সদ্য সংবাদ

  অপরাধীদের বিরুদ্ধে শুদ্ধি অভিযান: হারুনের চেয়েও কঠোর এসপি মনিরুল ইসলাম   এসপি হারুনের প্রেতাত্মারা জেলাকে অস্থিতিশীল করার যড়যন্ত্র করছে   নারায়ণগঞ্জের এসপি মনিরুলের উদ্যোগে ভবন ধসে নিহত ওয়াজিদের জন্য দোয়া  সিদ্ধিরগঞ্জে ফেন্সিডিলসহ চাঁদাবাজ মুন্নার ২ সহযোগি গ্রেফতার  ১৫০ যাত্রীসহ ভারতীয় বিমানকে ‘বাঁচাল’ পাকিস্তান  বিপিএলের প্লেয়ারেরা কে কোন দলে খেলবে   ঢাকার পথে পাথরঘাটার বিস্ফোরণে দগ্ধ অর্পিতা  থানার ভেতরে মারধর আ`লীগ নেতার বিরুদ্ধে মামলা , অপরাধীর পক্ষ নেওয়ায় ওসি তদন্ত ক্লোজড  আমির খানের মেয়ের ছবিতে মিডিয়ায় তোলপাড়   শেখ হাসিনা জনগণের সঙ্গে নির্মম রসিকতা করছেন: রিজভী  নতুন সড়ক পরিবহন আইন কার্যকর শুরু হয়েছে: ওবায়দুল কাদের  পেঁয়াজ নিয়ে আলোচনা-সমালোচনায় সরগরম  নবীনগরে সাবেক সাংসদ আব্দুল লফিত স্মরণে আলোচনা সভা  সাঘাটায় প্রাথমিক ও ইবতেদায়ী সমাপনী পরীক্ষা অনুষ্ঠিত   ভারতের মতো মানসম্পন্ন পেসার আমাদের নেই: নান্নু  নারায়ণগঞ্জ পেঁয়াজের বাজার জেলা প্রশাসনের অভিযান   এবার মিলারদের কারসাজিতে চালের বাজারও অস্থির  নতুন নাটকে মডেল সাবরিনা প্রমি   স্বেচ্ছা‌সেবক লী‌গের সভাপ‌তি নির্মল, সম্পাদক বাবু  ইউক্রেন কাণ্ড: সাক্ষীকে ‘ভয়’ দেখাচ্ছেন ট্রাম্প

প্রত্যেকটা মেয়ের ভার্জিনিটি নিশ্চিত করুন: এভ্রিল

 Fri, Oct 6, 2017 7:04 AM
প্রত্যেকটা মেয়ের ভার্জিনিটি নিশ্চিত করুন:  এভ্রিল

ডেস্ক রিপোর্ট : : বিবাহত হওয়ার তথ্য গোপনের অভিযোগে মুকুট হারানোর পর এবার অন্য প্রতিযোগীদের ভার্জিনিটি

নিয়ে প্রশ্ন তুলেছেন জান্নাতুল নাঈম এভ্রিল। বুধবার দুপুরে একটি সাক্ষাৎকারে তিনি এই প্রশ্ন তোলেন।


মুকুট হারানো জান্নাতুল নাঈম এভ্রিল বলেন ‘আমার ভার্জিনিটি নিয়ে যদি প্রশ্ন ওঠে, তাহলে আমাকে প্রত্যেকটা মেয়ের ভার্জিনিটি নিশ্চিত করুন’।


জান্নাতুল বলেন, ‘প্রতিযোগীতায় ভার্জিনিটি বলে কিছুই ছিলনা। ওখানে উল্লেখ ছিল না ভার্জিনিটি থাকতে হবে। ওখানে বলা ছিল সিঙ্গেল থাকতে হবে। আমি তো সিঙ্গেল আছি। যে জিনিসটাতে আমি কখনই ছিলাম না, সেটার জন্য কেন আমি সারাজীবন দোষ নিবো?’


২৯ সেপ্টেম্বর রাতে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে বিজয়ী হিসেবে ঘোষণা করা হয়েছিল জান্নাতুল নাঈম এভ্রিলের নাম। এরপর গত ছয়দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে এভ্রিল ছিলেন সবচেয়ে আলোচিত নাম। বিজয়ী হওয়ার পর গণমাধ্যমে উঠে আসে তার বিয়ে ও বিচ্ছেদের খবর।


এর পরিপ্রেক্ষিতে ফেসবুক লাইভে এসে বিয়ে ও বিচ্ছেদের কথা স্বীকার করে নেন তিনি। তবে তার দাবি, সে সময় বয়স কম থাকায় মতের বিরুদ্ধে বিয়ে দেওয়া হয়েছিল তাকে।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার দ্বিতীয় রানার আপ রুকাইয়া জাহান চমকও বিবাহিত! চমকের স্বামীর নাম, খান এইচ কবির। শুধু এভ্রিলই নয়, তথ্য গোপন করে উক্ত আয়োজনে আবেদন করেছিলেন রুকাইয়া জাহান চমকও। নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানিয়েছেন কর্নেল মেডিকেল কলেজের সবাই-ই রুকাইয়ার বিয়ের বিষয়টি জানেন। এছাড়াও চমকের স্বামী কবিরের ফেসবুক স্ট্যাটাস থেকেও বিয়ের বিষয়টি নিশ্চিত হওয়া যায়।


রুকাইয়ার ফেসবুক অ্যাকাউন্টের রিলেশনশীপ স্ট্যাটাসে এতদিন ম্যারেড লেখা থাকলেও, গত ৪ অক্টোবর বুধবারের পর থেকে সেটি বদল করা হয়েছে।


শুধু তাই-ই নয় মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সেরা ১০ জনের মধ্যে প্রায় ৪-৫ জনই বিবাহিত, এমন কথাও শোনা যাচ্ছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন