সদ্য সংবাদ

  কাতার ফুটবল ২০২২ বিশ্বকাপের সময়সূচি চূড়ান্ত  ফতুল্লার সেই প্রতারক বরিশাইল্যা টিপু গ্রেফতার   নারায়ণগঞ্জের সুগন্ধা রেস্টুরেন্টে অস্বাস্থ্যকর ও মেয়াদউত্তির্ণ খাবার বিক্রি।  সাহেদের গ্রেফতার নাটক কিনা সংশয় রিজভীর  মিশা-জায়েদকে ‘বয়কট’ করল ১৮ সংগঠন  ট্রাম্পের বিরুদ্ধে প্রতিশোধের হুশিয়ারি চীনের   ইউনাইটেডে অগ্নিকাণ্ড : ৪ পরিবারকে ৩০ লাখ টাকা করে দেয়ার নির্দেশ  কক্সবাজার সৈকতে পাঁচ শতাধিক স্বেচ্ছাসেবীর পরিচ্ছন্নতা অভিযান  ইতালিতে ফিরে যাওয়া ১৫০ বাংলাদেশী করোনায় আক্রান্ত  রিজেন্টের সঙ্গে চুক্তি কার নির্দেশে, জানালেন হেলথ ডিজি   আবাসিকে নতুন গ্যাস সংযোগ দেবে না সরকার  উত্তরায় সাহেদের ‘ল-চেম্বার’ থেকে জাল টাকা উদ্ধার  সাতক্ষীরায় নদীর পাড়ে র‌্যাবের জালে অস্ত্রসহ সাহেদ গ্রেফতার।   নারায়ণগঞ্জবাসীর গলার কাঁটা ফুটপাতের হকাররা : নেপথ্যে চাঁদাবাজি  পল্লীবন্ধু এরশাদ: এক দূরদর্শী রাষ্ট্রনায়ক  আড়াইহাজারে স্বামীহারা গৃহিনীকে শ্বাসরোধ করে হত্যা   সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-মামলায় আরজেএফ’র প্রতিবাদ   পাকিস্তানে গাড়িবহরে হামলা, ৮ সেনা নিহত   মঙ্গলগ্রহের অভিযানে নেতৃত্ব দেবেন আমিরাতের এই নারী   এরশাদের আদর্শে রাজনীতি করতে হবে: জিএম কাদের

প্রতারণার দায়ে হলে হৃত্বিকের স্ত্রী সুজান গ্রেফতার

 Tue, Jun 21, 2016 12:02 PM
প্রতারণার দায়ে হলে হৃত্বিকের  স্ত্রী সুজান গ্রেফতার

এশিয়াখবর২৪.বিনোদন ডেস্ক:: বলিউড হার্টথ্রব হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানকে আটক করল পানাজি পুলিশ। তাঁর বিরুদ্ধে অভিযোগ আনা হয়েছে যে, তিনি ১.৮৭ কোটি টাকা প্রতারণার সঙ্গে যুক্ত।

নিউজ এজেন্সি অঘও-এর থেকে পাওয়া খবর অনুযায়ী জানা গিয়েছে যে, হৃত্বিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খান অনেকদিন ধরেই ইনটেরিয়র ডিজাইনিংয়ের ব্যবসা করছেন। সেই সূত্রেই একটি রিয়েল এস্টেট কোম্পানির সঙ্গে একটি চুক্তিবদ্ধ প্রোজেক্ট করেন। চুক্তি অনুযায়ী সেই প্রোজেক্টের কাজ যে সময় শেষ করার কথা ছিল, সেই সময় শেষ করতে না পারার জন্যই ওই কোম্পানির তাঁর নামে টাকা প্রতারণার মামলা করে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন