সদ্য সংবাদ

  অপরাধীদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান: হারুনের চেয়েও কঠোর এসপি মনিরুল ইসলাম   এসপি হারুনের প্রেতাত্মারা জেলাকে অস্থিতিশীল করার যড়যন্ত্র করছে   নারায়ণগঞ্জের এসপি মনিরুলের উদ্যোগে ভবন ধসে নিহত ওয়াজিদের জন্য দোয়া  সিদ্ধিরগঞ্জে ফেন্সিডিলসহ চাঁদাবাজ মুন্নার ২ সহযোগি গ্রেফতার  ১৫০ যাত্রীসহ ভারতীয় বিমানকে ‘বাঁচাল’ পাকিস্তান  বিপিএলের প্লেয়ারেরা কে কোন দলে খেলবে   ঢাকার পথে পাথরঘাটার বিস্ফোরণে দগ্ধ অর্পিতা  থানার ভেতরে মারধর আ`লীগ নেতার বিরুদ্ধে মামলা , অপরাধীর পক্ষ নেওয়ায় ওসি তদন্ত ক্লোজড  আমির খানের মেয়ের ছবিতে মিডিয়ায় তোলপাড়   শেখ হাসিনা জনগণের সঙ্গে নির্মম রসিকতা করছেন: রিজভী  নতুন সড়ক পরিবহন আইন কার্যকর শুরু হয়েছে: ওবায়দুল কাদের  পেঁয়াজ নিয়ে আলোচনা-সমালোচনায় সরগরম  নবীনগরে সাবেক সাংসদ আব্দুল লফিত স্মরণে আলোচনা সভা  সাঘাটায় প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা অনুষ্ঠিত   ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প

পূজার ছবি শেয়ার করে বিতর্কে অভিনেত্রী জয়া

 Sun, Oct 1, 2017 6:18 AM
পূজার ছবি শেয়ার করে বিতর্কে অভিনেত্রী জয়া

ডেস্ক রিপোর্ট : : জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান দেশের গণ্ডি পেরিয়ে কলকাতার সিনেমাতেও দারুণ অবস্থান তৈরি করেছেন।

দুই বাংলায় সমানভাবে দাপটের সঙ্গে অভিনয় করে যাচ্ছেন তিনি। তাই প্রতিনিয়ত ব্যস্ততায় ডুবে থাকতে হয়। কিন্তু চলছে শারদীয় দুর্গোৎসব। উৎসবের এই আমেজে তো কাজ নিয়ে পড়ে থাকা যায় না। তাই অন্যান্যদের মতো তিনিও উৎসবের রঙে নিজেকে রাঙিয়ে নিলেন। পূজার সবগুলো দিনই আলাদা আলাদাভাবে উদযাপন করছেন জয়া। এর মধ্যে শুক্রবার নবমীতে তিনি ও তার মা রেহানা মাসউদ তাদের ইস্কাটনের বাড়ির পূজা মণ্ডপে যান। সেখানে গিয়ে তারা অন্যদের সঙ্গে আনন্দ ভাগাভাগি করে নেন।

ফেসবুকের মাধ্যমে জয়া নিজেই এই ব্যাপারটি জানান। কয়েকটি ছবি আপলোড করে জয়া লেখেন, আমাদের বাড়ির দুগ্গা পূজোতে আমি আর মা। শুভ নবমী।


এই পোস্ট থেকেই বিতর্কের সূচনা। ভক্ত-অনুরাগীরা তার কমেন্ট বক্সে যাচ্ছেতাই মন্তব্য করছেন। কেউ বলছেন, ‘আজ নিশ্চিত হলাম জয়া হিন্দু ধর্ম গ্রহণ করেছেন’। আবার কেউ বলছেন, ‘জয়া তোমাকে তো মুসলমান হিসেবে জানতাম’। কেউ কেউ আবার এমন ভাষায় মন্তব্য করেছেন, যেটা প্রকাশের যোগ্য না।

এদিকে নবমীর পর দশমী তথা বিসর্জনের ছবিও শেয়ার করেছেন জয়া। শনিবার তিনি সেজেছেন পূজার সাজে। মুখে রঙ মেখে তুলেছেন বেশ কিছু ছবি। আর ভক্তদের উদ্দেশ্যে সেগুলো শেয়ার করেছেন ফেসবুকে। এই পোস্টেও একই রকম সমালোচনামূলক মন্তব্য দেখা গেছে।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন