সদ্য সংবাদ

 কালকিনিতে ১৩১ বাড়িতে লাল নিশানা লাগিয়ে দিলো প্রশাসন  করোনার বিরুদ্ধে সাইফুল ইসলাম শান্তির অভিযান শুরু  রংপুরে করোনাভাইরাস প্রতিরোধে মাস্ক বিতরণ  নরসিংদীতে হোম কোয়ারেন্টিনে ২০৫ প্রবাসী  কালকিনির বিভিন্ন হাট-বাজারে হাতধোয়ার জন্য বেসিন স্থাপন  পঞ্চগড়ে সাড়ে ৭শ’ পিস হ্যান্ড স্যানিটাইজার বিতরণ  রংপুরে করোনা প্রতিরোধে মাস্ক বিতরণ  পার্বতীপুরে শুধুমাত্র পূজার মধ্যদিয়ে ঐতিহ্যবাহী ‘বাহা পরব’ উদযাপিত  রংপুরে এরশাদের জন্মদিন পালিত  বিএফআরআইতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী এবং জাতীয় শিশু দিবস পালিত  করোনাভাইরাসের বিস্তার ঠেকাতে পঞ্চগড়ে জরুরি বৈঠক  আতঙ্কিত না হয়ে সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করতে হবে : সাদ এরশাদ এমপি  কালকিনিতে দুই প্রবাসীকে আর্থিক জরিমানা  পঞ্চগড়ে সীমিত পরিসরে মুজিববর্ষ পালিত  রংপুরে ৮টি রাস্তা পাকাকরণ ও ড্রেন নির্মাণ কাজ শুরু  কালকিনিতে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে মুজিব উতসব পালিত  কালিয়াকৈর প্রেসক্লাবে বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  রংপুরে যথাযোগ্য মর্যাদায় বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকী পালিত  পঞ্চগড়ে কীটনাশক মুক্ত সবজির চাষ!

ফেসবুকে ঘোষণা দিয়ে অভিনেত্রী তমার আত্মহত্যার চেষ্টা

 Thu, Apr 20, 2017 10:37 AM
ফেসবুকে ঘোষণা দিয়ে অভিনেত্রী তমার আত্মহত্যার চেষ্টা

ডেস্ক রিপোর্ট:: ফেসবুকে ঘোষণা দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন ছোট ও বড়পর্দার অভিনেত্রী শাহলা ইসলাম তমা।

 বর্তমানে তিনি সু¯’্য আছেন। পারিবারিক কলহের কারণেই মঙ্গলবার রাতে ঘুমের ট্যাবলেট, হারপিক ও স্যাভলন খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন তমা।

তিনি ফেসবুকে আত্মহত্যার উপকরণের ছবি দিয়ে লেখেন- ‘আমাকে কারো লাগবে না। কিš‘ অন্যের বিপদে আমি ঠিকই সবকিছু ভুলে গিয়ে তার পাশে থাকি। আর আজ আমি সবার কাছে অপ্রয়োজনীয় হয়ে গেছি। ভালো থেকো তোমরা। আমার চেয়েও অনেক ধনী ঘরের মেয়েকে বিয়ে করে সুখে থেকো।’

এমন স্ট্যাটাসের পরপরই মন্তব্যের ঘরে বন্ধু ও অনুসরণকারীরা আত্মহত্যার সিদ্ধান্ত ফিরিয়ে নিতে অনুরোধ করেন।

২০০৯ সাল থেকে নাটকের মাধ্যমে অভিনয়ে পা রাখেন তমা। আরো অভিনয় করে আয়না কাহিনী, জটিল প্রেম, পোড়ামন, প্রেম করব তোমার সাথে, সর্বনাশা ইয়াবা ও পুড়ে যায় মন চল”িচত্রে।

মাস কয়েক আগে ফেসবুকে ঘোষণা দিয়ে আত্মহত্যা করেন অভিনেত্রী জ্যাকুলিন মিথিলা। তার সুইসাইড নোটে উঠে আসে পারিবারিক কলহের কথা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন