সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

প্রত্যেকটা মেয়ের ভার্জিনিটি নিশ্চিত করুন: এভ্রিল

 Fri, Oct 6, 2017 7:04 AM
প্রত্যেকটা মেয়ের ভার্জিনিটি নিশ্চিত করুন:  এভ্রিল

ডেস্ক রিপোর্ট : : বিবাহত হওয়ার তথ্য গোপনের অভিযোগে মুকুট হারানোর পর এবার অন্য প্রতিযোগীদের ভার্জিনিটি

নিয়ে প্রশ্ন তুলেছেন জান্নাতুল নাঈম এভ্রিল। বুধবার দুপুরে একটি সাক্ষাৎকারে তিনি এই প্রশ্ন তোলেন।


মুকুট হারানো জান্নাতুল নাঈম এভ্রিল বলেন ‘আমার ভার্জিনিটি নিয়ে যদি প্রশ্ন ওঠে, তাহলে আমাকে প্রত্যেকটা মেয়ের ভার্জিনিটি নিশ্চিত করুন’।


জান্নাতুল বলেন, ‘প্রতিযোগীতায় ভার্জিনিটি বলে কিছুই ছিলনা। ওখানে উল্লেখ ছিল না ভার্জিনিটি থাকতে হবে। ওখানে বলা ছিল সিঙ্গেল থাকতে হবে। আমি তো সিঙ্গেল আছি। যে জিনিসটাতে আমি কখনই ছিলাম না, সেটার জন্য কেন আমি সারাজীবন দোষ নিবো?’


২৯ সেপ্টেম্বর রাতে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে বিজয়ী হিসেবে ঘোষণা করা হয়েছিল জান্নাতুল নাঈম এভ্রিলের নাম। এরপর গত ছয়দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে এভ্রিল ছিলেন সবচেয়ে আলোচিত নাম। বিজয়ী হওয়ার পর গণমাধ্যমে উঠে আসে তার বিয়ে ও বিচ্ছেদের খবর।


এর পরিপ্রেক্ষিতে ফেসবুক লাইভে এসে বিয়ে ও বিচ্ছেদের কথা স্বীকার করে নেন তিনি। তবে তার দাবি, সে সময় বয়স কম থাকায় মতের বিরুদ্ধে বিয়ে দেওয়া হয়েছিল তাকে।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার দ্বিতীয় রানার আপ রুকাইয়া জাহান চমকও বিবাহিত! চমকের স্বামীর নাম, খান এইচ কবির। শুধু এভ্রিলই নয়, তথ্য গোপন করে উক্ত আয়োজনে আবেদন করেছিলেন রুকাইয়া জাহান চমকও। নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানিয়েছেন কর্নেল মেডিকেল কলেজের সবাই-ই রুকাইয়ার বিয়ের বিষয়টি জানেন। এছাড়াও চমকের স্বামী কবিরের ফেসবুক স্ট্যাটাস থেকেও বিয়ের বিষয়টি নিশ্চিত হওয়া যায়।


রুকাইয়ার ফেসবুক অ্যাকাউন্টের রিলেশনশীপ স্ট্যাটাসে এতদিন ম্যারেড লেখা থাকলেও, গত ৪ অক্টোবর বুধবারের পর থেকে সেটি বদল করা হয়েছে।


শুধু তাই-ই নয় মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সেরা ১০ জনের মধ্যে প্রায় ৪-৫ জনই বিবাহিত, এমন কথাও শোনা যাচ্ছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন