সদ্য সংবাদ

 নারায়ণগঞ্জে ক্রেতা সেজে ৭০ ভরি স্বর্ণ চুরি, গ্রেফতার ৪  কোন মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের ছাড় দেয়া হবে না : এসপি জায়েদুল   জনপ্রিয় অভিনেত্রীর আত্মহত্যা  মারা যেতে পারে সাড়ে ছয় কোটি মানুষ করোনা ভাইরাসে   খেলাধূলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই: প্রধানমন্ত্রী  বাংলাদেশ সীমান্তে নিহতদের স্মরণে ঢাবিতে গায়েবানা জানাজা  জনগণের স্বপ্নের পুলিশ হতে চাই: আইজিপি   ভ্রমণ কর পরিশোধ করা যাবে অনলাইনে   সিদ্ধিরগঞ্জে অবৈধ স্থাপনা উচ্ছেদে সওজ’র অভিযান   সিদ্ধিরগঞ্জে গাঁজাসহ জামাই-শাশুড়ি গ্রেফতার  বাকশালের মতই গত ১১ বছর একদলীয় শাসন চলেছে: মওদুদ  মেহেরপুরে সড়ক দুর্ঘটনা প্রতিরোধে লিফলেট বিতরন   মেহেরপুরে ৪৫ কেজি দরে পেঁয়াজ বিক্রি করা হচ্ছে ॥  কালকিনিতে নিষিদ্ধ গাইড বই এর রমরমা বাণিজ্য  দুর্নীতি যেন উন্নয়নকে গ্রাস না করে- প্লাবন  পঞ্চগড় সীমান্তে বিএসএফের গুলিতে গরু ব্যবসায়ি নিহত, পরিবারের ক্ষোভ, মামলার প্রস্তুতি  রংপুরে মুজিববর্ষ উপলক্ষে ছড়াকার সম্মেলন অনুষ্ঠিত  ৪১৯৮টি ঋণখেলাপি প্রতিষ্ঠান কোনো অর্থই পরিশোধ করেনি  মার্কিন সৈন্য প্রত্যাহার দাবিতে ইরাকে লাখো মানুষের বিক্ষোভ  কেন্দ্রের গোপন কক্ষে অনিয়ম করলে সোজা জেল: ইসি রফিকুল

ফেসবুকে গোপন তথ্য ফাঁস, কেঁদে ফেললেন প্রাক্তন পর্নস্টার!

 Thu, Sep 22, 2016 10:30 PM
ফেসবুকে গোপন তথ্য ফাঁস, কেঁদে ফেললেন প্রাক্তন পর্নস্টার!

ডেস্ক রিপোর্ট:: পর্নস্টারদের কি গোপনীয়তা বলে কিছু থাকতে নেই? এই প্রশ্নটাই এখন তুলে ধরেছেন বছর তিরিশের মারিয়া ওজাওয়া। যদিও এখন আর নীলছবিতে অভিনয় তাঁর পেশা নয়। এখন তিনি ফিলিপাইনসের ম্যানিলার এক পানশালার মালকিন!

কিন্তু একশোরও বেশি নীলছবিতে ইতিমধ্যে তাঁকে দেখেছেন অনেকেই! কখনও পুরুষের সঙ্গে, কখনও নারীর সঙ্গে, কখনও বা দলীয় যৌথ মৈথুনে ধরা দিয়েছে তাঁর লীলায়িত শরীরটি! ফলে, বর্তমান জীবিকার অনুমতিপত্রটি রিনিউ করাতে তিনি যখন পৌঁছলেন ফিলিপাইনসের ইমিগ্রেশন দফতরে, এক নজরেই তাঁকে চিনে ফেললেন ইমিগ্রেশন অফিসাররা!
এর পরের ঘটনা সংক্ষিপ্ত। মারিয়া তাঁর পাসপোর্টটি জমা দিয়ে চলে গেলেন নিশ্চিন্ত মনে। তাঁর যা কর্তব্য ছিল, তা পালন করা হয়ে গিয়েছে। এর পর বাকি দায়িত্ব ইমিগ্রেশন অফিসারের যাঁর কাছে তিনি পাসপোর্টটি জমা দিয়ে এসেছেন!
তবে ওই অফিসার কিন্তু নিজের দায়িত্ব পালন করেননি। উল্টে তিনি মারিয়ার পাসপোর্টটি আপলোড করে দিয়েছেন ইন্টারনেটে। সঙ্গে লিখেছেন, ”বাজি ধরছি এই মহিলাকে আপনারা সবাই চেনেন!” খানকতক কান্না আর হাসির স্মাইলি দিয়ে পোস্টটি ছাড়েন তিনি ইন্টারনেটে!
মারিয়া কিন্তু এসবের কিছুই জানতেন না। এক বন্ধু ওই ফেসবুক পোস্টটি দেখে তাঁকে গোটা ব্যাপারটা জানান। মারিয়া পোস্টটা দেখেন। এবং কেঁদে ফেলেন!
”প্রাক্তন পর্নস্টার বলে কি আমি মানুষকে বিশ্বাসও করতে পারব না? কোনও সাধারণ মানুষ যদি এই কাজটা করতেন, আমার কিছু বলার থাকত না। কিন্তু ইমিগ্রেশন অফিসার, যাঁদের বিশ্বাস করে আমরা আমাদের গোপন নথি তাঁদের হাতে তুলে দিই, সেই তাঁরাই যদি এমনটা করেন, তবে নিরাপত্তা বলে কিছু কি আর থাকে?” দু’ চোখ জল নিয়েই প্রশ্ন তুলেছেন মারিয়া।
অবশ্য এত কিছুর পরেও ওই ইমিগ্রেশন অফিসারের নামে আদালতে মামলা দায়ের করেননি মারিয়া। কেন না, এই ব্যবস্থার একটা বিহিত করা হবেই- এমনটাই আশ্বাস তাঁকে দিয়েছে ইমিগ্রেশন দফতর। আপাতত সেই মর্মে তারা ঘটনাটার তদন্তে নেমেছে।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন