সদ্য সংবাদ

 সিদ্ধিরগঞ্জে কোনো মাদক,ভূমি দস্যু ও সন্ত্রাসীদের স্থান হবে না- এসপি  এমপি কামরুল ইসলামের ফোন রেকর্ড প্রকাশ: ডিশ ব্যবসায়ী গ্রেপ্তার  করোনার টিকা বন্টনে ১৫৬ দেশের ‘ঐতিহাসিক চুক্তি’  নুরের বিরুদ্ধে আইন অনুযায়ী ব্যবস্থা: স্বরাষ্ট্রমন্ত্রী  মিথ্যা মামলা রাজপথেই মোকাবিলা করব: ভিপি নুর   কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার  বিক্ষোভ মিছিল থেকে ভিপি নুর আটক  আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪  ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!  শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী  ওসি প্রদীপ ও স্ত্রী চুমকির সম্পত্তি জব্দের নির্দেশ  থাই রাজতন্ত্রের বিরুদ্ধে তরুণদের বিক্ষোভ   কে হচ্ছেন আহমদ শফীর উত্তরসূরি?  সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী তৈরী করা হবে- রেল মন্ত্রী   নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিআইডব্লিউটিএ দোয়া   করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই

ফুল দেওয়া নিয়ে মন্ত্রীর উপ¯ি’তিতে আ. লীগে সংঘর্ষে সভা প-

 Sun, Feb 19, 2017 12:12 PM
ফুল দেওয়া নিয়ে মন্ত্রীর উপ¯ি’তিতে আ. লীগে সংঘর্ষে সভা প-

চট্টগ্রাম প্রতিনিধি: : চট্টগ্রামের হাটহাজারীতে গৃহায়ণ ও গণপূর্তমন্ত্রী ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের উপ¯ি’তিতে আওয়ামী লীগের দুই পক্ষের সংঘর্ষের পর একটি সংবর্ধনা অনুষ্ঠান প- হয়ে গেছে।

শনিবার বিকালে উপজেলা সদরের পার্বতী উ”চ বিদ্যালয় মাঠে চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও চট্টগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান এম এ সালামের সংবর্ধনা অনুষ্ঠানে ফুল দেওয়া নিয়ে এ সংঘর্ষ হয়। সালামের গ্রামের বাড়ি হাটহাজারীতে।

সংঘর্ষের সময় মঞ্চে উপ¯ি’ত অনুষ্ঠানের প্রধান অতিথি মন্ত্রী মোশাররফ হোসেন নেতাকর্মীদের থামানোর চেষ্টা করে ব্যর্থ হয়ে অনুষ্ঠান¯’ল ত্যাগ করেন।
পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, বিকাল সাড়ে ৪টার দিকে হাটহাজারী উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠান শুরুর পর উত্তর জেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা বাস মালিক সমিতির সাধারণ সম্পাদক মঞ্জুরুল আলম মঞ্জুর অনুসারীরা আগে ফুল দিতে চান।

এসময় উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন নোমানের অনুসারীরা ‘নিয়ম মেনে’ ফুল দিতে বললে বাকবিত-ার এক পর্যায়ে সংঘর্ষ শুরু হয় বলে প্রত্যক্ষদর্শী একজন সাংবাদিক জানান।

তিনি বলেন, উভয়পক্ষের লোকজন এ সময় হাতাহাতি ও চেয়ার ছোড়াছুড়িতে জড়িয়ে পড়ে। ভাংচুর করা হয় অনেক চেয়ার।

মঞ্চে থাকা আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য মোশাররফ হোসেন মাইকে তাদের নিবৃত্ত হওয়ার অনুরোধ জানান। শেষে ব্যর্থ হয়ে মন্ত্রী অনুষ্ঠান¯’ল ত্যাগ করলে তা বাতিল হয়ে যায়।

এসময় এম সালাম ছাড়াও উত্তর জেলা ও হাটহাজারী উপজেলা আওয়ামী লীগ নেতারা মঞ্চে ছিলেন।
এ বিষয়ে জানতে চাইলে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন বলেন, ‘সংবর্ধনা অনুষ্ঠানে ফুল দেওয়ার একটা নিয়ম আছে। কিš‘ কয়েকটি বিশৃঙ্খলাকারী গ্রুপ এটা না মানায় এ ঘটনা ঘটে।

যার জন্য সংবর্ধনা অনুষ্ঠান, সেই চট্টগ্রাম জেলা পরিষদের চেয়ারম্যান এম এ সালাম বলছেন, ‘অনুষ্ঠান প- হয়নি। সংঘর্ষের পর আমি ও অন্যান্য নেতারা বক্তব্য দিলে মাগরিবের আগে অনুষ্ঠান শেষ হয়।’
¯’ানীয় ছাত্রলীগের দুইপক্ষের মধ্যে ‘অনাকাঙিক্ষত ঘটনা’ ঘটে বলে মন্তব্য করেন তিনি।

এ বিষয়ে হাটহাজারী থানার ওসি বেলাল উদ্দিন জাহাঙ্গীরের সঙ্গে কয়েকবার মোবাইলে যোগাযোগ করা হলেও তিনি কথা বলেননি। ‘পরে ফোন করেন’ বলে সংযোগ বি”িছন্ন করে দেন তিনি।


Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন