সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

পূজার ছবি শেয়ার করে বিতর্কে অভিনেত্রী জয়া

 Sun, Oct 1, 2017 6:18 AM
পূজার ছবি শেয়ার করে বিতর্কে অভিনেত্রী জয়া

ডেস্ক রিপোর্ট : : জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান দেশের গণ্ডি পেরিয়ে কলকাতার সিনেমাতেও দারুণ অবস্থান তৈরি করেছেন।

দুই বাংলায় সমানভাবে দাপটের সঙ্গে অভিনয় করে যাচ্ছেন তিনি। তাই প্রতিনিয়ত ব্যস্ততায় ডুবে থাকতে হয়। কিন্তু চলছে শারদীয় দুর্গোৎসব। উৎসবের এই আমেজে তো কাজ নিয়ে পড়ে থাকা যায় না। তাই অন্যান্যদের মতো তিনিও উৎসবের রঙে নিজেকে রাঙিয়ে নিলেন। পূজার সবগুলো দিনই আলাদা আলাদাভাবে উদযাপন করছেন জয়া। এর মধ্যে শুক্রবার নবমীতে তিনি ও তার মা রেহানা মাসউদ তাদের ইস্কাটনের বাড়ির পূজা মণ্ডপে যান। সেখানে গিয়ে তারা অন্যদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নেন।

ফেসবুকের মাধ্যমে জয়া নিজেই এই ব্যাপারটি জানান। কয়েকটি ছবি আপলোড করে জয়া লেখেন, আমাদের বাড়ির দুগ্গা পূজোতে আমি আর মা। শুভ নবমী।


এই পোস্ট থেকেই বিতর্কের সূচনা। ভক্ত-অনুরাগীরা তার কমেন্ট বক্সে যাচ্ছেতাই মন্তব্য করছেন। কেউ বলছেন, ‘আজ নিশ্চিত হলাম জয়া হিন্দু ধর্ম গ্রহণ করেছেন’। আবার কেউ বলছেন, ‘জয়া তোমাকে তো মুসলমান হিসেবে জানতাম’। কেউ কেউ আবার এমন ভাষায় মন্তব্য করেছেন, যেটা প্রকাশের যোগ্য না।

এদিকে নবমীর পর দশমী তথা বিসর্জনের ছবিও শেয়ার করেছেন জয়া। শনিবার তিনি সেজেছেন পূজার সাজে। মুখে রঙ মেখে তুলেছেন বেশ কিছু ছবি। আর ভক্তদের উদ্দেশ্যে সেগুলো শেয়ার করেছেন ফেসবুকে। এই পোস্টেও একই রকম সমালোচনামূলক মন্তব্য দেখা গেছে।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন