সদ্য সংবাদ

 মুক্তিযোদ্ধাদের নামে সড়ক ও সেতুর নামকরণ করা হবে   ঘুষ কেলেঙ্কারিতে স্যামসাং প্রধানের কারাদণ্ড  জমি দখল-জালিয়াতি প্রতিকারে নতুন আইন হচ্ছে   নারায়ণগঞ্জে হিরাঝিল, রাজধানী হোটেলসহ ৫ প্রতিষ্ঠানে অভিযান  বাইডেনের শপথ ঘিরে মুসলিমদের সতর্ক থাকার পরামর্শ  কাদের মির্জাকে পাবনা পাঠাতে বললেন নিক্সন চৌধুরী   ঐক্যের আহ্বান জানিয়ে সংসদে রাষ্ট্রপতির ভাষণ  তেতুঁলিয়া সীমান্তে বিজিবির শীতার্তদের মাঝে কম্বল বিতরণ  অমিতাভ নাতনি নভ্যার ভাইরাল ছবি ঘিরে জল্পনা  সারাদেশে শীত থাকবে মাসজুড়ে  ১২ মাসের বেতন দিতে না পারলে পরিষদ বাতিল: স্থানীয় সরকার মন্ত্রী  পঞ্চগড়ে গভীর রাতে শীতার্তদের পাশে জেলা প্রশাসক   কারাগারে মানসিক স্বাস্থ্য বিষয়ক অনলাইন প্রশিক্ষণ শুরু  বাগলী স্থল শুল্ক ষ্টেশনে মানববন্ধন  আড়াইহাজারে সোয়া ৫টন অবৈধ পলিথিন সহ গ্রেফতার ২   ভারতে টিকা নেয়ার পর ৪৪৭ জনের পার্শ্বপ্রতিক্রিয়া  সিদ্ধিরগঞ্জে ভাবীকে পিটিয়ে রক্তাক্ত যখম করলেন দেবর  সাংবাদিকদের কল্যাণে সরকার কাজ করে যাচ্ছে -পিআইবি মহাপরিচালক   ফাইজারের করোনা ভ্যাকসিন নেয়ার পর নরওয়ের ২৩ নাগরিকের মৃত্যু  সিরাজগঞ্জ বিএনপি বিজয়ী কাউন্সিলর প্রার্থী খুন

প্রত্যেকটা মেয়ের ভার্জিনিটি নিশ্চিত করুন: এভ্রিল

 Fri, Oct 6, 2017 7:04 AM
প্রত্যেকটা মেয়ের ভার্জিনিটি নিশ্চিত করুন:  এভ্রিল

ডেস্ক রিপোর্ট : : বিবাহত হওয়ার তথ্য গোপনের অভিযোগে মুকুট হারানোর পর এবার অন্য প্রতিযোগীদের ভার্জিনিটি

নিয়ে প্রশ্ন তুলেছেন জান্নাতুল নাঈম এভ্রিল। বুধবার দুপুরে একটি সাক্ষাৎকারে তিনি এই প্রশ্ন তোলেন।


মুকুট হারানো জান্নাতুল নাঈম এভ্রিল বলেন ‘আমার ভার্জিনিটি নিয়ে যদি প্রশ্ন ওঠে, তাহলে আমাকে প্রত্যেকটা মেয়ের ভার্জিনিটি নিশ্চিত করুন’।


জান্নাতুল বলেন, ‘প্রতিযোগীতায় ভার্জিনিটি বলে কিছুই ছিলনা। ওখানে উল্লেখ ছিল না ভার্জিনিটি থাকতে হবে। ওখানে বলা ছিল সিঙ্গেল থাকতে হবে। আমি তো সিঙ্গেল আছি। যে জিনিসটাতে আমি কখনই ছিলাম না, সেটার জন্য কেন আমি সারাজীবন দোষ নিবো?’


২৯ সেপ্টেম্বর রাতে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালেতে বিজয়ী হিসেবে ঘোষণা করা হয়েছিল জান্নাতুল নাঈম এভ্রিলের নাম। এরপর গত ছয়দিন ধরে সামাজিক যোগাযোগ মাধ্যম ও গণমাধ্যমে এভ্রিল ছিলেন সবচেয়ে আলোচিত নাম। বিজয়ী হওয়ার পর গণমাধ্যমে উঠে আসে তার বিয়ে ও বিচ্ছেদের খবর।


এর পরিপ্রেক্ষিতে ফেসবুক লাইভে এসে বিয়ে ও বিচ্ছেদের কথা স্বীকার করে নেন তিনি। তবে তার দাবি, সে সময় বয়স কম থাকায় মতের বিরুদ্ধে বিয়ে দেওয়া হয়েছিল তাকে।

মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার দ্বিতীয় রানার আপ রুকাইয়া জাহান চমকও বিবাহিত! চমকের স্বামীর নাম, খান এইচ কবির। শুধু এভ্রিলই নয়, তথ্য গোপন করে উক্ত আয়োজনে আবেদন করেছিলেন রুকাইয়া জাহান চমকও। নাম প্রকাশে অনিচ্ছুক একজন জানিয়েছেন কর্নেল মেডিকেল কলেজের সবাই-ই রুকাইয়ার বিয়ের বিষয়টি জানেন। এছাড়াও চমকের স্বামী কবিরের ফেসবুক স্ট্যাটাস থেকেও বিয়ের বিষয়টি নিশ্চিত হওয়া যায়।


রুকাইয়ার ফেসবুক অ্যাকাউন্টের রিলেশনশীপ স্ট্যাটাসে এতদিন ম্যারেড লেখা থাকলেও, গত ৪ অক্টোবর বুধবারের পর থেকে সেটি বদল করা হয়েছে।


শুধু তাই-ই নয় মিস ওয়ার্ল্ড বাংলাদেশের সেরা ১০ জনের মধ্যে প্রায় ৪-৫ জনই বিবাহিত, এমন কথাও শোনা যাচ্ছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন