভক্ত-অনুরাগীরা তার কমেন্ট বক্সে যাচ্ছেতাই মন্তব্য করছেন। কেউ বলছেন, ‘আজ নিশ্চিত হলাম জয়া হিন্দু ধর্ম গ্রহণ করেছেন’। আবার কেউ বলছেন, ‘জয়া তোমাকে তো মুসলমান হিসেবে জানতাম’। কেউ কেউ আবার এমন ভাষায় মন্তব্য করেছেন, যেটা প্রকাশের যোগ্য না।

এদিকে নবমীর পর দশমী তথা বিসর্জনের ছবিও শেয়ার করেছেন জয়া। শনিবার তিনি সেজেছেন পূজার সাজে। মুখে রঙ মেখে তুলেছেন বেশ কিছু ছবি। আর ভক্তদের উদ্দেশ্যে সেগুলো শেয়ার করেছেন ফেসবুকে। এই পোস্টেও একই রকম সমালোচনামূলক মন্তব্য দেখা গেছে।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন