সদ্য সংবাদ

 ঝিনাইদহে স্বাধীন কৃষক সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ের শুভ উদ্বোধন  সুনামগঞ্জের সীমান্ত দিয়ে অবৈধভাবে পাথর পাচাঁরের অভিযোগ   ইশরাকের বাসায় ব্রিটিশ হাইকমিশনার  দেশে দিনের ভোট রাতে হয়: সংসদে রুমিন ফারহানা  কালীগঞ্জ থানা পুলিশের অভিযানে মাদক সম্রাজ্ঞী চায়না সহ আটক ৩  শিক্ষকদের ক্লাস ফাঁকির প্রতিবাদে সড়ক অবরোধ  আমার সন্তানরা মুসলিমও না, হিন্দুও না: শাহরুখ খান  সাঘাটায় মুক্তিযোদ্ধার দ্বিতীয় স্ত্রী দাবী করে নতুন ভাতা বই করার পায়তারা   করোনাভাইরাস মোকাবিলা করা কঠিন, তথ্য দিল চীন  সারাদেশে করোনাভাইরাস রোধে সব বন্দরে স্ক্যানার: স্বাস্থ্যমন্ত্রী   ‘হামলায় নেতাকর্মীরা বিন্দুমাত্র বিচলিত নয়: ইশরাক  কালকিনিতে প্রাথমিক শিক্ষক সমিতির আহ্বায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত  উন্নয়নের ফসল খাচ্ছে উইপোকা  বাণিজ্য প্রসারে কাস্টমসের ভূমিকা অগ্রগণ্য  নারায়ণগঞ্জে ক্রেতা সেজে ৭০ ভরি স্বর্ণ চুরি, গ্রেফতার ৪  কোন মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসীদের ছাড় দেয়া হবে না : এসপি জায়েদুল   জনপ্রিয় অভিনেত্রীর আত্মহত্যা  মারা যেতে পারে সাড়ে ছয় কোটি মানুষ করোনা ভাইরাসে   খেলাধূলার মাধ্যমে যোগ্য নাগরিক গড়ে তুলতে চাই: প্রধানমন্ত্রী  বাংলাদেশ সীমান্তে নিহতদের স্মরণে ঢাবিতে গায়েবানা জানাজা

ফেসবুকে ঘোষণা দিয়ে অভিনেত্রী তমার আত্মহত্যার চেষ্টা

 Thu, Apr 20, 2017 10:37 AM
ফেসবুকে ঘোষণা দিয়ে অভিনেত্রী তমার আত্মহত্যার চেষ্টা

ডেস্ক রিপোর্ট:: ফেসবুকে ঘোষণা দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন ছোট ও বড়পর্দার অভিনেত্রী শাহলা ইসলাম তমা।

 বর্তমানে তিনি সু¯’্য আছেন। পারিবারিক কলহের কারণেই মঙ্গলবার রাতে ঘুমের ট্যাবলেট, হারপিক ও স্যাভলন খেয়ে আত্মহত্যার চেষ্টা করেন তমা।

তিনি ফেসবুকে আত্মহত্যার উপকরণের ছবি দিয়ে লেখেন- ‘আমাকে কারো লাগবে না। কিš‘ অন্যের বিপদে আমি ঠিকই সবকিছু ভুলে গিয়ে তার পাশে থাকি। আর আজ আমি সবার কাছে অপ্রয়োজনীয় হয়ে গেছি। ভালো থেকো তোমরা। আমার চেয়েও অনেক ধনী ঘরের মেয়েকে বিয়ে করে সুখে থেকো।’

এমন স্ট্যাটাসের পরপরই মন্তব্যের ঘরে বন্ধু ও অনুসরণকারীরা আত্মহত্যার সিদ্ধান্ত ফিরিয়ে নিতে অনুরোধ করেন।

২০০৯ সাল থেকে নাটকের মাধ্যমে অভিনয়ে পা রাখেন তমা। আরো অভিনয় করে আয়না কাহিনী, জটিল প্রেম, পোড়ামন, প্রেম করব তোমার সাথে, সর্বনাশা ইয়াবা ও পুড়ে যায় মন চল”িচত্রে।

মাস কয়েক আগে ফেসবুকে ঘোষণা দিয়ে আত্মহত্যা করেন অভিনেত্রী জ্যাকুলিন মিথিলা। তার সুইসাইড নোটে উঠে আসে পারিবারিক কলহের কথা।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন