সদ্য সংবাদ

 ঝিনাইদহে স্বাধীন কৃষক সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের শুভ উদ্বোধন  সুনামগঞ্জের সীমান্ত দিয়ে অবৈধভাবে পাথর পাচাঁরের অভিযোগ   ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার  দেশে দিনের ভোট রাতে হয়: সংসদে রুমিন ফারহানা  কালীগঞ্জ থানা পুলিশের অভিযানে মাদক সম্রাজ্ঞী চায়না সহ আটক ৩  শিক্ষকদের ক্লাস ফাঁকির প্রতিবাদে সড়ক অবরোধ  আমার সন্তানরা মুসলিমও না, হিন্দুও না: শাহরুখ খান  সাঘাটায় মুক্তিযোদ্ধার দ্বিতীয় স্ত্রী দাবী করে নতুন ভাতা বই করার পায়তারা   করোনাভাইরাস মোকাবিলা করা কঠিন, তথ্য দিল চীন  সারাদেশে করোনাভাইরাস রোধে সব বন্দরে স্ক্যানার: স্বাস্থ্যমন্ত্রী   ‘হামলায় নেতাকর্মীরা বিন্দুমাত্র বিচলিত নয়: ইশরাক  কালকিনিতে প্রাথমিক শিক্ষক সমিতির আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  উন্নয়নের ফসল খাচ্ছে উইপোকা  বাণিজ্য প্রসারে কাস্টমসের ভূমিকা অগ্রগণ্য  নারায়ণগঞ্জে ক্রেতা সেজে ৭০ ভরি স্বর্ণ চুরি, গ্রেফতার ৪  কোন মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের ছাড় দেয়া হবে না : এসপি জায়েদুল   জনপ্রিয় অভিনেত্রীর আত্মহত্যা  মারা যেতে পারে সাড়ে ছয় কোটি মানুষ করোনা ভাইরাসে   খেলাধূলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই: প্রধানমন্ত্রী  বাংলাদেশ সীমান্তে নিহতদের স্মরণে ঢাবিতে গায়েবানা জানাজা

ফের ঘর ভাঙল মিষ্টি মেয়ে শ্রাবন্তীর!

 Fri, Oct 13, 2017 7:22 AM
ফের ঘর ভাঙল মিষ্টি মেয়ে শ্রাবন্তীর!

ডেস্ক রিপোর্ট : : সুপার মডেল কৃষেণ ব্রজের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেল টালিগঞ্জের মিষ্টি মেয়ে শ্রাবন্তীর। খবর এই সময়ের।

দীর্ঘদিন প্রেমের পর কয়েক মাস আগেই  কৃষেণ ব্রজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। কিন্তু শ্রাবন্তীর এ সংসারও টিকল না।


এর আগে পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন এ নায়িকা। গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে শ্রাবন্তী বলেন, দুজনে মিলেই এ সিদ্ধান্ত নিয়েছি।


শ্রাবন্তী বলেন,  মানসিক চাপ নিয়ে নিজের ক্ষতি করতে পারব না। কারণ আমার ছেলে, বাবা-মা সব সময় আমাকে আগলে রাখে। মাঝে মাঝে ভাবি এত ভালোবেসেও আমি ভালোবাসা পেলাম না। তারপর ভাবি বাইরের লোক যাই বলুক আমি তো জানি কেন ওর সঙ্গে সংসার করতে পারলাম না।


শ্রাবন্তী বলেন, আমি খুবই আবেগপ্রবণ। সংসার করতে ভালোবাসি। কিন্তু এখন মনে হয়, শুধু বর থাকলেই সংসার হয় না। বাবা-মা, ছেলেকে নিয়েও সংসার হয়। প্রতিটা মেয়েই চায় সংসার করতে। আমার কপালে যা ছিল তাই হয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন