সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

প্রত্যেকটা মেয়ের ভার্জিনিটি নিশ্চিত করুন: এভ্রিল

 Fri, Oct 6, 2017 7:04 AM
প্রত্যেকটা মেয়ের ভার্জিনিটি নিশ্চিত করুন:  এভ্রিল

ডেস্ক রিপোর্ট : : বিবাহত হওয়ার তথ্য গোপনের অভিযোগে মুকুট হারানোর পর এবার অন্য প্রতিযোগীদের ভার্জিনিটি

নিয়ে প্রশ্ন তুলেছেন জান্নাতুল নাঈম এভ্রিল। বুধবার দুপুরে একটি সাক্ষাৎকারে তিনি এই প্রশ্ন তোলেন।


মুকুট হারানো জান্নাতুল নাঈম এভ্রিল বলেন ‘আমার ভার্জিনিটি নিয়ে যদি প্রশ্ন ওঠে, তাহলে আমাকে প্রত্যেকটা মেয়ের ভার্জিনিটি নিশ্চিত করুন’।


জান্নাতুল বলেন, ‘প্রতিযোগীতায় ভার্জিনিটি বলে কিছুই ছিলনা। ওখানে উল্লেখ ছিল না ভার্জিনিটি থাকতে হবে। ওখানে বলা ছিল সিঙ্গেল থাকতে হবে। আমি তো সিঙ্গেল আছি। যে জিনিসটাতে আমি কখনই ছিলাম না, সেটার জন্য কেন আমি সারাজীবন দোষ নিবো?’


২৯ সেপ্টেম্বর রাতে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে বিজয়ী হিসেবে ঘোষণা করা হয়েছিল জান্নাতুল নাঈম এভ্রিলের নাম। এরপর গত ছয়দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে এভ্রিল ছিলেন সবচেয়ে আলোচিত নাম। বিজয়ী হওয়ার পর গণমাধ্যমে উঠে আসে তার বিয়ে ও বিচ্ছেদের খবর।


এর পরিপ্রেক্ষিতে ফেসবুক লাইভে এসে বিয়ে ও বিচ্ছেদের কথা স্বীকার করে নেন তিনি। তবে তার দাবি, সে সময় বয়স কম থাকায় মতের বিরুদ্ধে বিয়ে দেওয়া হয়েছিল তাকে।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার দ্বিতীয় রানার আপ রুকাইয়া জাহান চমকও বিবাহিত! চমকের স্বামীর নাম, খান এইচ কবির। শুধু এভ্রিলই নয়, তথ্য গোপন করে উক্ত আয়োজনে আবেদন করেছিলেন রুকাইয়া জাহান চমকও। নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানিয়েছেন কর্নেল মেডিকেল কলেজের সবাই-ই রুকাইয়ার বিয়ের বিষয়টি জানেন। এছাড়াও চমকের স্বামী কবিরের ফেসবুক স্ট্যাটাস থেকেও বিয়ের বিষয়টি নিশ্চিত হওয়া যায়।


রুকাইয়ার ফেসবুক অ্যাকাউন্টের রিলেশনশীপ স্ট্যাটাসে এতদিন ম্যারেড লেখা থাকলেও, গত ৪ অক্টোবর বুধবারের পর থেকে সেটি বদল করা হয়েছে।


শুধু তাই-ই নয় মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সেরা ১০ জনের মধ্যে প্রায় ৪-৫ জনই বিবাহিত, এমন কথাও শোনা যাচ্ছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন