সদ্য সংবাদ

  নারায়ণগঞ্জ সদর থানার সাবেক ওসি কামরুল কারাগারে  দুর্নীতি-জালিয়াতি: ডেপুটি অ্যাটর্নি জেনারেল জান্নাতুলকে দুদকে তলব   সড়কে মৃত্যুর ক্ষতিপূরণ ৫ লাখ টাকা  অভিনেত্রী মালভিকে কুপিয়েছেন প্রযোজক  কিশোরীকে গণধর্ষণের মামলায় ডিবির এএসআই গ্রেপ্তার  আওয়ামী লীগ চায় না ভোটাররা কেন্দ্রে আসুক : বিএনপি  সাকিবের নিষেধাজ্ঞায় কষ্ট পেয়েছিলাম  র‌্যাবের শীর্ষ কমান্ডারদের উপর নিষেধাজ্ঞা জারির জন্য যুক্তরাষ্ট্রের সিনেটরদের আহ্বান  সু চিকে রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে বলল যুক্তরাষ্ট্র  ইরফান সেলিমের মামলা তদন্ত করবে ডিবি   বাপ-বেটার সম্পদের তথ্য সংগ্রহ করছে দুদক   ক্ষুদ্র ব্যবসায়ীদের অল্প সুদে ঋণ দেয়ার আহ্বান প্রধানমন্ত্রীর  বৈদেশিক মুদ্রা বিএনপি নেতা আজাদের ভাই গ্রেফতার  ভুয়া পুলিশ ডিবির সোর্স আনোয়ার এখন থানার ওসির ক্যাশিয়ার!  মহানবী (সা.)-কে ব্যঙ্গ : ফ্রান্সের ওপর খেপেছেন বিশ্বনেতারা  সেই দুই বোনকে এখনই বাবার বাসায় প্রবেশ নিশ্চিতের নির্দেশ  নতুন প্রেমে পড়েছেন স্টার জলসার ‘পাখি’   ডিজিটাল নিরাপত্তা আইনকে ‘কবরে’ পাঠান: ডা. জাফরুল্লাহ  এ রাষ্ট্র প্রজার, নাগরিকের নয়   এ বাসা থেকেই ঢাকার সিসি ক্যামেরা নিয়ন্ত্রণ!

ফ্যাশন ম্যাগাজিন 'ভোগ' প্রচ্ছদে শ্রীদেবী কন্যা

 Wed, Mar 21, 2018 11:53 AM
ফ্যাশন ম্যাগাজিন 'ভোগ' প্রচ্ছদে শ্রীদেবী কন্যা

ডেস্ক রিপোর্ট : : ২১ বছরের জাহ্নবী কাপুর প্রথমবারের মতো বিখ্যাত ফ্যাশন ম্যাগাজিন 'ভোগ' এর প্রচ্ছদের জন্য ফটোশুট করেছেন।

 এজন্য এক সপ্তাহ ধরে তিনি নিয়মিত ব্যায়াম, খাওয়া দাওয়া, প্রচুর পরিমানে পানি পান এবং পর্যাপ্ত ঘুমিয়েছেন। ফটোশুটের জন্য নিজেকে পুরোপুরি প্রস্তুত করেছিলেন তিনি। তবে জাহ্নবীর এই খুশীর সময় তার মা শ্রীদেবী পাশে নেই- এই কষ্টই তাকে বারবার পীড়া দিচ্ছে।


জাহ্নবীর কাছের বন্ধুরা জানিয়েছেন, তাকে ক্যারিয়ারে সফল দেখতে চেয়েছিলেন তার মা শ্রীদেবী। তিনি অপেক্ষা করছিলেন মেয়ের প্রথম ছবি 'ধড়ক' এর মুক্তির জন্য। কিন্তু ছবিটি মুক্তির আগেই পৃথিবী ছেড়ে চলে গেছেন শ্রীদেবী। 'ধড়ক 'এর শুটিংয়ের প্রথম দিকে সবসময় মাকে পাশে পেয়েছেন জাহ্নবী। শুটিংয়ের সেটে মেয়ের সঙ্গে হাজির হতে দেখা গেছে তাকে। 


প্রায় সব শিল্পীদের স্বপ্ন থাকে ফ্যাশান ম্যাগাজিন 'ভোগ' এর প্রচ্ছদে স্থান পাওয়া । জাহ্নবী এবার সেই সুযোগ পেয়েছেন। মুম্বাইয়ের 'ডোম ইন্টার-কনটিনেন্টাল মেরিন ড্রাইভে' জাহ্নবীর ফটোশুট হয়। কিন্তু মা তা দেখে যেতে পারলেন না। জাহ্নবীর ঘনিষ্ঠ বন্ধুরা জানিয়েছেন, ফটোশুটের আগে মা'কে ভীষণ মিস করছিলেন জাহ্নবী। কারণ মাকে ছাড়া এই প্রথম ক্যারিয়ার নিয়ে কোনও পদক্ষেপ নিলেন তিনি।


এর আগেও অবশ্য জাহ্নবী 'পিপল ম্যাগজিন' এর জন্য ফটোশুট করেছিলেন । তবে সেখানে তার সঙ্গে ছিলেন মা শ্রীদেবী ও বোন খুশী কাপুর। 


জাহ্নবী অভিনীত 'ধড়ক' ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে এ বছরে জুলাইয়ে। সূত্র: পিঙ্কভিলা 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন