সদ্য সংবাদ

  কাতার ফুটবল ২০২২ বিশ্বকাপের সময়সূচি চূড়ান্ত  ফতুল্লার সেই প্রতারক বরিশাইল্যা টিপু গ্রেফতার   নারায়ণগঞ্জের সুগন্ধা রেস্টুরেন্টে অস্বাস্থ্যকর ও মেয়াদউত্তির্ণ খাবার বিক্রি।  সাহেদের গ্রেফতার নাটক কিনা সংশয় রিজভীর  মিশা-জায়েদকে ‘বয়কট’ করল ১৮ সংগঠন  ট্রাম্পের বিরুদ্ধে প্রতিশোধের হুশিয়ারি চীনের   ইউনাইটেডে অগ্নিকাণ্ড : ৪ পরিবারকে ৩০ লাখ টাকা করে দেয়ার নির্দেশ  কক্সবাজার সৈকতে পাঁচ শতাধিক স্বেচ্ছাসেবীর পরিচ্ছন্নতা অভিযান  ইতালিতে ফিরে যাওয়া ১৫০ বাংলাদেশী করোনায় আক্রান্ত  রিজেন্টের সঙ্গে চুক্তি কার নির্দেশে, জানালেন হেলথ ডিজি   আবাসিকে নতুন গ্যাস সংযোগ দেবে না সরকার  উত্তরায় সাহেদের ‘ল-চেম্বার’ থেকে জাল টাকা উদ্ধার  সাতক্ষীরায় নদীর পাড়ে র‌্যাবের জালে অস্ত্রসহ সাহেদ গ্রেফতার।   নারায়ণগঞ্জবাসীর গলার কাঁটা ফুটপাতের হকাররা : নেপথ্যে চাঁদাবাজি  পল্লীবন্ধু এরশাদ: এক দূরদর্শী রাষ্ট্রনায়ক  আড়াইহাজারে স্বামীহারা গৃহিনীকে শ্বাসরোধ করে হত্যা   সাংবাদিকের উপর সন্ত্রাসী হামলা-মামলায় আরজেএফ’র প্রতিবাদ   পাকিস্তানে গাড়িবহরে হামলা, ৮ সেনা নিহত   মঙ্গলগ্রহের অভিযানে নেতৃত্ব দেবেন আমিরাতের এই নারী   এরশাদের আদর্শে রাজনীতি করতে হবে: জিএম কাদের

ফের ঘর ভাঙল মিষ্টি মেয়ে শ্রাবন্তীর!

 Fri, Oct 13, 2017 7:22 AM
ফের ঘর ভাঙল মিষ্টি মেয়ে শ্রাবন্তীর!

ডেস্ক রিপোর্ট : : সুপার মডেল কৃষেণ ব্রজের সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেল টালিগঞ্জের মিষ্টি মেয়ে শ্রাবন্তীর। খবর এই সময়ের।

দীর্ঘদিন প্রেমের পর কয়েক মাস আগেই  কৃষেণ ব্রজের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন তিনি। কিন্তু শ্রাবন্তীর এ সংসারও টিকল না।


এর আগে পরিচালক রাজীবের সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন এ নায়িকা। গণমাধ্যমে দেয়া এক সাক্ষাৎকারে শ্রাবন্তী বলেন, দুজনে মিলেই এ সিদ্ধান্ত নিয়েছি।


শ্রাবন্তী বলেন,  মানসিক চাপ নিয়ে নিজের ক্ষতি করতে পারব না। কারণ আমার ছেলে, বাবা-মা সব সময় আমাকে আগলে রাখে। মাঝে মাঝে ভাবি এত ভালোবেসেও আমি ভালোবাসা পেলাম না। তারপর ভাবি বাইরের লোক যাই বলুক আমি তো জানি কেন ওর সঙ্গে সংসার করতে পারলাম না।


শ্রাবন্তী বলেন, আমি খুবই আবেগপ্রবণ। সংসার করতে ভালোবাসি। কিন্তু এখন মনে হয়, শুধু বর থাকলেই সংসার হয় না। বাবা-মা, ছেলেকে নিয়েও সংসার হয়। প্রতিটা মেয়েই চায় সংসার করতে। আমার কপালে যা ছিল তাই হয়েছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন