সদ্য সংবাদ

  খুনি নূর হোসেনের ভাতিজা বাদল ভালো, মেয়র আইভী ব্যর্থ!   সরকারি কর্মচারীদের গ্রেফতারে অনুমতির বিধান কেন অবৈধ নয়: হাইকোর্ট  বাড়ি ভারতে, অফিস করেন সিলেটে  আবারও ষড়যন্ত্র হচ্ছে: ওবায়দুল কাদের   ই-কমার্সের প্রতারনায় ভুক্তভোগী বাণিজ্যমন্ত্রী  সাবেক প্রতিমন্ত্রী মান্নান খান ও তার স্ত্রীর বিচার শুরু   ১০ হাজার ৫০০ শ্রমিককে ভিসা দেবে যুক্তরাজ্য  দেবীগঞ্জে বাসর রাতে পাত্রের রহস্যজনক মৃত্যু  ‘চুনকা কুটির নয়, আইভীর হোয়াইট ওয়াশের জ্বালা বিরোধী পক্ষ  বিয়ের পর আমাদের বন্ধুত্ব গাঢ় হচ্ছে: মাহি  বাংলাদেশে কেউ ভালো নেই : মির্জা ফখরুল  টিকা প্রয়োগেই কয়েক হাজার কোটি টাকা ব্যয় হবে: স্বাস্থ্যমন্ত্রী  টানা তৃতীয়বার জয়লাভ করলেন জাস্টিন ট্রুডো   আটোয়ারীতে ফেন্সিডিলসহ দুই মাদক ব্যবসায়ী আটক  ১১ লাখ টাকা ও হেরোইনসহ ৫মাদক ব্যবসায়ীকে আটক করেছে না:গঞ্জ ডিবি  প্যারিস চুক্তির কঠোর প্রয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর   সাংবাদিক নেতাদের ব্যাংক হিসাব তলবের চিঠির উৎপত্তি কোথায় সেটাও দেখছি: স্বরাষ্ট্রমন্ত্রী  সরকার থেকে সাংবাদিকরাও রেহাই পাচ্ছেন না: ফখরুল   ৯০ দিনের মিশন শেষে পৃথিবীতে ফিরেছেন চীনা নভোচারীরা   দৌলতদিয়া যৌনপল্লীতে সংশ্লিষ্টতা, যুবলীগ নেতা বহিষ্কার

ফতুল্লায় বিয়ের প্রলোভনে বিধবাকে ধর্ষণ: গ্রেফতার ১

 Sat, Sep 11, 2021 9:22 PM
ফতুল্লায় বিয়ের প্রলোভনে বিধবাকে ধর্ষণ: গ্রেফতার ১

নারায়ণগঞ্জ প্রতিনিধি:: বিয়ের প্রলোভন দেখিয়ে এক বিধবা নারী কে ধর্ষনের

 অভিযোগে চয়ন(২৭)  নামক এক যুবক কে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃত চয়ন ফতুল্লা থানার দাপা ইদ্রাকপুরের রেল ষ্টেশন এলাকার বিল্লাল এর বাড়ীর এর বাড়ীর ভাড়াটিয়া শাহ আলম ভূইয়ার পুত্র।

শুক্রবার (১০ সেপ্টেম্বর) রাতে তাকে ফতুল্লার রেলস্টেশন এলাকা থেকে গ্রেফতার করা হয়। এর আগে ধর্ষনের শিকার নারী বাদী হয়ে চয়ন কে আসামী করে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।

মামলায় উল্লেখ্য করা হয় যে, বাদীর স্বামী জীবিত থাকা কালীন সময়ে ১৪ মাস পূর্বে গ্রেফতারকৃত চয়ন তাদের বাসায় ব্যাচেলার হিসেবে রুম ভাড়া নিয়া বসবাস করে। সে সুবাদে তাদের মধ্যে সু-সম্পর্ক গড় উঠে। বাদীর  স্বামী মারা গেলে চয়ন অনত্র বাসা ভাড়া নিয়া চলিয়া যায় এবং তাকে বিয়ের প্রস্তাব প্রদান করলে তিনি তা প্রথমে অস্বীকার করে।

পরবর্তীতে তিন মাস পূর্বে বাদীকে নিজ  বাসায় ডেকে নিয়ে পুনরায় বিয়ের প্রস্তাব দিয়ে বাদীর সাথে একাধিকবার শারীরিক সম্পর্ক করে। এরপর থেকে চয়ন তার সাথে একাধিকবার শারিরীক সম্পর্ক করে।সর্বশেষ বাদীকে ২২ আগস্ট রাত ১১ টার সময় চয়ন তার বর্তমান ভাড়া বাসায় ডেকে নিয়ে বিয়ে করার কথা বলিয়া শারিরীক সম্পর্ক করে।


পরবর্তীতে বাদী  বিয়ের জন্য চয়ন কে চাপ প্রয়োগ করা হলে চয়ন তা অস্বীকার করে আত্নগেপনে চলে যায়।
আরও পড়ুন: সম্ভব-অসম্ভবের বাঁকে সৌন্দর্যের লুকোচুরি


এ বিষয়ে মামলার তদন্তকারী কর্মকর্তা ফতুল্লা মডেল থানার উপ-পরিদর্শক হারেস জানান, অভিযুক্ত চয়ন কে শুক্রবার রাতে সাড়ে ৮ টার দিকে রেলস্টেশন থেকে গ্রেফতার করা হয়েছে। তাকে ধর্ষন মামলায় আজ(শনিবার) আদালতে পাঠানো হয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন