সদ্য সংবাদ

  ডিএমপির মিরপুর বিভাগে ১২ পুলিশ কর্মকর্তা বদলি   এমপির মামা শ্বশুর ‘জালাল মামা’তেই বিলীন সিদ্ধিরগঞ্জ আ’লীগ   স্কটিশ সুন্দরীর ‘টোপ’, সর্বস্বান্ত ব্যবসায়ী  পাবনার আমিনপুর থানার সেই বিতর্কিত ওসিকে অব্যাহতি, এলাকায় মিষ্টি বিতরণ  বকসিস না দেওয়ায় অক্সিজেন মাস্ক খুলে দেওয়ার অভিযোগ, শিশুর মৃত্যু  নারায়ণগঞ্জ পঞ্চম শ্রেণির শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যা  ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই: ডা. জাফরুল্লাহ  গীতিকার ও সুরকার আলাউদ্দিন আলী আর নেই  হাসপাতালে ‘অভিযান’ চালানোর বিপক্ষে স্বাস্থ্যমন্ত্রী  ইসরাইলে নেতানিয়াহুর পদত্যাগ দাবিতে বড় বিক্ষোভ  আন্তর্জাতিক তদন্তের দাবি নাকচ লেবানন প্রেসিডেন্টের  ওসি প্রদীপের স্থলাভিষিক্ত হচ্ছেন চান্দিনার ওসি আবুল ফয়সল   সিফাতের মুক্তির দাবিতে ডাকা মানববন্ধনে পুলিশের লাঠিচার্জ, আহত ১০   ওসি প্রদীপ: ৩০ লাখ টাকা চাঁদা না দেয়ায় মাদক ব্যবসায়ী সাজিয়ে ক্রসফায়ার  করোনাকালে ও তেঁতুলিয়ার মহানন্দায় পাথর শ্রমিকদের কর্মচাঞ্চল্য  আড়াইহাজারে অটো চালকের লাশ উদ্ধার  মায়ের কারণেই বাবা দেশের জন্য কাজের সুযোগ পেয়েছেন : শেখ হাসিনা   কীভাবে পুলিশ সদস্যরা বিপথে যায়? গোয়েন্দা সংস্থাও ঘুষের টাকা পায়?   করোনা আক্রান্ত হয়ে আইসিইউতে সানাই   ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ চাকরি থেকে বরখাস্ত

ফ্যাশন ম্যাগাজিন 'ভোগ' প্রচ্ছদে শ্রীদেবী কন্যা

 Wed, Mar 21, 2018 11:53 AM
ফ্যাশন ম্যাগাজিন 'ভোগ' প্রচ্ছদে শ্রীদেবী কন্যা

ডেস্ক রিপোর্ট : : ২১ বছরের জাহ্নবী কাপুর প্রথমবারের মতো বিখ্যাত ফ্যাশন ম্যাগাজিন 'ভোগ' এর প্রচ্ছদের জন্য ফটোশুট করেছেন।

 এজন্য এক সপ্তাহ ধরে তিনি নিয়মিত ব্যায়াম, খাওয়া দাওয়া, প্রচুর পরিমানে পানি পান এবং পর্যাপ্ত ঘুমিয়েছেন। ফটোশুটের জন্য নিজেকে পুরোপুরি প্রস্তুত করেছিলেন তিনি। তবে জাহ্নবীর এই খুশীর সময় তার মা শ্রীদেবী পাশে নেই- এই কষ্টই তাকে বারবার পীড়া দিচ্ছে।


জাহ্নবীর কাছের বন্ধুরা জানিয়েছেন, তাকে ক্যারিয়ারে সফল দেখতে চেয়েছিলেন তার মা শ্রীদেবী। তিনি অপেক্ষা করছিলেন মেয়ের প্রথম ছবি 'ধড়ক' এর মুক্তির জন্য। কিন্তু ছবিটি মুক্তির আগেই পৃথিবী ছেড়ে চলে গেছেন শ্রীদেবী। 'ধড়ক 'এর শুটিংয়ের প্রথম দিকে সবসময় মাকে পাশে পেয়েছেন জাহ্নবী। শুটিংয়ের সেটে মেয়ের সঙ্গে হাজির হতে দেখা গেছে তাকে। 


প্রায় সব শিল্পীদের স্বপ্ন থাকে ফ্যাশান ম্যাগাজিন 'ভোগ' এর প্রচ্ছদে স্থান পাওয়া । জাহ্নবী এবার সেই সুযোগ পেয়েছেন। মুম্বাইয়ের 'ডোম ইন্টার-কনটিনেন্টাল মেরিন ড্রাইভে' জাহ্নবীর ফটোশুট হয়। কিন্তু মা তা দেখে যেতে পারলেন না। জাহ্নবীর ঘনিষ্ঠ বন্ধুরা জানিয়েছেন, ফটোশুটের আগে মা'কে ভীষণ মিস করছিলেন জাহ্নবী। কারণ মাকে ছাড়া এই প্রথম ক্যারিয়ার নিয়ে কোনও পদক্ষেপ নিলেন তিনি।


এর আগেও অবশ্য জাহ্নবী 'পিপল ম্যাগজিন' এর জন্য ফটোশুট করেছিলেন । তবে সেখানে তার সঙ্গে ছিলেন মা শ্রীদেবী ও বোন খুশী কাপুর। 


জাহ্নবী অভিনীত 'ধড়ক' ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে এ বছরে জুলাইয়ে। সূত্র: পিঙ্কভিলা 

Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement
Advertisement

আরও দেখুন