সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

পোশাক খুলে প্রতিবাদ করায় বাড়ি ছাড়ার নোটিশ তেলুগু অভিনেত্রীকে

 Thu, Apr 12, 2018 1:18 PM
পোশাক খুলে প্রতিবাদ করায় বাড়ি ছাড়ার নোটিশ তেলুগু অভিনেত্রীকে

বিনোদন ডেস্ক : : কাস্টিং কাউচের প্রতিবাদ করেছিলেন অভিনব ভঙ্গিতে। যে শরীর নিয়ে এত টানাটানি,

 এত লালসা, তাই-ই অনাবৃত করে তুলে ধরেছিলেন সমাজের সামনে। আসলে তা ছিল মেকি সভ্যতার মুখে থাপ্পড়। গোটা দেশে রীতিমতো শোরগোল পড়েছিল অভিনেত্রী শ্রী রেড্ডির টপলেস প্রতিবাদে। সে থাপ্পড় যে জোর লেগেছে তা ঘটনা পরম্পরায় স্পষ্ট। তবে অভিনেত্রীকে প্রতিবাদের মাশুল দিতে হচ্ছে ব্যক্তিগত জীবনেই।  পোশাক খুলে প্রতিবাদের জেরে ঘর থেকে বের দেওয়া হল তাকে।

হায়দরাবাদের অভিজাত জুবিলি হিলস এলাকায় তেলুগু ফিল্ম চেম্বার অফ কমার্স। গত শনিবার সেই অফিসের সামনে টপলেস হয়ে বসে পড়েন অভিনেত্রী। অভিযোগ জানান, উঠতি অভিনেত্রীদের তেলুগু ফিল্ম ইন্ডাস্ট্রিতে  শোষণ করা হয়। ভাল চরিত্র, খ্যাতি দেওয়ার নাম করে তাদের শারীরিক সম্পর্কে লিপ্ত হতে বাধ্য করা হয়। এরপরও তারা কাজ পান না। এভাবেই দীর্ঘদিন ধরে নারীরা তেলুগু চলচ্চিত্র জগতে হেনস্তার শিকার হচ্ছেন। এর প্রতিবাদ করতে কাউকে তো এগিয়ে আসতেই হত। সারা  দেশের সংবাদমাধ্যম তুলে ধরে অভিনেত্রীর প্রতিবাদ। প্রতিবাদে অবস্থা বদলায়নি। তবে আঁতে ঘা লেগেছে। কেননা ইতিমধ্যেই অভিনেত্রীকে  মোশন শিল্পীদের অ্যাসোসিয়েশন থেকে বরখাস্ত করা হয়েছে। এবার বাড়ি ছাড়ারও নোটিস পেলেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সে খবর জানিয়ে অভিনেত্রী লিখেছেন, পোশাক খুলে প্রতিবাদ জানানোর পরই তাকে বাড়ি ছাড়ার কথা জানিয়ে দেওয়া হয়। বাড়ির মালিক আবার আইএএস অফিসার! 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন