সদ্য সংবাদ

  কম্বোডিয়ায় নারীর খোলামেলা পোশাক পরার ওপর নিষেধাজ্ঞা   রিমান্ড শেষে তিতাসের ৮ কর্মকর্তা-কর্মচারী জামিনে মুক্ত  স্বাস্থ্যের ২০ জনের সম্পদের হিসাব তলব   ট্রাম্পকে বিষ মেশানো চিঠি : এক নারী গ্রেফতার  বিক্ষোভ মিছিল থেকে ভিপি নুর আটক  আড়াইহাজারে ডাকাতদের অস্ত্রের আঘাতে মহিলাসহ আহত ৪  ডিপিডিসির প্রকৌশলী মাহাবুব ক্ষমতার দাপটে তিনটি পদ দখলে!  স্বাস্থ্য অধিদফতরের ড্রাইভারের ঢাকায় দুটি ৭ তলা বিলাসবহুল ভবন!  শীতে করোনা পরিস্থিতি আরও খারাপ হতে পারে, প্রস্তুতি নিন: প্রধানমন্ত্রী  ওসি প্রদীপ ও স্ত্রী চুমকির সম্পত্তি জব্দের নির্দেশ  থাই রাজতন্ত্রের বিরুদ্ধে তরুণদের বিক্ষোভ   কে হচ্ছেন আহমদ শফীর উত্তরসূরি?  সামাজিক নিরাপত্তা বেষ্ঠনী তৈরী করা হবে- রেল মন্ত্রী   নৌ প্রতিমন্ত্রীর সুস্থতা কামনায় বিআইডব্লিউটিএ দোয়া   করোনায় পুলিশের ‘বীরত্বগাঁথা’ নিয়ে বই  মিয়ানমার থেকে এলো ২০ টন পেঁয়াজ  আড়াইহাজারে গাঁজার চাষ, দুই সহোদর আটক  এই সরকারকে সরাতে হবে: মির্জা ফখরুল   ইউএনও ওয়াহিদাকে ওএসডি, স্বামীকে বদলি   মসজিদে বিস্ফোরণ: তিতাসের চার প্রকৌশলীসহ ৮ জন রিমান্ডে

ফ্যাশন ঝোঁক, কী পরলেন শিল্পা

 Wed, Jun 7, 2017 11:03 AM
ফ্যাশন ঝোঁক, কী পরলেন শিল্পা

ডেস্ক রিপোর্ট:: শিল্পা শেঠী, বয়স ৪১ পেরিয়ে গেলেও গ্ল্যামারে এখনও অনন্য বলিউডের এ কর্ণাটক তারকা।

 কি অভিনয়, কি ব্যক্তিজীবন সবখানেই শিল্পা নিজেকে প্রমাণ করেছেন।

ফলে নব্বই দশকে হাজারো হৃদয়ে ঝড় তোলা বলিউড বিউটিকে নিয়ে এখন ভক্ত-শুভার্থীদের ভালোবাসা-অনুরাগের কমতি নেই।

কিš‘ সম্প্রতি ইনস্ট্রাগ্রামে প্রকাশিত শিল্পার এক ছবি নিয়ে উঠেছে তুমুল ঝড়। ঝড় উঠেছে শিল্পার পোশাকের নেতিবাচকতা নিয়ে। ছবিতে তাকে এমন এক পোশাকে দেখা গেছে, যেটা না শাড়ি, না গাউন।

পরনের ধাঁচে পোশাকটি অনেকটা শাড়ির মতো হলেও, এটিকে গাউনও বলা যায়; কিংবা পুরনো শাড়ি থেকে তৈরি গাউন। দাদা সাহেব ফালকে পুরস্কার হাতে ভিন্নধর্মী পোশাকে যোগের সাহার ক্যামেরায় ধরা পড়া শিল্পার এ ছবি নিয়ে তাই আলোচনা চলছেই।

আধা শাড়ি আর আধা গাউন ধাঁচের এ পোশাকের পাড় রুপালী। সেইসঙ্গে মিলিয়ে শিল্পার হাতে আঙুলে রুপালি আংটি, হাতে রুপালী ব্রেসলেট, এমনকি পায়ে রুপালি রঙা স্যান্ডেল।

শিল্পার এ ধরনের ফ্যাশন নিয়ে তৃপ্ত নন ভক্তরা। তবে এটাই প্রথমবার নয়, কিছুদিন আগেও এক ধরনের আঁচলযুক্ত শাড়ি পরেছিলেন শিল্পা। সেটা অদ্ভূত হলেও এবারের মতো ছিল না। ভক্তদের প্রত্যাশা এ ফ্যাশন ঝোঁক থেকে ফিরবেন পুরনো শিল্পা।

১৯৯৩ সালে শাহরুখ খানের বিপরীতে বাজিগর ছবির মাধ্যমে বলিউডে এ পা রাখেন শিল্পা। বলিউড ছাড়াও তামিল, তেলেগু ও কন্নড় চল”িচত্রে প্রতিভার ঝলক দেখিয়েছেন তিনি। থেকে ফিরবেন পুরনো শিল্পা।

১৯৯৩ সালে শাহরুখ খানের বিপরীতে বাজিগর ছবির মাধ্যমে বলিউডে এ পা রাখেন শিল্পা। বলিউড ছাড়াও তামিল, তেলেগু ও কন্নড় চল”িচত্রে প্রতিভার ঝলক দেখিয়েছেন তিনি।

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন