সদ্য সংবাদ

  ডিএমপির মিরপুর বিভাগে ১২ পুলিশ কর্মকর্তা বদলি   এমপির মামা শ্বশুর ‘জালাল মামা’তেই বিলীন সিদ্ধিরগঞ্জ আ’লীগ   স্কটিশ সুন্দরীর ‘টোপ’, সর্বস্বান্ত ব্যবসায়ী  পাবনার আমিনপুর থানার সেই বিতর্কিত ওসিকে অব্যাহতি, এলাকায় মিষ্টি বিতরণ  বকসিস না দেওয়ায় অক্সিজেন মাস্ক খুলে দেওয়ার অভিযোগ, শিশুর মৃত্যু  নারায়ণগঞ্জ পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা  ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই: ডা. জাফরুল্লাহ  গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই  হাসপাতালে ‘অভিযান’ চালানোর বিপক্ষে স্বাস্থ্যমন্ত্রী  ইসরাইলে নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে বড় বিক্ষোভ  আন্তর্জাতিক তদন্তের দাবি নাকচ লেবানন প্রেসিডেন্টের  ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন চান্দিনার ওসি আবুল ফয়সল   সিফাতের মুক্তির দাবিতে ডাকা মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ, আহত ১০   ওসি প্রদীপ: ৩০ লাখ টাকা চাঁদা না দেয়ায় মাদক ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ার  করোনাকালে ও তেঁতুলিয়ার মহানন্দায় পাথর শ্রমিকদের কর্মচাঞ্চল্য  আড়াইহাজারে অটো চালকের লাশ উদ্ধার  মায়ের কারণেই বাবা দেশের জন্য কাজের সুযোগ পেয়েছেন : শেখ হাসিনা   কীভাবে পুলিশ সদস্যরা বিপথে যায়? গোয়েন্দা সংস্থাও ঘুষের টাকা পায়?   করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে সানাই   ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ চাকরি থেকে বরখাস্ত

প্রত্যেকটা মেয়ের ভার্জিনিটি নিশ্চিত করুন: এভ্রিল

 Fri, Oct 6, 2017 7:04 AM
প্রত্যেকটা মেয়ের ভার্জিনিটি নিশ্চিত করুন:  এভ্রিল

ডেস্ক রিপোর্ট : : বিবাহত হওয়ার তথ্য গোপনের অভিযোগে মুকুট হারানোর পর এবার অন্য প্রতিযোগীদের ভার্জিনিটি

নিয়ে প্রশ্ন তুলেছেন জান্নাতুল নাঈম এভ্রিল। বুধবার দুপুরে একটি সাক্ষাৎকারে তিনি এই প্রশ্ন তোলেন।


মুকুট হারানো জান্নাতুল নাঈম এভ্রিল বলেন ‘আমার ভার্জিনিটি নিয়ে যদি প্রশ্ন ওঠে, তাহলে আমাকে প্রত্যেকটা মেয়ের ভার্জিনিটি নিশ্চিত করুন’।


জান্নাতুল বলেন, ‘প্রতিযোগীতায় ভার্জিনিটি বলে কিছুই ছিলনা। ওখানে উল্লেখ ছিল না ভার্জিনিটি থাকতে হবে। ওখানে বলা ছিল সিঙ্গেল থাকতে হবে। আমি তো সিঙ্গেল আছি। যে জিনিসটাতে আমি কখনই ছিলাম না, সেটার জন্য কেন আমি সারাজীবন দোষ নিবো?’


২৯ সেপ্টেম্বর রাতে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে বিজয়ী হিসেবে ঘোষণা করা হয়েছিল জান্নাতুল নাঈম এভ্রিলের নাম। এরপর গত ছয়দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে এভ্রিল ছিলেন সবচেয়ে আলোচিত নাম। বিজয়ী হওয়ার পর গণমাধ্যমে উঠে আসে তার বিয়ে ও বিচ্ছেদের খবর।


এর পরিপ্রেক্ষিতে ফেসবুক লাইভে এসে বিয়ে ও বিচ্ছেদের কথা স্বীকার করে নেন তিনি। তবে তার দাবি, সে সময় বয়স কম থাকায় মতের বিরুদ্ধে বিয়ে দেওয়া হয়েছিল তাকে।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার দ্বিতীয় রানার আপ রুকাইয়া জাহান চমকও বিবাহিত! চমকের স্বামীর নাম, খান এইচ কবির। শুধু এভ্রিলই নয়, তথ্য গোপন করে উক্ত আয়োজনে আবেদন করেছিলেন রুকাইয়া জাহান চমকও। নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানিয়েছেন কর্নেল মেডিকেল কলেজের সবাই-ই রুকাইয়ার বিয়ের বিষয়টি জানেন। এছাড়াও চমকের স্বামী কবিরের ফেসবুক স্ট্যাটাস থেকেও বিয়ের বিষয়টি নিশ্চিত হওয়া যায়।


রুকাইয়ার ফেসবুক অ্যাকাউন্টের রিলেশনশীপ স্ট্যাটাসে এতদিন ম্যারেড লেখা থাকলেও, গত ৪ অক্টোবর বুধবারের পর থেকে সেটি বদল করা হয়েছে।


শুধু তাই-ই নয় মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সেরা ১০ জনের মধ্যে প্রায় ৪-৫ জনই বিবাহিত, এমন কথাও শোনা যাচ্ছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন